January 28, 2022, 11:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

পবিত্র রমজানের শেষদিকে বান্দরবান পৌরসভার হতদরিদ্র পরিবারের সদস্যদের ঈদ বস্ত্র বিতরন কার্য সম্পন্ন।

বান্দরবান সেনা রিজিওন এর জি-টু মেজর জনাব ইফতেখার হোসেন পিএসসি এর নেতৃত্ব অদ্য দুপুর ২টায় উক্ত ঈদ বস্ত্র বিতরন করা হয়, সাথে ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ বান্দরবান জেলার আহবায়ক মোঃ মিজানুর রহমান আখন্দ, মোঃ আব্দুল্লাহ আল মামুন রাসেল, শফিকুর রহমান, ও সৈনিক বৃন্দ, এ সময় তিনি বলেন আল্লাহ প্রদত্ত জিনিস গুলো আমি আপনাদের হাতে বিস্তারিত..

কক্সবাজারের ভারুয়াখালীতে চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ভারুয়াখালীতে চায়ের দোকানের জমির বিরোধ নিয়ে চাচার ছুরিকাঘাতে ভাইপো মোঃ বেলাল উদ্দীন নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সে ভারুয়াখালী ৫নং ওয়ার্ডের চাঁন্দু পাড়া এলাকার ছৈয়দুল হকের ছেলে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাপ্ত তথ্যে জানা যায়, গত ২৯ মে রাত আনুমানিক সাড়ে দশটার দিকে নিহত বেলাল উদ্দীনের সাথে জালাল বিস্তারিত..

ভোলায় নিজ হাতে গরীবের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-ভোলা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তৃতীয় ধাপের ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা, পূৃর্ব ইলিশা রাজাপুর,ধনিয়া এবং বাপ্তা ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে ভোলার গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন সাবেক বানিজ্যমন্ত্রী ও জননেতা বর্তমান সরকারের বানিজ্য সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়্যারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। সোমবার সকাল থেকে বিকাল বিস্তারিত..

রাণীশংকৈলে এসএসসি ব্যাচ-২০১২ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

  মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ “এসো মিলি ভাতৃত্বের বন্ধনে” এই স্লোগান কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এসএসসি ব্যাচ-২০১২ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সোমাবার (৩জুন) রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে এসএসসি ব্যাচ-২০১২ এর আয়োজনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । এতে উপস্থিত ছিলেন এসএসসি ব্যাচ-২০১২ এর ইফতার মাহফিলের প্রধান উদ্যেক্তা আব্দুল্লাহ আল মামুন, সঞ্জয় বিস্তারিত..

দ্বীপজেলা ভোলায় পুলিশ সুপারের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত।

  মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা। দ্বীপজেলা ভোলায় ৩’জুন সোমবার সন্ধায় ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন (পিপিএম-সেবা) এর আয়োজনে,ভোলা পুলিশ লাইনস হল রুমে জেলা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী বর্তমান সরকারের বানিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী বিস্তারিত..

ভোলায় নিজ হাতে গরীবের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-ভোলা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তৃতীয় ধাপের ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা, পূৃর্ব ইলিশা রাজাপুর,ধনিয়া এবং বাপ্তা ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে ভোলার গরীব অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন সাবেক বানিজ্যমন্ত্রী ও জননেতা বর্তমান সরকারের বানিজ্য সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়্যারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। সোমবার সকাল থেকে বিকাল বিস্তারিত..

বিভ্রান্ত বিএনপির তৃণমূল নেতাকর্মী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নজিরবিহীন ভরাডুবির পর অনেকটা মাঝি বিহীন নৌকার মতো চলছে বিএনপির রাজনৈতিক কার্যক্রম। কেন্দ্র থেকে দলের পক্ষে কোনো সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা আসছে না। বিএনপির স্থায়ী কমিটির অধিকাংশ সদস্যরা অনেকটাই নিষ্ক্রিয় হয়ে পড়েছেন রাজনীতিতে। নির্বাচনে অংশগ্রহণ থেকে শুরু করে বিএনপি থেকে বিজয়ী সংসদ সদস্যদের সংসদে যোগদানের বিষয়ে মতবিরোধ প্রকট আকার ধারণ করেছে দলটির ভেতরে বিস্তারিত..

ঈদকে সামনে রেখে মহাসড়কে নেই যানজটের ভোগান্তি

সিয়াম সাধনার মাস রমজানের চলছে শেষ কয়েকটা দিন। রোজা যদি ২৯শে হয় তাহলে ঈদ হবে ৫ মে বুধবার আর নাহলে ৬ মে বৃহস্পতিবার। আর যেই দিনেই হোক না কেন, ঈদকে সামনে রেখে পরিবার পরিজনের সঙ্গে ঈদ করতে ঢাকা ছাড়ছে মানুষ। ঈদ যতো ঘনিয়ে আসছে তত ফাঁকা হচ্ছে ঢাকা। আর সেই কারণে ঢাকার চিরচেনা যানজট অনেকটাই বিস্তারিত..

আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার ভোলায়-তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-ভোলা ভোলায় রবিবার ২৭শে রমজান (২জুন) সন্ধায় ভোলার পৌর আওয়ামী লীগ ও পৌর পরিষদ কতৃক আয়োজিত ভোলা শহরের ওবায়েদুল হক বাবুল মোল্লা মহা বিদ্যালয়ের কলেজ মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের মধ্যেমনি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বানিজ্য মন্ত্রী ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com