January 24, 2022, 7:55 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় চোখের ডাক্তার দেখাতে গিয়ে ফিরলেন লাশ হয়ে। নিজস্ব প্রতিবেদক: ভোলায় রোজা রেখে চোখের ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মো. নিজাম উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ। মঙ্গলবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার মনিবার বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মুলাইপত্তন বিস্তারিত..

ঝিনাইদহে সরাসরি কৃষকের কাছ থেকে সরকার নির্ধারিত মুল্যে ধান ক্রয়

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে সরাসরি সরকার নির্ধারিত মুল্যে ধান ক্রয়ের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার কুমড়াবাড়ি গ্রামের কৃষকদের কাছ থেকে এ ধান ক্রয় করে খাদ্য বিভাগ। সকালে কর্মসুচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক নকীব সাদ সাইফুল বিস্তারিত..

ঝিনাইদহ লেডিস ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ আর ক’দিন পরেই পবিত্র ঈদুল ফিতর। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়ে ঝিনাইদহ লেডিস ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে লেডিস ক্লাবের কার্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সভাপতি শ্যামলী রাণী নাথ, সহ–সভাপতি নাহিদা আফরোজ, রোজি আহম্মেদ, সাধারণ সম্পাদক শাম্মী ইসলাম, কোষাধ্যক্ষ রাশেদা খানম, বিস্তারিত..

ঝিনাইদহে সাপের কামড়ে এক কৃষকের মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে দুই সন্তানের জনক আব্দুস সোবাহান (৪৫) নামের এক কৃষকের সর্প দংশনে মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিনগত মধ্যরাতে এই ঘটনা ঘটেছে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাতে অতিরিক্ত গরমের কারনে বাড়ির পাশেই মেহগনি বাগানে ঘুমিয়ে ছিল। রাত আনুমানিক সাড়ে ১১ টার সময় বিষধর বিস্তারিত..

ঝিনাইদহের গোয়ালপাড়ায় মাইক্রো বাসের চাকা ব্লাস্ট হয়ে ধাক্কা: দু’জন নিহত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি এলাকায় মাইক্রো বাসের ধাক্কায় তাসলিমা খাতুন স্কুল ছাত্রী (১৪) ও ইমামুল হোসেন (২০) নামে দুই জন নিহত হয়েছেন। বুধবার সকালে ঝিনাইদহ–মাগুরা–মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন– ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের আবুল কাশেমের মেয়ে তাসলিমা খাতুন ও একই উপজেলার ঘোড়ামারা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইমামুল হোসেন। ঝিনাইদহ বিস্তারিত..

ভোলার লঞ্চ ডাকাতির ভুল তথ্য শুনে লঞ্চ যাত্রীর মায়ের স্ট্রোক

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। ভোলার লঞ্চ ঢাকা থেকে ভোলা আসার পথে ক্রিস্টাল ক্রুজ লঞ্চে ডাকাত পরেছে,হামলা করেছে এমন একটি গুজবের সংবাদ শুনে আতঙ্কিত হয়ে লঞ্চে থাকা এক যাত্রীর মা স্ট্রোক করে বলে যানাযায়। গত ২৮তারিখ রাতে ২৯ তারিখ মাঝরাতে ১২:৩০ মিনিটের সময়,ঢাকা থেকে ভোলা ছেড়ে আসা ক্রিস্টাল ক্রুজ জাহাজটি চাঁদপুরের নদীর মোহনা দিয়ে অতিক্রম বিস্তারিত..

শপথ না নেয়া ফখরুলের ভুল, উপনির্বাচনে হারতে পারে বিএনপি

নিউজ ডেস্ক : আগামী ২৪ জুন ভোটের দিন রেখে বগুড়া-৬ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসনটিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জয় লাভ করেও শপথ গ্রহণ না করায় তা শূন্য ঘোষণা করে উপ-নির্বাচন দিয়েছে ইসি। বিএনপি অধ্যুষিত এ আসনটিতে ফখরুলের শপথ না নেয়া বড় ভুল প্রমাণ হতে বিস্তারিত..

বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে জাপানকে প্রধানমন্ত্রীর আহ্বান

নিউজ ডেস্ক   বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বাড়াতে রপ্তানিমুখী খাতগুলোতে বিনিয়োগের জন্য নতুন নতুন ক্ষেত্র অনুসন্ধান করতে জাপানি বিনিয়োগকারীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ত্রিদেশীয় সফরে গিয়ে ২৯ মে দেশটির রাজধানী টোকিওতে হোটেল ওতানিতে বাংলাদেশ ও জাপানের ব্যবসায়ীদের একটি ফোরামে দেয়া বক্তব্যে এ আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী বাংলাদেশ এবং জাপানের মধ্যে ব্যবসা এবং বাণিজ্যিক সম্পর্ককে বিস্তারিত..

অভাব-অনটনের কারণ দেখিয়ে ৩০ টাকার ইফতার আয়োজন করে সমালোচিত বিএনপি

  নিউজ ডেস্ক: পেঁয়াজু, বেগুনি, খেজুর, মুড়ি, জিলাপি, ছোলা ও এক বোতল মিনারেল ওয়াটার দিয়ে মোট ৩০ টাকায় ইফতারের আয়োজন করেছিল বিএনপি। বিএনপি নেতাদের দাবি, বেগম জিয়াকে কারাবিধি মেনে যে ৩০ টাকার ইফতার দেয়া হয়, সেটি মাথায় রেখে মঙ্গলবার (২৮ মে) রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীদের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com