January 16, 2022, 2:35 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ভিজি এফ এর চাল চুরি সভাপতি গ্রেফতার”

“ভিজি এফ এর চাল চুরি সভাপতি গ্রেফতার” বি এম মনির হোসেন ষ্টাপ রিপোটার :: পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে বিতরন যোগ্য ভিজিএফ’র চাল চুরি করার অভিযোগে জৈনকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন হাওলাদার( ৪৩)কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। এ ঘটনায় বিস্তারিত..

বরিশালের গৌরনদী মাতাব্বর হোটেলে রমজান মাসে সাহরি ফ্রি”

ষ্টাপ রিপোটার : বরিশালের গৌরনদীর একটি রেস্টুরেন্টে রমজান মাসে সাহরি খাইয়ে ঢাকা-বরিশাল হাইওয়ে যাত্রীদের কাছ থেকে কোনো টাকা রাখেন না প্রতিষ্ঠানটির মালিক। মাতাব্বর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক মোঃ আবদুর রশিদ জানান, তিনি ১১ মাস ব্যবসায় করেন আর রমজান মাসে ফ্রি সাহরি খাওয়ান। মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি স্টাটাস দিয়েছেন বরগুনা কোর্টের অ্যাডভোটেক আবদুল্লা বিস্তারিত..

পুলিশ বলে কথা: জেলে গেল সাংবাদিক ফাহাদ

নিজস্ব প্রতিবেদক: ভোলায় গত ৪’এপ্রিল ২০১৯ইং তারিখে ভোলা সদর হাসপাতাল থেকে রাত ১০:৩০মি: ভোলা সদর থানার কর্তব্যরত এস.আই রতনের নেতৃত্বে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ভোলা জেলা জার্নালিস্ট ফোরামের সাবেক সাধারন সম্পাদক দৈনিক ভোলার বানী পত্রিকা ও প্রেসটিভির প্রতিনিধি, মাহমুদুল হাসান ফাহাদকে গ্রেফতার করে ভোলা সদর থানায় নিয়ে যায় পুলিশ। ভোলা সদর থানার ওসি বিস্তারিত..

মহেষখালী হরিয়ারছড়া ঢলের পানিতে নিমজ্জিত হওয়ার আশংকা!

  কক্সবাজার প্রতিনিধি। গত বর্ষা মৌসুমের মতো আসন্ন বর্ষায়ও ভয়াবহ বন্যার আতঙ্কে ভুগছে কক্সবাজারের মহেশখালী উপজেলার হরিয়ারছড়া এলাকার কয়েক হাজার মানুষ। অরক্ষিত হরিয়াছড়া ছড়ার কারণে এই আতঙ্ক বিরাজ করছে। একই কারণে ওই এলাকায় অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রটিও চরম ঝুঁকির মুখে রয়েছে। স্থানীয়রা অভিযোগ করেছেন, কালাগাজিরপাড়া নুরিয়া মোজাহেরুল উলুম মাদ্রাসা পরিচালনা কমিটির লোকজন ছড়া দখল করে অপরিকল্পিতভাবে বিস্তারিত..

ঝিনাইদহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সফল অভিযানে শহরের ব্যাপারীপাড়া থেকে ৬ হাজার কেজি এসিআই কোম্পানীর লবন জব্দ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের ব্যাপারী পাড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে হাই কোর্ট থেকে বিক্রয় নিষিদ্ধ ৬ হাজার কেজি এসিআই কোম্পানীর প্যাকেটজাত লবণ জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালিত হয়। এসময় জব্দকৃত লবণ ধ্বংস করার পাশাপাশি শাহনাজ এন্টারপ্রাইজের মালিক ফারুখ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ঝিনাইদহ ভোক্তা অধিকার বিস্তারিত..

পবীত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঝিনাইদহে জমে উঠেছে ঈদের কেনাকাটা

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ পবীত্র ঈদুল ফিতরের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে ঝিনাইদহের বিপণিবিতানগুলোয় জমে উঠেছে বেচাকেনা। পছন্দের পোশাক কিনতে সকাল থেকে রাত পর্যন্ত দোকানে দোকানে ভিড় করছেন ক্রেতারা। ক্রেতাসমাগমে মুখর শহরের গীতাঞ্জলি সড়ক, পৌর মার্কেট, মুন্সী মার্কেট, বঙ্গবাজার, জামান সুপার মার্কেট, সাদাতিয়া মার্কেটসহ সব বিপণিবিতান। দোকানিরা জানান, ক্রেতাদের মধ্যে এবারো দেশী পোশাকের চেয়ে ভারতীয় বিস্তারিত..

আমরা প্রধানমন্ত্রীর কথায় এখন উজ্জীবিত ঝিনাইদহের ৪টি পৌরসভায় ৫ কোটি ১৩ লাখ টাকার বিদ্যুৎ বিল বকেয়া, বিপাকে ওজোপাডিকো বিদ্যুত অফিস

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহের ৪টি পৌরসভায় বছরের পর বছর বিদ্যুৎ বিল পরিশোধ করা হয় না। বিদ্যুৎ বিল পরিশোধ না করায় ঝিনাইদহ ওয়েষ্টজোন পাওয়ার ডিষ্ট্রিবিউশন কোম্পানী (ওজোপাডিকো) পড়েছে বিপাকে। নোটিশ করেও পৌর কর্তৃপকোষর কোন সাড়া পা”েছ না ওজোপাডিকো। ফলে সরকারের সিদ্ধান্তে হার্ডলাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ওজোপাডিকো। আগামী ১৫ জুনের মধ্যে বিল পরিশোধ না করলে ঝিনাইদহ বিস্তারিত..

কালীগঞ্জ থেকে অপহৃত শিশু ঢাকা থেকে উদ্ধার, অপহরণকারী আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বগেরগাছি গ্রাম থেকে অপহরণ হওয়া ৪র্থ শ্রেণির ছাত্র রিয়াদ হোসেনকে উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শিশু রিয়াদ উপজেলার বগেরগাছি গ্রামের ফারুক হোসেনের ছেরে। সোমবার দুপুরে শিশু রিয়াদকে ঢাকার কেরানীগঞ্জের একটি বাসা থেকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী তাইজুল ইসলাম স্বপন ওরফে মুন্নাকে আটক করে পুলিশ। আটক মুন্না বিস্তারিত..

বান্দরবানে পিবিসিপি ‘র ইফতার মাহফিল অনুষ্ঠিত “

“বান্দরবানে পিবিসিপি ‘র ইফতার মাহফিল অনুষ্ঠিত ” অদ্য বাদে আসর পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ বান্দরবান জেলা, প্রধান অতিথি ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের বান্দরবান জেলার সহ সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী এ্যাড শাহনেওয়াজ চৌধুরী রুবেল, প্রধান বক্তা ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ বান্দরবান জেলার সাবেক সভাপতি মোঃ কামরান ফারুক বিস্তারিত..

ধানের দাম কমানোর প্রতিবাদে ভোলায় কৃষক দলের মানববন্ধন।

 ভোলা প্রতিনিধি: ভোলায় ধানের দাম কমানোর প্রতিবাদে ও কৃষকদের ন্যায্যমূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় করার দাবি জানিয়ে মানববন্ধন করেছে ভোলা জেলা কৃষক দল। শনিবার (২৬ মে) দুপুরে ভোলা জেলা বিএনপি কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করে। এর আগে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোঃ মাহামুদুর রহমানের স্মাকলিপি পেশ করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।এসময় উপস্থিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com