January 24, 2022, 2:13 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

তিন পাবর্ত্য জেলা পরিষদ এক নায়কতন্ত্রের পথে..

তিন পার্বত্য জেলা পরিষদ আপাতত পুনর্গঠন হচ্ছে না। পূর্বের পরিষদই বহাল থাকছে। পরিষদগুলোর কতিপয় সদস্যদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যসহ নানা অভিযোগ থাকলেও চেয়ারম্যানরা আছেন সরকারের গুডবুকে তাই আপাদত চিন্তা নেই নেই কোন টেনশন পরিষদ যারা আছেন। । এ কারণে সরকার আপাতত তিন পার্বত্য জেলা পরিষদ পুর্নগঠনের চিন্তা-ভাবনা করছেন না। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ের একটি দায়িত্বশীল বিস্তারিত..

লামা- আলীকদম সড়কে ফ্রাইবোর্ড ভর্তি ট্রাক উল্টে চালক গুরুতর আহত

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা -আলীকদম সড়কে ফ্রাইবোর্ড ভর্তি ট্রাক গাড়ি উল্টে খাদে পড়ে চালক গুরুতর আহত হয়েছেন। শনিবার (১ জুন,২০১৯ ইং,) সকাল ১০ টায় লামা- আলী সড়কে মিরিংঝা টপ নামক সড়ক দূর্টঘনা ঘটে। জানা জানা যায়,আহত মোঃ লিটন মিয়া নামে চালক ফ্রোইবোর্ড (তার ভর্তি) ট্রাক শহর থেকে আলীকদম যাচ্ছিল। পথে গাড়িটি বিস্তারিত..

ঝিনাইদহের বিভিন্ন ¯’ানে অসহায় ও দু¯’দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহের বিভিন্ন ¯’ানে অসহায় ও দু¯’দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে কালীগঞ্জের বেঁদে সম্প্রদায়ের ১৬০ টি পরিবারের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এ উপলক্ষে কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ বিস্তারিত..

হরিণাকুন্ডুর জোড়াপুকুরিয়া বৃদ্ধা আশ্রম ও পুর্ণবাসন কেন্দ্রের ভবন নির্মাণ কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের জোড়াপুকুরিয়া বৃদ্ধা আশ্রম ও পুর্ণবাসন কেন্দ্রের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা বিস্তারিত..

নেই প্রশাসনের তদারকি ঠাকুরগাঁওয়ে ভিজিএফ’র চাল বিক্রি হচ্ছে দোকানে

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে সরকারের পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ের দুস্থ্য ও অসহায় মানুষের জন্য চাল বিতরণ করা হচ্ছে। কিন্তু প্রশাসনের নজর না থাকায় সুবিধাভুগিদের ওজনে কম দিয়ে বাকি চাল বিক্রি করছে ব্যবসায়ীদের কাছে। আজ শনিবার সদর উপজেলার আওলিয়াপুর ইউনিয়নে চাল বিক্রির অভিযোগ পাওয়া গেছে। আওলিয়াপুর ইউনিয়নের হজরত আলী, বাবলুর রহমান, চৈতন্য বর্মনসহ বিস্তারিত..

ভোলায় গরীবদের মাঝে ঈদ উপহার বিতরন করেন তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। আজ ভোলা শহরে ওবায়েদুল হক কলেজ মাঠে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বানিজ্যমন্ত্রী ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,ভোলা সদর আসনের বার বার নির্বাচিত জনপ্রিয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ (এমপি)বলেছেন বাংলাদেশ এখন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত হতে চলছে। আগে গরীব মানুষ থাকলেও এখন আর সেই অবস্থা নেই আগের মত নেই। এবছর বিস্তারিত..

হরিণাকুন্ডুতে ‘জমি ও ঘর নাই প্রকল্পের’ আওতায় গু”ছগ্রামের বাসিন্দাদের মাঝে ঘর হস্তান্তর

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ‘জমি ও ঘর নাই প্রকল্পের’ আওতায় গু”ছগ্রামের বাসিন্দাদের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। শুক্রবার দুপুরে হরিণাকুন্ডু উপজেলার কুলবাড়িয়া গ্রামের উন্মেষ গু”ছগ্রামের ৫ টি পরিবারের বাসিন্দাদের মাঝে ঘর হস্তান্তর করা হয়। হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিস্তারিত..

ঝিনাইদহে এলাকার চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক চাঁদা না দেওয়ায় পুকুর খনন কাজে বাধা প্রদান

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে চাঁদা না দেওয়ায় পুকুর খনন  কাজে বাধা প্রদান করছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের সদর উপজেলার ধোপাবিলা বারোকোদাল পাড়া গ্রামে। এই ঘটনায় মনিরুল ইসলাম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় আমাজাদ হোসেন ও  আব্দুর রাজ্জাক এর নামে একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে জানা যায়, ওই  গ্রামের দুই নাম ধারি সন্ত্রাসীর মনিরুল বিস্তারিত..

হাসপাতালের জেনারেটরে পোষাক আটকে নিহত মহিলা, ৫০ হাজার টাকায় রফা দফা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ প্রাইভেট হাসপাতালের সিঁড়ির পাশে অরক্ষিতভাবে রাখা হয়েছে ।বিদ্যুত চালিত জেনারেটরে পোষাক আটকে এক মহিলা নিহত। কতৃপক্ষ ৫০ হাজার টাকায় রফা দফা করেছেন ।       জানা গেছে, আলমডাঙ্গার লোকমান হোসেন প্রাইভেট হাসপাতালের জেনারেটরে পরনের পোষাক আটকে দুর্ঘটনায় নিহত আলমডাঙ্গা বেলগাছি গ্রামের সালেহা খাতুনের (৫৬) মৃত্যুর ঘটনা। গত বৃহস্পতিবার রাতে প্রাইভেট হাসপাতালে দুর্ঘটনায় বিস্তারিত..

বিদ্যুতচালিত ট্রেন চালু করবে সরকার

  রাজধানীতে মেট্রোরেল চালুর পর বিদ্যুৎচালিত ট্রেন চালু হবে বলে জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশে এখনো ডিজেলচালিত ট্রেন চলছে। তবে মেট্রোরেলের মাধ্যমে দেশে প্রথম বিদ্যুতচালিত ট্রেনের ব্যবহার শুরু হবে। এরপর দূরপাল্লায়ও বিদ্যুতচালিত ট্রেন চালুর করার পরিকল্পনা রয়েছে। উন্নত দেশগুলো এমনকি অনেক উন্নয়নশীল দেশে তেলের ব্যবহার বন্ধ করা হয়েছে উল্লেখ্য করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com