January 27, 2022, 12:13 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কক্সবাজারের খুটাখালী টেন ষ্টার ফ্রেন্ডশীপ সমিতির ১০ বছর পূর্তি উদযাপন

  সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী টেন ষ্টার ফ্রেন্ডশীপ সমিতির ১০ বছর পূর্তি কক্সবাজারস্থ লাজিজ বিস্ট্র রেস্টুরেন্টে গত শুক্রবার জাকজমকপুর্ন ভাবে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কার্যকরি পরিষদের সভাপতি হাফেজ কামাল উদ্দিন। সমিতির সাবেক সভাপতি শহীদুল্লাহ’র পরিচালনায় অনুষ্টানে আমন্ত্রিতর প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সিটি কলেজের প্রভাষক মুজাহিদুল হক মাহীন। বিশেষ অতিথিদের মধ্য ছিলেন বিশিষ্ট বিস্তারিত..

পাহাড়ে বসবাসকারী সকল সম্প্রদায়ের ভালোবাসা পথিক সেনাবাহিনী

নিউজ ডেস্কঃ পার্বত্য চট্টগ্রামের অসহায়, দুস্থ ও নিরীহ পাহাড়ী-বাঙ্গালীদের আস্থা, বিশ্বাস আর ভালোবাসার ঠিকানা বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনী পাহাড়ে নিরলস ভাবে রাস্তাঘাট নির্মান, বাড়ি-ঘর নির্মান, শিক্ষা, চিকিৎসাসহ নানাবিধ আর্থ-সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। যা পাহাড়ের সর্বমহলে প্রশংসার দাবী রাখে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে সেনাবাহিনীর মহালছড়ি জোন (মৃত্যুঞ্জয়ী পঁচিশ) কর্তৃক উপজেলার ধুমনীঘাট এলাকায় পাহাড়ী পল্লীতে বিশুদ্ধ খাবার বিস্তারিত..

আন্তর্জাতিক সংস্থাও চায় না রোহিঙ্গারা ফিরে যাক: প্রধানমন্ত্রী

।। ফরিদ উদ্দিন ।। বাংলাদেশ থেকে রোহিঙ্গাদের প্রত্যাবাসনে মিয়ানমার আগ্রহী নয় উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তাদের নিয়ে কাজ করা বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাও চায় না রোহিঙ্গারা নিজ দেশে ফিরে যাক। রোববার (০৯ জুন) বিকেলে গণভবনে ত্রিদেশীয় সফর নিয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। রোহিঙ্গা সংকট মোকাবিলায় জুলাই মাসে চীন সফরেও আলোচনা করবেন বলে জানান শেখ বিস্তারিত..

ভোলা দৌলতখানে লেজপাতা তরুণ প্রজন্ম সংগঠনের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত।

ভোলা দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলায় “লেজপাতা তরুণ প্রজন্ম” সংগঠনের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৬ জুন) সকালে লেজপাতা ক্লিনিক সংলগ্ন অনুষ্ঠিত ঈদ পূর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন পৌরসভার সহকারী প্রকৌশলী আবদুস সাত্তার। বিশিষ্ট সমাজ সেবক হারুন অর রশিদ মানিক প-িত সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বিস্তারিত..

লামার হারগাঁজায় চোলাই মদ সহ আটক ১

  মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি: ০৯ জুন ২০১৯ইং ————– লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাঁজা এলাকা হতে ২২ লিটার দেশীয় চোলাই মদসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটক অজয় দে (৪৫) চকরিয়া উপজেলার ডুলাহাজারা (৮নং ওয়ার্ড) পাগলির বিল এলাকার হৃদয় দে এর ছেলে। রবিবার (৯ জুন) দুপুরে ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাঁজা সড়ক থেকে তাকে আটক বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর রিফাত সড়কের বেহাল দশা!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ইসলামপুরের নতুন অফিস বাজারের দক্ষিণে অবস্থিত রিফাত সড়ক। খানা-খন্দে ভরে আছে এ সড়কটি। তাছাড়া ড্রেনেজ ব্যবস্থা অকেজো হওয়ার কারণে সামান্য বৃষ্টিতে রাস্তার ওপর জমে থাকে হাঁটু পানি। শুধু তাই নয় বৃষ্টির পানিতে রাস্তার মাঝ পথ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্নসহ সৃষ্টি হয় চরম দুর্ভোগ। এমন অভিযোগ স্থানীয়দের। এলাকাবাসি জানায়, বেহাল দশায় বিপন্ন বিস্তারিত..

চকরিয়ায় ২২লিটার চোলাই মদসহ আটক-১

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ার সীমাবর্তী পাবর্ত্য লামা উপজেলার ফাসিঁখালী ইউপির ২নং ওয়ার্ডের হারগাজা(চৌদ্দ নম্বর)এলাকা থেকে ৯জুন বিকালে ২২লিটার চোলাই মদসহ অজয় দে(৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে লামা থানা পুলিশ। জানা যায়, আটককৃত অজয় দে(৪৫) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপির ৮নং ওয়ার্ডের হৃদয় মাষ্টারের পুত্র।প্রত্যক্ষদর্শীরা জানান, চোলাই মদ নিয়ে আটককৃত অজয় দে পেশাগতভাবে সনাতনধর্মালম্বী কাজী। বিস্তারিত..

ঝিনাইদহে কৃষি শুমারি উদ্বোধন

স্টাফ রিপোর্টার , ঝিনাইদহঃ কৃষি শূমারি সফল করি,  সমৃদ্ধ বাংলাদেশ গড়ি এ শোগানকে সামনে রেখে ঝিনাইদহে কৃষি শূমারির উােধন করা হয়েছে। রোববার সকালে জেলা পশাসন ও জেলা পরিসংখান অফিসের আয়োজনে কালেরেট চতর থেকে একটি রালি বের হয়। রালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই ’ানে গিয়ে শেষ হয়। সেখানে বেলুন উড়িয়ে মারির উােধন করেন, জেলা পশাসক বিস্তারিত..

পুলিশ জনগণের প্রকৃত বন্ধু হিসেবে দেশ ও জাতির জন নিরলস কাজ করে যাবে…শৈলকুপা সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ এখন থেকে শৈলকুপা থানায় পুলিশ কিয়ারে, জিডি ও মামলা করতে টাকা লাগবেনা, পুলিশ জনগনের পকৃত বু হিসেবে দেশ ও জাতির জন নিরলস কাজ করে যাবে শৈলকুপা সাকেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলামের সফল নেতৃতে শৈলকুপায় দেশীয় অসহ ২ জন আটক, চলবে অ উার অভিযান ঝিনাইদহের শৈলকুপায় নবাগত ওসি বজলুর রহমান বার বিস্তারিত..

শৈলকুপায় রহসজনক ভাবে পুলিশের কাছ থেকে পালিয়ে গেলো মটরসাইকেল চুরি মামলার আসামী!

  স্টাফ রিপোর্টার  , ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় পুলিশের চলš মোটরসাইকেল থেকে মটরসাইকেল চুরি মামলার আসামী আকাশ পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার কুলচারা গামের আুস শহীদের ছেলে। বৃহতিবার বিকেল ৫টার দিকে উপজেলার দুধসর বীজের কাছে এ ঘটনা ঘটে। ঘটনার সততা ^ীকার করে শৈলকুপা থানার এসআই এমদাদ জানান, বিকেল পৌনে ৫টার দিকে পলাতক আসামী আকাশকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com