January 28, 2022, 6:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

মঙ্গলবার, ১১ জুন ২০১৯, কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাপ্পী ওরফে রাজিব (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রিজ, একটি রামদা ও ১২০০ পিস ইয়াবা উদ্ধার করে। গতকাল সোমবার গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি ও১১টির অধিক মাদক বিস্তারিত..

অবশেষে অভিযান, ওসি মোয়াজ্জেম যেকোনো সময় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার পর সমালোচিত হওয়া সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তারে অবশেষে সক্রিয় হয়েছে পুলিশ। নির্ভরযোগ্য একাধিক সূত্র জানিয়েছে, ঢাকাতেই মোয়াজ্জেমের পালিয়ে থাকার তথ্য পেয়েছে ফেনী ও রংপুরের পুলিশ। আদালতের গ্রেপ্তারি পরোয়ানার আদেশ পালন করতে ফেনীর সোনাগাজী থানা পুলিশের একটি দল ঢাকায় এসেছে। গতকাল সোমবার রাজধানীর কল্যাণপুরসহ বিস্তারিত..

প্রথম দিনেই সংসদে উত্তাপ ছড়ালেন বিএনপি এমপিরা

নিজস্ব প্রতিবেদক একাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশনের প্রথম দিনেই উত্তাপ ছড়িয়েছেন বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা। আজ মঙ্গলবার রাতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে চলা অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে আলোচনার সুযোগ নিয়ে ঈদে চাঁদ দেখা নিয়ে বিভ্রাট ও বর্তমান সংসদ জনগণের ভোটে নির্বাচিত নয় এমন মন্তব্য করলে উত্তপ্ত হয়ে ওঠে অধিবেশন কক্ষ। এরপর বিএনপির বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার তৃনমূল নেতাকর্মী এখন ‘মঈনুল হোসেন বিপ্লব’প্রেমে মুগ্ধ

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দ্বীপজেলা ভোলায় কে হচ্ছেন বাংলার শতাব্দি সংস্কারকের আগামীর রাজনৈতিক উত্তরসূরি তা নিয়ে জনমনে নানা কৌতুহল থাকলেও ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন ভিন্ন মতপার্থক্য কথা। তারা বলছেন, রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ন এই জেলায় তোফায়েল আহমেদের আগামীর উত্তরসুরী তাহার মেয়ে মুন্নি হলেও, রাজনৈতিকভাবে উত্তরসুরী হতে তার সময় লাগবে অনেক বছর। যা একজন মঈনুল হোসেন বিপ্লব বিস্তারিত..

কক্সবাজারে ডাস্টবিনে মিললো নবজাতকের মরদেহ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের হাসপাতাল সড়কের জেনারেল হাসপাতাল সংলগ্ন ডাস্টবিনের পাওয়া গেছে এক অপরিপক্ক নবজাতকের মরদেহ। মঙ্গলবার ১১ জুন টোকাইরা ডাস্টবিনে ময়লা কাগজ কুড়াতে গিয়ে মরদেহটি দেখতে পায়। প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার শহরের জেনারেল হাসপাতালের সামনের ডাস্টবিনে প্রতিদিনের মতো কাগজ কুড়াতে যায় কয়েকজন টোকাই ছেলেমেয়ে। এসময় তারা বিস্কুটের কাটনের ভিতর নবজাতকের মরদেহটি দেখতে পায়। বিষয়টি বিস্তারিত..

শোলকুপায় ঐতিহ্যবাহী ঘুড়ি ওড়ানো প্রতিযোগিতা অনুষ্ঠিত:

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ শহরের কোলাহল থেকে একটু শান্তির পরশ আর বিনোদন পেতে দুপুর থেকেই ঝিনাইদহর শোলকুপা উপজেলার পুটিমারি গ্রামের মাঠে আসতে শুরু করে বিনোদন প্রেমীরা। কেউবা হাট কেউবা সাইকেল বা মোটর সাইকেল।  বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্য ঘুড়ি ওড়ানা প্রতিযোগিতা দেখার। আর বিনোদন পাওয়া ও অপরকে বিনোদন দিতে বিভিন ধরনের ঘুড়ি নিয়ে হাজির হয়েছিল নানা বয়সী বিস্তারিত..

ঢাকা-খুলনা মহাসড়ক পরিবহন থেকে জোরপূর্বক অবাধে চাঁদা আদায়ের সময়ে সেনাবাহিনীর পিটানি খেলো ৩ চাঁদাবাজ

  স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ মহাসড়কে পরিবহন থেকে জোরপূর্বক অবাধে চাঁদা উত্তোলন সময়ে সেনাবাহিনী হাত ফরিদ উদ্দিন, শরিফুল ও কবির হাসন নাম ৩ চাঁদাবাজ ধরাশাহী হয়ছেন। সেনা সদস্যরা তাদেরকে ধরে বেধড়ক মারপিট করছেন। পরে চাঁদাবাজরা আর চাদাবাজী করবেনা এমন মুচলেকা দেয় মাফ চয় এ যাত্রা রক্ষা পায়। মঙ্গবার দুপুর ঢাকা খুলনা মহাসড়কের কালীগঞ্জ শহরের টিএন্ডটি অফিসের বিস্তারিত..

ঝিনাইদহ তিন দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বাধন।

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ তিন দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ঝিনাইদহ সদর উপজলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একেই স্থান গিয়ে শেষ হয়। র‌্যালী শেষ ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক সরাজ কুমার নাথ। পর এক আলাচনা সভা অুনুষ্ঠিত হয়। স বিস্তারিত..

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম আদি বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বে ডাঙ্গা গ্রামে

  স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বাড়ি যশোর। শহরের চোচড়া ডোলমিল এলাকায়  পরিবার বসবাস। ওয়ারেন্ট জারির পর থেকে পরিবারর সঙ্গে তার কোন যোগাযোগ নেই বলে দাবি করেন মা মোনোয়ারা বেগম ও ভাই আরিফুজ্জামান খন্দকার। যদিও স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। মঙ্গলবার সকাল ওসি মাোয়াজ্জেমের বাড়িতে স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত..

কালীগঞ্জ প্রাইভটকার ছিনতাইকারীচক্র সদহ এক প্রতারকক পুলিশ সোপর্দ্দ

স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহর কালীগঞ্জ প্রাইভটকার ছিনতাইকারীচক্র সদহ রনজিত বিশ^াস ওরফ রফিক (৪০) নাম এক প্রতারকক আটক করছ জনতা। মঙ্গলবার দুপুর উপজলার খয়রতলা থক জনতা তাক ধর উত্তম মাধ্যম দিয় থানা পুলিশর পুলিশ সাপর্দ্দ কর। আটক প্রতারক রফিক মুন্সিগঞ্জ জেলার টঙ্গিপাড়ার গাপাল বিশ^সর পুত্র। কালীগঞ্জ কার মাইক্রাবাস সমিতির চালক সদস্য মাসুদ জানায়, গত ৫ দিন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com