January 25, 2022, 11:00 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজারের চৌফলদন্ডীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। খেলতে বের হয়ে আর ফেরা হল না মাহাদির। পুরো নাম মাহাদি বিন কামাল (৭) কক্সবাজার সদর উপজেলা চৌফলদন্ডী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর পাড়া এলাকার কামাল উদ্দীনের পুত্র। ছোটদের সাথে খেলতে বের হয়ে আর ফেরা হল না বাসায়। বাড়ির পাশে থাকা পুকুরে ডুবে অকাল মৃত্যু হয়েছে তার। ৭ জুন জুমাবার বিকালে এ মর্মান্তিক বিস্তারিত..

মহেষখালীর শীর্ষ সন্ত্রাসী বদাইয়ার সেকেন্ড ইন কমান্ড আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার ক্রাইমজোন খ্যাত কালামারছড়া ইউনিয়নের পাহাড় কেন্দ্রিক শীর্ষ সন্ত্রাসী মিজ্জির পাড়া এলাকার বদাইয়া বাহীনির সেকেন্ডইন কমান্ড নুরুল আলম পুলিশের জালে আটক হয়েছে। শুক্ররবার বিকাল ৩টার সময় কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের এসআই লিটন চন্দ্র সিংহ বদাইয়ার আস্তানায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে আটক করে। সে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের বিস্তারিত..

দিনাজপুর জেলার পরিচিতি

জনশ্রুতি আছে জনৈক দিনাজ অথবা দিনারাজ দিনাজপুর রাজপরিবারের প্রতিষ্ঠাতা। তাঁর নামানুসারেই রাজবাড়ীতে অবস্থিত মৌজার নাম হয় দিনাজপুর। পরবর্তীতে ব্রিটিশ শাসকরা ঘোড়াঘাট সরকার বাতিল করে নতুন জেলা গঠন করে এবং রাজার সম্মানে জেলার নামকরণ করে দিনাজপুর।   বিখ্যাত খাবার লিচু কাটারিভোগ চাল চিড়া পাপড়   বিখ্যাত স্থান দিনাজপুর রাজবাড়ি চেহেলগাজি মসজিদ ও মাজার কান্তজিউর মন্দির ঘোডাঘাট বিস্তারিত..

আবাবিল পাখি…

ডেস্ক রির্পোট: মক্কা নগরীতে অবস্থিত কাবা শরীফের ধর্মীয় ভাবগম্ভীর্য ও পবিত্রতায় মুগ্ধ হয়ে মানুষ যখন দলে দলে কাবা ঘরের দিকে আসতে থাকে তখন ইয়েমেনের রাজা আব্রাহা ঈর্ষাণিত হয়ে কাবা ঘর ধ্বংস (নাউজুবিল্লাহ) করার পরিকল্পনা করেন। আব্রাহা এই উদ্দেশ্যে ৬০ হাজার সৈন্য ও কয়েক হাজার হাতি নিয়ে মক্কার দিকে রওয়ানা হন। যখন তারা মসজিদুল হারাম শরীফের বিস্তারিত..

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়ক দুর্ঘটনায় নিহত-৩

সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (৭ মে) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, দুপুর পৌনে ১টার দিকে কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভের নোয়াখালীপাড়া এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী মেধাকচ্ছপিয়ায় বাস- মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ নিহত-২

সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার চট্রগ্রাম মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে ১ নারীসহ দুইজন নিহত হয়েছে। কমবেশী আহত হয়েছে আরো ৫/৬ জন। তাদেরকে চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল পৌনে ১১ টার সময় ঘটে এ দুর্ঘটনা। মালুমঘাট হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, এদিন সকাল পৌনে ১১ টার সময় মহাসড়কের খুটাখালী মইক্ক্যাঘোনার ঢালায় কক্সবাজারমুখি বিস্তারিত..

ঈদ পরবর্তী স্বাস্থ্যঝুঁকি এড়াতে কিছু পরামর্শ

আমরা জানি ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি আর এই আনন্দের অন্যতম অনুষঙ্গ হলো বাহারি খাবার। তাই ঈদের সময় খাওয়া-দাওয়া একটু বেশিই হয়ে যায়। আর এ থেকে বদহজম, গ্যাস, পেটের পীড়াসহ বিভিন্ন সমস্যা দেখা দেয়। তাই ঈদ উৎসবে খাওয়া-দাওয়ায় চাই একটু সচেতনতা। একটু স্বাস্থ্যজ্ঞান আমাদের ঈদ পরবর্তী বিভিন্ন ঝুঁকি থেকে বাঁচিয়ে  রাখতে সাহায্য করে। ঈদ বিস্তারিত..

ইউনিয়ন পরিক্রমা পর্ব-৩

নিজস্ব প্রতিবেদক: সারা দেশের ন্যায় বান্দরবান জেলার ইউনিয়ন পরিষদ গুলোতে চলছে হরিলুট যেন দেখার কেউ নেই। সরকারের ভাবমূতি নষ্ট করছে।হত দরিদ্রদের কে রাজনৈতিক দৃষ্টিতে না দেখে মানুষ হিসাবে দেখলে হয়তো তারা ঈদ কাটাতো একটু ভালো করে ।আনন্দ নিয়ে হাসিখুুুশি হয় তো দিনটি কেটে যেত কিন্ত ভাগ্যে …..! জনগনের ভোটে নির্বাচিত হয়ে জনগনের সাথে ধোকাবাজি করছে। বিস্তারিত..

টেকনাফে বন্ধুকযুদ্ধে ৩ রোহিঙ্গা নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল তিনটি অস্ত্র, ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (৭ জুন) ভোরে টেকনাফের লেদা রোহিঙ্গা শিবিরের পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উখিয়ার থ্যাংখালী রোহিঙ্গা সি-ব্লকের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে শামসুল আলম (৩৫), একই ব্লকের বিস্তারিত..

আজ ৭’জুন বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের ঐতিহাসিক ৬ দফা

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। বাঙালি জাতির মুক্তি সংগ্রামের ইতিহাসে এক অনন্য প্রতিবাদী আত্মত্যাগে ভাস্বর একটি দিন। ১৯৬৬ সালের ৭ জুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘোষিত বাঙালি জাতির মুক্তির সনদ ছয় দফা দাবির পক্ষে দেশব্যাপী তীব্র গণআন্দোলনের সূচনা হয়। এই দিনটি বাংলার স্বাধিকার আন্দোলনকে স্পষ্টত নতুন পর্যায়ে উন্নীত করে। জাতির পিতা বঙ্গবন্ধু ঘোষিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com