January 25, 2022, 4:01 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

শিশুশ্রম নয়, শিশুর জীবন হোক স্বপ্নময়’ প্রতিপাদ্যে ঝিনাইদহে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘শিশুশ্রম নয়, শিশুর জীবন হোক স্বপ্নময়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালিত হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় সৃজনী বাংলাদেশের আয়োজনে ও ইউকে এইড এর অর্থায়নে বুধবার সকালে শহরে কলাবাগান এলাকা থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোষ্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে বিস্তারিত..

শৈলকুপা দলিল লেখক সমিতির সভাপতি নান্নু মোল্লা অবশেষে গাঁজাসহ আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা দলিল লেখক সমিতির সভাপতি নান্নু মোল্লা গাঁজাসহ আটক হয়েছে। বুধবার সকালে বিজুলিয়া গ্রামে অভিযান চালিয়ে ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর তাকে আটক করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক আজিজুল হক জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিজুলিয়া গ্রামে অভিযান চালিয়ে নান্নু মোল্লাকে গাঁজাসহ আটক করা হয়েছে। শৈলকুপা থানায় হস্তান্তর করত বিস্তারিত..

ঝিনাইদহ র‌্যাব-৬’র ক্যাম্পের সফল অভিযানে ২’শ ১১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্প সফল অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মোহাম্মদপুর এলাকা থেকে ফেন্সিডিলসহ শাহীন আলম রকি শেখ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার ভোররাতে তাকে আটক করা হয়। আটককৃত রকি শেখ ওই গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে। ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আমিনুল কবীর তরফদার জানান, বিস্তারিত..

ঝিনাইদহে কিশোর-কিশোরীরা মোবাইল ইন্টারনেট গেমে ভয়ঙ্কর আসক্ত, পড়াশোনায় অমনোযোগী মেধাশুন্য হওয়ার আশংখা !

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহে কিশোর-কিশোরীদের মোবাইলের ইন্টারনেট গেমে আসক্ত হওয়ার ভয়ঙ্কর প্রবনতা লক্ষ করা যাচ্ছে। বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী সহ কর্মজীবি শিশু কিশোররাও এই মোবাইল ইন্টারনেটর নেটের গ্রুপ গেমে আসক্ত হতে দেখা যাচ্ছে। এ উপজেলার প্রতিটা গ্রাম-গঞ্জেও এই মোবাইল ইন্টারনেট গ্রুপ গেম মহামারি আকার ধারন করেছে। প্রতিটি জিনিসের একদিকে যেমন সুবিধা আছে, আবার অনেক অসুবিধাও বিস্তারিত..

ভোলায় বর-কণে ও কাজীসহ ৯ জনের জেল-জরিমানা।

  মোঃ আরিয়ান আরিফ।।ভোলা নিজস্ব প ভোলায় পৃথক দু’টি বাল্য বিবাহ পড়ানোর অপরাধে বর-কণে, অভিবাবক ও কাজীসহ ৯ জনের জেল-জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। এদের মধ্যে তিন জনকে ৬ মাস করে কারাদন্ড, ৪ জনকে ১০ হাজার টাকা করে ও ২ জনকে ৫ হাজার টাকা করে অর্থদ- প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ভোলা সদর বিস্তারিত..

চকরিয়ায় চিংড়ি ঘেরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় চিংড়ি ঘেরে আধিপত্য বিস্তার নিয়ে ডাকাতদলের প্রতিপক্ষের গুলিতে আবদুল হামিদ (৩৫) নামের এক কাঁকড়া ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার ভোর রাতে দুই গ্রুপের গোলাগুলির পর সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ চারাইল্যার আগার মাথাস্থ এলাকায় চিংড়ি ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কাঁকড়া ব্যবসায়ী বিস্তারিত..

প্রিয়জনকে হারানোর কষ্ট কে আগে ভোলেন! নারী না পুরুষ?

ছবি: সংগৃহীত সম্পর্ক গড়ে ওঠে দুজনের ভালোবাসাতে। কিন্তু অনেকদিন এই সম্পর্ক টিকে থাকলেও প্রায়ই দেখা যায় কোনো না কোনো কারণে সেই মধুর সম্পর্ক ভেঙ্গে যায়। একসময় যে মানুষটাকে ছাড়া নিজেকে চিন্তাই করা যেতো না, তার থেকে আলাদা হওয়ার পর তাকে ভুলে থাকাটা এক প্রকার অসম্ভব হয়ে পরে। এই কষ্ট মানুষকে মানসিক ভাবে বিধ্বস্ত করে দেয়। বিস্তারিত..

অতীতে আমি আমার বাবা-মার সঙ্গে যা আচরণ করেছি এখন শেষ বয়সে আমার সন্তানদের কাছে থেকে তার বদলা হাড়ে হাড়ে পাচ্ছি।

ছবি: সংগৃহীত এখন শেষ বয়সে আমি সন্তানদের কাছ থেকে বিতাড়িত। নিঃস্ব স্বজনহীন একাকী জীবনে বৃদ্ধাশ্রমই আমার ঠিকানা। এসবের জন্য আমিই পুরোপুরি দায়ী। কারণ অতীতে আমি আমার বাবা-মার সঙ্গে যা আচরণ করেছি এখন শেষ বয়সে আমার সন্তানদের কাছে থেকে তার বদলা হাড়ে হাড়ে পাচ্ছি। জীবনের বাস্তবতা উপলব্ধি করে ফেলে আসা স্মৃতি রোমন্থন করে বুক চেপে ধরে বিস্তারিত..

জাতীয় কাউন্সিল নিয়ে অনিশ্চয়তার দোলাচলে বিএনপি, দানা বাঁধছে গুঞ্জন

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকেই রাজনৈতিক অঙ্গনে কিছুটা বেসামাল অবস্থায় পড়ে আছে বিএনপি। সাংগঠনিক দুর্বলতা, নেতাদের নিষ্ক্রিয়তা, রাজপথ বিমুখতার জন্য দলটির এমন দশা বলে মনে করেন রাজনীতি সচেতনরা। তারা বলছেন, দীর্ঘসময় কাউন্সিল অনুষ্ঠিত না হওয়ায় নতুন নেতৃত্ব তৈরি হচ্ছে না, যার কারণে দলটি রাজপথে ফিরতে পারছে না। সূত্র বলছে, বিএনপির বর্তমান কমিটির বিস্তারিত..

সহজ হচ্ছে আমদানি নীতি

ডেস্ক রিপোর্ট রফতানিমুখী শিল্পের কাঁচামাল আমদানিতে বন্ডেড সুবিধাসহ আরও সহজ শর্ত রেখে সরকার নতুন আমদানি নীতি করতে যাচ্ছে। ২০১৫-১৮ মেয়াদের আমদানি নীতি আদেশ ইতোমধ্যে শেষ হয়ে গেলেও এখনও ২০১৮-২১ বছরের আমদানি নীতি জারি করতে পারেনি বাণিজ্য মন্ত্রণালয়।   বাণিজ্য মন্ত্রণালয়ের নতুন আমদানি নীতি আদেশ অর্থনৈতিক মন্ত্রিসভা কমিটির এক বৈঠকে অনুমোদনের জন্য তোলা হয়। এরপর পর্যালোচনা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com