January 24, 2022, 3:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে শিশু নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে রাকিবুল হাসান (৫) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার (২৫ মে) দুপুরে কুতুপালং ২ নং রোহিঙ্গা ক্যাম্পের এ বি ব্লকে এ ঘটনা ঘটে। নিহত রাকিবুল হাসান ওই এলাকার কবির হোসেনের ছেলে। কুতুপালং ক্যাম্প ইনচার্জ রেজাউল করিম জানান, শুক্রবার (২৪ মে) রাতে প্রচণ্ড বৃষ্টিতে ক্যাম্পের পাহাড়ের বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে হাইয়েস-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁও ডুলাফকির মাজার গেইটের ঢালার দোয়ার (ঝনঝনি ব্রিজ) এলাকায় যাত্রীবাহী বাস ও হাইয়েস মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ দুইজন নিহত ও আরো অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। যাত্রীবাহী হাইয়েসটি দুমড়ে-মুচড়ে গেছে। শনিবার (২৫ মে) বিকাল ৪ টার দিকে ঘটনাটি ঘটে। নিহত হাইয়েস চালকের নাম মোহাম্মদ ইয়াকুব বিস্তারিত..

বাকেরগঞ্জ উচ্ছেদ মামলায় কাঁদে অসহায় পরিবার

বাকেরগঞ্জ প্রতিনিধি বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নের বাগদিয়া গ্রামে ঘর উচ্ছেদ মামলায় নিরবে কাঁদে অসহায় একটি পরিবার। জানা যায়,বাগদিয়া গ্রামে গনেশ সুত্র ধরের পুত্র সুদির সুত্র ধর ২০০২ সনে কৃঞ্চ সুত্র ধরের কাছ থেকে ২ কাঠা জমি নগদ বিশ হাজার টাকা দিয়ে মৌখিক ভাবে ক্রয় করে এবং কৃঞ্চ সুত্র ধর পরে দলিল দেবে বলে এলাকার লোকজনকে স্বাক্ষি বিস্তারিত..

শ্রীপুরে মোটরসাইকেল ফেলে পালালো মাদকসেবীরা

  এস এম জহিরুল ইসলাম শ্রীপুর,গাজীপুর গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামের ইকবাল হোসেনের প্রজেক্টে পরিত্যক্ত দুটি ঘরে অজ্ঞাত কিছু মাদকসেবী ঘুরাফেরা করতে থাকে। প্রজেক্টের পাশের রাস্তা দিয়ে শ্রীপুর উপজেলায় কর্মরত কয়েকজন সংবাদকর্মী কাওরাইদ যাওয়ার পথে পথিমধ্যে তাদেরকে দেখে মাদকসেবীরা ভয়ে পালিয়ে যাওয়ার পথে (ডাইং ৮০ সিসি ময়মনসিংহ-হ ১৩-৭৪৬৪) মোটরসাইকেল ফেলে যায় প্রজেক্টের পাশে বিস্তারিত..

জনগণকে দেয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ -রেলমন্ত্রী সুজন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ সরকার রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজন এম.পি বলেছেন, নির্বাচনের পূর্বে ঠাকুরগাঁওয়ে সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এ অঞ্চলের মানুষের জন্য তিনি একটি সরাসরি ঢাকাগামী আন্তঃনগর ট্রেন দিবনে। নির্বাচনের পর জনগণকে দেয়া সেই কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আজ এ অঞ্চলের মানুষের জন্য ‘পঞ্চগড় এক্সপ্রেস’ বিস্তারিত..

বান্দরবানে ৩ দিনপর আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার।

  বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে অপহরণের ৩ দিন পর পৌর আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক কমিশনার চথোয়াইমং মারমার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ মে) দুপুরে রাজবিলার জর্ডান পাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে গত ২২ মে রাতে তাকে বালাঘাটার চড়ুই পাড়ার মুখ থেকে অপহরণ করা হয়।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়রা বিস্তারিত..

রোয়াংছড়িতে অর্ধদিবস হরতাল

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : রোয়াংছড়িতে বান্দরবান পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি চথোয়াই মং মারমাকে হত্যার প্রতিবাদে আগামীকাল রবিবার ২৬ মে অর্ধদিবস হরতাল ডেকেছেন আওয়ামী লীগ। শনিবার ২৫মে বিকেলে জরুরী বৈঠকে এই কর্মসূচি ঘোষণা করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগ। বান্দরবান জেলা আওয়ামীলীগের নির্দেশে রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি চহ্লামং মারমা রোয়াংছড়ি বাজারে জানিয়েছেন আওয়ামী লীগ বিস্তারিত..

ভোলার হাসপাতালে ধারণ ক্ষমতার চেয়ে তিনগুণ বেশি রোগী ভর্তি।

ভোলা প্রতিনিধি: গরমের কারণে ভোলা সদর হাসপাতালে দিন দিন রোগীর সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে হাসপাতালে ধারণ ক্ষমতার চেয়ে তিনগুণ বেশি রোগী ভর্তি হয়েছে। এতে শয্যা সংকট দেখা দেওয়ায় রোগীদের মেঝেতে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া চিকিৎসক সংকট থাকায় মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে চিকিৎসা সেবা। গত তিনদিন ধরে জেলার তাপমাত্রা কখনো ৩৫ আবার কখনো ৩৪ ডিগ্রিতে ওঠানামা করছে। বিস্তারিত..

ঝিনাইদহে আবারো সর্বহারা পার্টির পরিচয় দিয়ে গনহারে চাঁদা দাবী

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ কথিত সর্বহারা পার্টির নাম ব্যবহার করে ঝিনাইদহ প্রাথমিক শিক্ষা বিভাগের কর্মকর্তা কর্মচারীদের কাছে গনহারে চাঁদাদাবী করা হ”েছ বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে জনৈক বিপ্লব পরিচয় দিয়ে ০১৮৬২-৮১৭৪৯৩ নাম্বার থেকে মোটা অংকের চাঁদা দাবী করা হয়। চাঁদা না দিলে কর্মকর্তা কর্মচারীদের স্ত্রী ও সন্তানদের অপহরণ করে হত্যা করা হবে বলেও হুমকী দেওয়া বিস্তারিত..

ঝিনাইদহের বিএনপি নেতা নাসির ক্যান্সারে আক্রান্ত আর্থিক সহায়তা কামনা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির পরিচিত মুখ ও সমাজ কল্যান সম্পাদক নাসির উদ্দীন ক্যান্সারে আক্রান্ত। তিনি ঢাকার ধানমন্ডি এলাকার ইডেন কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিএনপি নেতা নাসির উদ্দীন সদর উপজেলার রতনহাট গ্রামের বাসিন্দা। বর্তমান ঝিনাইদহ শহরের আরহেরা পাড়ায় বসবাস করেন। ক্যান্সার ধরা পড়ার পড় পরিবারটি নাসির উদ্দীনের চিকিৎসা নিয়ে শংকা প্রকাশ করেছেন। ছোট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com