January 22, 2022, 9:05 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

গাইবান্ধা জেলা পরিচিতি

নিজস্ব প্রতিবেদক: গাইবান্ধা নামকরণ সম্পর্কে কিংবদন্তী প্রচলিত আছ, প্রায় পাচ হাজার বছর আগে মৎস্য দেশের রাজা ভিরাটের রাজধানী ছিল গাইবান্ধার গোবিন্দগজ থানা এলাকায়। ভিরাট রাজার গো-ধনের কোন তুলনা ছিল না। তার গাভীর সংখ্যা ছিল ষাট হাজার। মাঝে মাঝে ডাকাতরা এসে ভিরাট রাজার গাভী লুণ্ঠন করে নিয়ে যেতো। সে জন্য ভিরাট রাজা একটি বিশাল পতিত প্রান্তরে বিস্তারিত..

ভোলায় “মানব কল্যান যুব সংঘ” এর আহ্বায়ক কমিটি গঠিত।

ভোলা প্রতিবেদক: ভোলায় বেসরকারি সামাজিক সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন। “আমরা সর্বদা আত্মমানবতার সেবায় নিয়োজিত”এই শ্লোগানকে সামনে রেখে “মানব কল্যাণ যুব সংঘ ধনিয়া ভোলা”র আজ আত্মপ্রকাশ হয়।এতে হেলাল উদ্দিন মাস্টার আহ্বায়ক ও নূরনবী মাস্টারকে সদস্য সচিব করে  ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আজ সকাল ১০ ঘটিকার সময় গুলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক সাধারণ বিস্তারিত..

ঝিনাইদহে অংকুর নাট্য একাডেমির ঈদ সামগ্রী বিতরন

ঝিনাইদহ প্রতিনিধি\ প্রতি বছরের ন্যায় এবারো ঝিনাইদহে অংকুর নাট্য একাডেমির আয়োজনে শতাধিক অসহায় দু¯’্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে অংকুর নাট্য একাডেমির কার্ষালয়ে এ সামগ্রী বিতরন করা হয়। এসময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অংকুর নাট্য একাডেমির সভাপতি মসলেম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড আব্দুর রশিদ, বিশেষ বিস্তারিত..

ঝিনাইদহে ঘুর্ণিঝড়ে উড়ে গেছে এক খামারীর ৩ হাজার কোয়েল পাখি

ঝিনাইদহ প্রতিনিধি\ ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে ঘুর্ণিঝড়ে এক খামারীর প্রায় ৩ হাজার কোয়েল পাখি উড়ে গেছে। মারা গেছে প্রায় ৪ শতাধিক। এতে খামারীর প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। সিয়াম কোয়েল খামারের ক্ষতিগ্র¯’ মালিক সিরাজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধায় হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হয়। এতে তার খামারে থাকা ৬ হাজার কোয়েল পাখির মধ্যে ৩ হাজার বিস্তারিত..

ঈদুল ফিতর উপলক্ষে ঝিনাইদহ জেলা পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যব¯’া গ্রহণ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইন শৃঙ্খলা পরি¯ি’তি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যব¯’া গ্রহণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো: হাসানুজ্জামান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, (হেডকোয়াটার্স) বিস্তারিত..

ঝিনাইদহে ৫ পৌরসভায় ৪২ মাসের বেতন বাকি, পরিবার নিয়ে মহা বিপাকে কর্মকর্তা-কর্মচারীরা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের ছয় পৌরসভার মধ্যে পাঁচ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের ৪ থেকে ৪২ মাস পর্যন্ত বেতনভাতা বাকি রয়েছে। ফলে মানবেতর জীবনযাপন করছে এসব পৌরসভার কর্মকর্তা-কর্মচারী। এসব পৌরসভার অবসরপ্রাপ্ত অনেক কর্মকর্তা-কর্মচারী রয়েছে, যারা দির্ঘদিন চাকরি থেকে অবসরে গেলেও তাদের পাওনা পরিশোধ করতে পারছে না পৌর কর্তৃপক্ষ। তবে ঈদ সামনে রেখে বোনাস দেয়া হ”েছ এসব বিস্তারিত..

ঝিনাইদহের সাগান্নায় দু¯’ হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাউল বিতরণ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়নে গরীব ও দু¯’দের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় সাগান্না ইউনিয়ন পরিষদে এ চাউল বিতরণ করা হয়। ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন আল মামুন জানান, সরকারের দেওয়া ভিজিএফ এবার ঈদ উপলক্ষে ইউনিয়নে ১৮৮৬ জন দু¯’ ও হতদরিদ্রদের এর মাঝে এই চাউল বিতরন বিস্তারিত..

দুদকের মামলায় জেলে যাওয়া প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুশতাক আহমেদকে বরখাস্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুশতাক আহমেদকে সাময়িক বরখাস্ত করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। দুদকের মামলার হাজিরা দিতে গিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছিল। এ প্রেক্ষিতে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুশতাক আহমেদকে সরকারি চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গণশিক্ষা মন্ত্রণালয়ের জারি করা এক প্রঙ্গাপনে এ তথ্য জানা যায়। ঝিনাইদহ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা বিস্তারিত..

ঝিনাইদহে সড়ক দূঘটনা রোধে অবৈধ যানবাহন নছিমন করিমন ও ইজিবাইক জব্দ

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ মহাসড়কে নছিমন, করিমন, ইজিবাইক গাড়ী চলাচল করায় প্রায় অর্ধশত যানবাহন জব্দ করেছে জেলা ট্রাফিক পুলিশ। বিশেষ করে শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড, হামদহ, আরাপপুর, পায়রা চত্তর, মডার্ন মোড়, বাস টার্মিনাল, চাকলাপাড়া, হাটের রাস্তার মধ্যে থেকে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত যশোর-খুলনা মহাসড়কে নছিমন, করিমন, ইজিবাইক চলাচল করায় ও সড়ক দূঘটনা রোধে এক যোগে বিস্তারিত..

ঝিনাইদহে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রীসহ ২জন নিহত হওয়ার ঘটনায় ঘাতক চালককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রীসহ ২ জন নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার মুক্তিযোদ্ধা মসিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় ব্যানার ফেস্টুন নিয়ে নিহত স্কুল ছাত্রীর সহপাঠি, শিক্ষক ও এলাকাবাসী অংশ নেয়। এসময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com