January 15, 2022, 10:03 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রানীশংকৈল উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল,( ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার ২৬ মে উপজেলা প্রশাসনের কার্যালয়ে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না ,ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, অফিসার ইনর্চাজ,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ,শেফালী বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে ভোটার হালনাগাদে অনিয়ম ও শিক্ষার্থী লাঞ্চিত!

  কক্সবাজার প্রতিনিধি। ককসবাজার সদরের ঈদগাঁওতে ভোটার হাল নাগাদ অনলাইন রেজিষ্ট্রেশন ও ছবি তোলার দিনে ব্যাপক অনিয়ম দুর্নীতি ও শিক্ষার্থীকে লাঞ্চিত করার গুরুতর অভিযোগ উঠেছে। ২৬ মে সকাল ১১টার দিকে ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালযে এ ঘটনা ঘটে। প্রাপ্ত তথ্যে জানাযায়, ২৬ মে ঈদগাঁও ইউনিয়নের ভোটার হাল নাগাদের অনলাইন রেজিষ্ট্রেশন ও ছবি তোলার দিন ছিল।দায়িত্বে থাকা বিস্তারিত..

ভোলায় সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক ফাহাদের উপর পুলিশি ষড়যন্ত্র মিথ্যা মামলার অভিযোগ

  স্টাফ রিপোর্ট।। ভোলায় গত ৪’এপ্রিল ২০১৯ইং তারিখে ভোলা সদর হাসপাতাল থেকে রাত ১০:৩০মি: ভোলা সদর থানার কর্তব্যরত এস.আই রতনের নেতৃত্বে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জার্নালিস্ট ফোরামের যুগ্ন আহবায়ক দৈনিক ভোলার বানী পত্রিকার সাংবাদিক মাহমুদুল হাসান ফাহাদকে গ্রেফতার করে ভোলা সদর থানায় নিয়ে যায় পুলিশ। উক্ত সাংবাদিক আটকের ঘটনা কারন জানতে চাইলে বিস্তারিত..

চকরিয়ার স্কুল ছাত্র অানাস প্রেমঘটিত বিরোধেই খুন!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আনাস ইব্রাহিম (১৭) নামে এক স্কুলছাত্র খুন হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা মৌলানা নেচার আহামদ বাদী হয়ে রবিবার দুপুরে চকরিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় চকরিয়া পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের হাশেম মাষ্টারপাড়া এলাকার বাসিন্দা মো. রুবেলকে বিস্তারিত..

ভোলায় জজমিয়া নাটক সাজিয়ে ছাত্রলীগ সাবেক সভাপতি,সাংবাদিক এর বিরুদ্ধে পুলিশের মামলা।

  স্টাফ রিপোর্ট।। ভোলায় গত ৪’এপ্রিল ২০১৯ইং তারিখে ভোলা সদর হাসপাতাল থেকে রাত ১০:৩০মি: ভোলা সদর থানার এস.আই রতনের নেতৃত্বে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জার্নালিস্ট ফোরামের যুগ্ন আহবায়ক দৈনিক ভোলার বানী পত্রিকার সাংবাদিক মাহমুদুল হাসান ফাহাদকে গ্রেফতার করে ভোলা সদর থানায় নিয়ে যায় পুলিশ। উক্ত সাংবাদিক আটকের ঘটনা কারন জানতে চেয়ে ভোলা বিস্তারিত..

লামা শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতাল পালিত

  মোঃ নাজমুল হুদা,লামাঃ বান্দরবানে লামায় আ,লীগ নেতা বান্দরবান পৌর আ,লীগের সহ সভাপতি ও সাবেক কমিশনার চাথোয়াইমং মার্মা সন্ত্রাসী কর্তৃক হত্যার প্রতিবাদে জেলার অন্যান্য উপজেলা মত লামা উপজেলায় আ,লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৬ মে,২০১৯ ইং,) ভোর থেকে উপজেলার লাইনঝিরি রাস্তার মোড়,চেয়ারম্যান পাড়া মিম ফিলিং স্টেশন,বাজারের চৌরাস্তার বিস্তারিত..

পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে প্রয়োজনীয় জায়গায় সেনাক্যাম্প স্থাপন করুন– সভাপতি পিবিসিপি

  নিজস্ব প্রতিবেদক: পাহাড়ে সম্প্রতি বিনষ্টকারী সন্ত্রাসীদের গ্রেফতার পুর্বক রাজবিলা এলাকায় থাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন ও চাথোয়াই মং কে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন সচেতন পার্বত্যবাসী। পিবিসিপি বান্দরবান জেলার সভাপতি মো: মিজানুর রহমান আখন্দ এর সভাপতিত্বে অনুষ্টিত আয়োজনে প্রধান অতিথি ছিলেন পার্বত্য নাগরিক বান্দরবান জেলার সাধারণত সম্পাদক জনাব এ্যাড আবু তালেব। বিশেষ ছিলেন জনাব মোঃ বিস্তারিত..

অবিচারের শিকার আব্বাস পরিবার, শঙ্কিত নেতারা

  নিউজ ডেস্ক: ইদানীং বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডে মির্জা আব্বাসকে এমনিতেই দেখা যায় না। মির্জা আব্বাসের বর্তমান অবস্থা নিয়ে দলের অভ্যন্তরে চলছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, দলের ক্রমাগত অবহেলায় দলের প্রতি অভিমান করে নিজেকে সরিয়ে রাখছেন মির্জা আব্বাস। এই বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যতদূর জানতে পেরেছি-দলের উপর রাগ করে তিনি রাজনৈতিক বিস্তারিত..

অকর্মণ্যতার দায়ে বগুড়া যুবদলের কমিটি বাতিল, রিজভী বলছেন সংস্কারের অংশ!

নিউজ ডেস্ক : বগুড়া জেলা বিএনপির কার্যক্রম নিয়ে চরম অস্বস্তিতে রয়েছে কেন্দ্র। জেলা কমিটির মনোনয়ন নিয়ে চলমান দ্বন্দ্বের সুরাহা হতে না হতেই, এবার নিষ্ক্রিয়তার দায়ে বৃহস্পতিবার (২৩ মে) বগুড়া জেলা যুবদলের কেন্দ্রীয় কমিটি বাতিল করেছে কেন্দ্র। সম্প্রতি যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এদিকে বিএনপির বিস্তারিত..

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী!

    নিউজ ডেস্ক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে স্বেচ্ছাসেবক দল। তবে এই কর্মসূচি নিয়ে নতুন করে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে দলটির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কমিটিকে অবগত না করে ইচ্ছামতো কর্মসূচি ঘোষণা করায় রিজভী আহমেদের রোষানলে পড়েছেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। বিএনপির একাধিক দায়িত্বশীল নেতার সঙ্গে কথা বলে বিএনপির এমন গৃহদাহের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com