January 25, 2022, 2:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুসলী সেজে চুরি হওয়া ২৫ লাখ টাকার টাক কুমিল্লা থেকে উার করলো ঝিনাইদহ পিবিআই

স্টাফ রিপোটার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজার থেকে চুরি হওয়া ২৫ লাখ টাকার একটি টাক মুসলী  কুমিল্লা থেকে উদ্ধার  করেছে ঝিনাইদহ পিবিআই। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে গেফতার করেছে পিবিআই। সোমবার দুপুরে ঝিনাইদহ শহরের চাকলাপাড়া পিবিআই অফিসে এক সাংবাদিক সলেনে এ তথ জানান পিবিআইর পুলিশ সুপার আবু আশাফ। এ সময় পিবিআইর বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁও’র চবি’র শিক্ষার্থী শরিফুল ইসলামের মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। দীর্ঘদিন ক্যান্সারের সাথে লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থী কক্সবাজার সদরের ঈদগাঁওয়ের শরিফুল ইসলাম। শরিফুল ইসলাম চবি’র ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ২য় বর্ষে অধ্যায়নরত ছিলেন। সোমবার ১০ জুন বিকাল ২ টা ৫০ মিনিটের দিকে ঈদগাঁও জাগির পাড়াস্থ তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহী—রাজিউন। মৃত্যুকালে তার বয়স বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কৃষি শুমারী তথ্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “কৃষি শুমারী সফল করি,সমৃদ্ধ বাংলাদেশ গড়ি” এই স্লোগান নিয়ে ঠাকুরগাঁওয়ে কৃষি শুমারী তথ্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা পরিসংখান অফিসের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিসংখ্যান অফিসে গিয়ে শেষ হয়। এ সময় উপস্হিত বিস্তারিত..

ভোলায় শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী পুলিশ অফিসার আবু জাফর।

ভোলা প্রতিনিধি : মে ২০১৯ সালে ভোলা জেলা পুলিশের শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী পুলিশ অফিসার হলেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আবু জাফর। আবু জাফর গত মে মাসে ৯ টি মামলা নিষ্পত্তি করে সেরা অফিসার নির্বাচিত হয়েছেন। ৯ মে ভোলা জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সভার সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনের (পিপিএম সেবা) কাছ বিস্তারিত..

লামা-আলীকদমে পাচারের জন্য মজুদ ৬ লক্ষাধিক ঘনফুট পাথর: সুযোগ পেলেই রাতেই পাচার

পর্ব- ২  সরেজমিন রিপোর্ট : লামা (বান্দরবান) প্রতিনিধি: প্রশাসনের উদাসীনতা ও পরোক্ষ সহায়তায় লামা-আলীকদমে বিভিন্ন নদী, ঝিরি, খাল, ছড়া ও ঝর্ণা হতে পানির উৎস সমূহ নষ্ট করে উত্তোলনকৃত প্রায় ৬ লক্ষাধিক ঘনফুট পাথর পাচারের জন্য মজুদ করা হয়েছে। বান্দরবান জেলা প্রশাসন কর্তৃক কোন প্রকার সরকারি অনুমোদন বা পারমিট না দিলেও নির্বিচারে অবৈধ পাথর উত্তোলন বন্ধ বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যু নিয়ে জুলাইয়েই চীনে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০ জুন ২০১৯ রোহিঙ্গাদের বাংলাদেশ থেকে ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর চাপ সৃষ্টির লক্ষ্যে আগামী জুলাই মাসে চীন সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চীনের প্রেসিডেন্ট শি চিনপিংকে রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নিতে বিশেষ ভূমিকা রাখার অনুরোধ জানাবেন। গতকাল রবিবার গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে এই তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রী। আগামী ১ থেকে ৫ জুলাই প্রধানমন্ত্রীর চীন বিস্তারিত..

ইরান সীমান্তে ৯৫০ কিলোমিটার এলাকায় বেড়া দিচ্ছে পাকিস্তান

প্রকাশিত: ১০ জুন ২০১৯ দীর্ঘদিন ধরেই ইরান ও পাকিস্তানের সীমান্ত নিয়ে সমস্যা রয়েছে। কারণ দু’দেশের সীমান্তের বেশিরভাগ অংশই ছিল একেবারে খোলা। ফলে মাঝেমধ্যেই বিভিন্ন সমস্যার মুখে পড়তে হয় দু’দেশকেই। নিরাপত্তা সংক্রান্ত সমস্যাও প্রকট। এমনকি ইরানের মাটিতে জঙ্গি কার্যকলাপ নিয়ে একাধিকবার পাকিস্তানকে দোষারোপ করেছে তেহরান। সম্প্রতি ইরানি সেনাবাহিনীর উপর আত্মঘাতী হামলার ঘটনাতেও পাক জঙ্গি গোষ্ঠীর সম্পৃক্ততার বিস্তারিত..

শেখ হাসিনার নতুন বই ‘আমাদের ছোট রাসেল সোনা’

।।ফরিদ উদ্দিন।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘আমাদের ছোট রাসেল সোনা’ প্রকাশিত হয়েছে। শিশু-কিশোরদের উপযোগী হলেও সব বয়সের পাঠকদের কাছে বইটি গ্রহণযোগ্য হয়েছে। শেখ রাসেলের জন্মগ্রহণ থেকে শুরু করে তার জীবনকাহিনী এবং ঘাতকের হাতে নির্মমভাবে নিহত হওয়ার ঘটনাপ্রবাহ বইটিতে তুলে ধরা হয়েছে। ছোটদের উপযোগী বইটি শেখ হাসিনা লিখেছেন গল্পবলার আকারে। সহজ-সরল ভাষায় লেখার কারণে শিশুদের বিস্তারিত..

উখিয়া চাঞ্চল্যকর ইমন হত্যা মামলার প্রধান আসামী দীপক চেয়ারম্যান সহ ৫ জনকে জেলহাজতে প্রেরণ

উখিয়া চাঞ্চল্যকর ইমন হত্যা মামলার প্রধান আসামী দীপক চেয়ারম্যান সহ ৫ জনকে জেলহাজতে প্রেরণ ।। উজ্জ্বল বড়ুয়া।। উখিয়ার ভালুকিয়া গ্রামের, নাইক্ষ্যংছড়ি উপজেলার নিকটস্থ , ঘুমধুম ইউনিয়নে চাঞ্চল্যকর ইমন হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী ৭ জনের মধ্যে ৫ জনের জামীন নামন্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন বান্দরবান জেলা দায়রা জর্জ আদালত ১, এবং পলাতক ২ আসামী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com