January 25, 2022, 4:09 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নীলফামারী জেলা পরিচিতি

নিজস্ব প্রতিবেদক: প্রায় দুই শতাধিক বছর পূর্বে এ অঞ্চলে নীল চাষের খামার স্থাপন করে ইংরেজ নীলকরেরা। এ অঞ্চলের উর্বর ভূমি নীল চাষের অনুকূল হওয়ায় দেশের অন্যান্য এলাকার তুলনায় নীলফামারীতে বেশি সংখ্যায় নীলকুঠি ও নীল খামার গড়ে ওঠে। ঊণবিংশ শতাব্দীর শুরুতেই দুরাকুটি, ডিমলা, কিশোরগঞ্জ, টেঙ্গনমারী প্রভৃতি স্থানে নীলকুঠি স্থাপিত হয়। সে সময় বৃহত্তর রংপুর অঞ্চলের মধ্যে বিস্তারিত..

ভোলায় বলাকার উদ্যোগে দুস্থদের মাঝে মঈনুল হোসেন বিপ্লবের শুভেচ্ছা উপহার বিতরন।’

  এম এইচ ফাহাদ-ভোলা। বাংলাদেশের অন্যতম সামাজিক ও মানবাতার সেবায় নিয়োজিত এবং বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তরের সনদপ্রাপ্ত সেচ্ছাসেবী সংগঠন বলাকা। আমরা সেচ্ছায় রক্তদেই এই স্লোগানকে সামনে রেখে ভোলা জেলা বলাকা শাখার গত দেড়বছর ধরে মানবতার সেবায় অসহায়,মুমুর্ষ গরীব মানুষের সেবায় সেচ্ছায় রক্তদান ছারাও বিভিন্ন সামাজিক কর্মসূচী পালন করে আসছে। আজ ৪’জুন মজ্ঞলবার বেলা ১২টার সময় বিস্তারিত..

কক্সবাজারের ইসলামাবাদে ভিজিএফ চাল বিতরণে ব্যাপক অনিয়ম!

  কক্সবাজার প্রতিনিধি। ওজনে কারচুপি, চেয়ারম্যানের অসৌজন্যমূলক আচরণ,স্বজনপ্রীতির মধ্যে দিয়ে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন পরিষদে চলছে সমুদ্র মৎস্য আহরণ বিরত জেলেদের বিশেষ ভিজিএফ কর্মসূচী খাদ্যশষ্য কার্যক্রম। যার কারনে ফুঁসে উঠেছে স্থানীয় জেলে সম্প্রদায় লোকজন । জেলা ও উপজেলা প্রশাসনের নিকট অভিযোগ দায়েরের প্রস্তুতি চালাচ্ছে তারা। সূত্রে জানা যায়, ২০১৮-১৯ অর্থ বছরে সমূদ্রে মৎস্য আহরণ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com