January 26, 2022, 7:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঝিনাইদহে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার হাটবাকুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন,ওই গ্রামে ইদ্রিস আলী শিকদারের ছেলে রাজু আহম্মেদ (৪০), পাতা মোল্লার ছেলে বাটুল মোল্লা (৩০), শরিফুল মোল্লার ছেলে বিস্তারিত..

শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলামের সফল নেতৃতে শৈলকুপায় দেশীয় অস্ত্রসহ ২ জন আটক, চলবে অস্ত্র উদ্ধার অভিযান

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় নবাগত ওসি বজলুর রহমান শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করেছে। এ সময় ২ জনকে আটক করতে সক্ষম হয়েছে। জানা গেছে, উপজেলার আবাইপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হেলাল বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান মুক্তার মৃধার মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তারের লড়াই চলমান রয়েছে। এরই সূত্র ধরে বিস্তারিত..

বাবাটি হলেন একজন চাইল্ড সাইকোলজিষ্ট

আমি তোমাকে ৩ টি কারনে এই চিঠিটি লিখছি… ১। জীবন, ভাগ্য এবং দুর্ঘটনার কোন নিশ্চয়তা নেই, কেউ জানে না সে কতদিন বাঁচবে। ২। আমি তোমার বাবা, যদি আমি তোমাকে এই কথা না বলি, অন্য কেউ বলবে না। ৩। যা লিখলাম, তা আমার নিজের ব্যক্তিগত তিক্ত অভিজ্ঞতা- এটা হয়তো তোমাকে অনেক অপ্রয়োজনীয় কষ্ট পাওয়া থেকে রক্ষা বিস্তারিত..

ভোলার শিবপুর ইউপি মেম্বার”আবুল কালামের মৃত্যতে তোফায়েল আহমেদের গভীর শোক।

  এম এইচ ফাহাদ-ভোলা। ভোলার শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি মেম্বার ও আওয়ামীলীগ নেতা শিবপুর সিরাজুল হক ফরাজী বাড়ি নিবাসী মো:আবুল কালাম আজাদ(৬৫) পিতা:মৃত মোঃ জয়নাল আবেদিন ফরাজী। আজ ৮’জুন রোজ শনিবার উন্নত চিকিৎসা নিতে ভোলা সদর হাসপাতাল থেকে এম্বুলেন্সযোগে ঢাকা যাওয়ার সময় পথিমধ্যে দুপুর (১:৩০)মিনিটের সময় ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহেওয়া ইন্নাইলাইহে রাজিউন)। উল্লেখ্য মরহুম আবুল বিস্তারিত..

লামায় চোলাইমদসহ দুই নারী আটক

  লামা: বান্দরবানে লামা উপজেলার ইয়াংছা চেক পোষ্ট নামক স্থানে চোলাইমদসহ দুই নারী আটক হয়েছেন। শনিবার (৮ জুন,২০১৯ ইং,) বিকাল ৩ টায় তাদেরকে ৫৫ লিটার চোলাইমদসহ আর্মি,পুলিশ ও আনছার যৌথ প্রচেষ্ঠায় তল্লাশি করে উক্ত স্থানে মদসহ দুই পাচাকারী নারীকে আটক করতে সক্ষম হন। সূত্রে জানা যায়,আটককৃতরা হলেন পাশ্ববর্তী চকরিয়া পৌরসভার ককস বাজার এলাকার বাসিন্দা মৃত বিস্তারিত..

বান্দরবান জেলায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রাতের আধারে পাথর পাচার করছে

।।ফরিদ উদ্দিন।। বান্দরবান জেলায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রাতের আধারে  পাথর পাচার করছে । কোনোক্রমে বন্ধ করা যাচ্ছে না বান্দরবান জেলার প্রাকৃতিক সম্পদ পাথরকে। এ যেন মগের মুল্লুক। সচেতন মহলের দাবি এগুলো বন্ধ করা না হলে পার্বত্য অঞ্চলের পানিশূন্যতা সহ নানা সমস্যাদি মোকাবিলা করতে হবে এ অঞ্চলের মানুষকে এবং  প্রাকৃতিক বিপর্যয় দেখা দিতে পারে। এসব বিস্তারিত..

দিনাজপুর জেলার পরিচিতি

দিনাজপুর জেলা জনশ্রুতি আছে জনৈক দিনাজ অথবা দিনারাজ দিনাজপুর রাজপরিবারের প্রতিষ্ঠাতা। তাঁর নামানুসারেই রাজবাড়ীতে অবস্থিত মৌজার নাম হয় দিনাজপুর। পরবর্তীতে ব্রিটিশ শাসকরা ঘোড়াঘাট সরকার বাতিল করে নতুন জেলা গঠন করে এবং রাজার সম্মানে জেলার নামকরণ করে দিনাজপুর।   বিখ্যাত খাবার লিচু কাটারিভোগ চাল চিড়া পাপড়   বিখ্যাত স্থান দিনাজপুর রাজবাড়ি চেহেলগাজি মসজিদ ও মাজার কান্তজিউর বিস্তারিত..

মহেশপুর গরু খাওয়াতে গিয়ে বজ্রপাতে গরুসহ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে মাঠে গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যাওয়ার সময় বজ্রপাতে আব্দুল গফফার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঈদের দিন বুধবার দুপুর আনুমানিক ১২ টার সময় উপজেলার বাঁশবাড়িয়া ইউপির পূর্বমাঠপাড়া মাঠে এ ঘটনা ঘটে। তার সাথে থাকা প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের গরুটিও ঘট¯’লেই মারা যায়। মৃত.আব্দুল গফফার মহেশপুর বাঁশবাড়িয়া গ্রামের গেন্দু বিস্তারিত..

মহেশপুরে মোটর সাইকেল গাছের সাথে ধাক্কায় ২ আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১ জন। বুধবার সকালে মহেশপুর উপজেলার খোর্দ্দ খালিশপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, চুয়াডাঙ্গার বারান্দী গ্রামের আসাদুল ইসলামের ছেলে রানা(২৩) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে বিপুল হোসেন (২২)। মহেশপুর থানার ওসি রাশেদুল বিস্তারিত..

বিদ্যুতের ট্রান্সফরমারে অন্যকে উঠিয়ে দিয়ে বৈদ্যুতিক কাজ করানোর অভিযোগে ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু \ পল্লী বিদ্যুতের ২ লাইনম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটি গ্রামে গ্রামে বিদ্যুৎ সরবারহের ট্রান্সফরমারের নষ্ট হয়ে যাওয়া ফিউজ মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তরিকুল ইসলাম নামের এক কৃষক মারা গেছেন। এ ঘটনায় বিদ্যুতের ট্রান্সফরমারে উঠিয়ে তাকে দিয়ে বৈদ্যুতিক কাজ করানোর অভিযোগে পুলিশ পল্লী বিদ্যুৎ সমিতির দ’ুজন লাইনম্যানকে আটক করেছে। আটককৃতরা হলেন লাইনম্যান মাহবুবুল হক ও আজিমুল ইসলাম। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com