January 23, 2022, 7:45 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

দ্বীপজেলা ভোলায় কৃষকের কাছ থেকে ধান কেনা শুরু

  এম এইচ ফাহাদ- ভোলা। প্রতি মণ ১ হাজার ৪০ টাকা মন দরে দ্বীপজেলা ভোলায় কৃষকদের কাছ থেকে সরকারের ধান কেনা কর্মসূচি শুরু হয়েছে। গত ২১ তারিখ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে জেলার দৌলতখান ও তজুমুদ্দিন উপজেলায় এ কর্মসূচি শুরু করে খাদ্য অধিদপ্তর। দৌলতখান উপজেলায় ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করেন দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান। এছাড়া অন্যন্যদের বিস্তারিত..

কক্সবাজারে মাদক ব্যবসায়ী আটক : ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের সমিতিপাড়া বাজারে ক্রেতা সেজে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। এসময় ২শ’ পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরী লম্বা বন্দুকও উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৩ মে) সকালে উপ-পরিদর্শক সুজন মজুমদার রাজুর নেতৃত্ব এএসআই আবুল কাসেম, এএসআই প্রভাকর বড়ুয়া, এএসআই বাবলু দে এই অভিনব অভিযান চালায়। জান বিস্তারিত..

কক্সবাজারে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান কিনলেন জেলা প্রশাসক

  কক্সবাজার প্রতিনিধি। নায্য দাম দিতে কক্সবাজার জেলার কৃষকদের কাছ থেকে সরাসরি ধান ও চাল ক্রয় শুরু করা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। এ সময় জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেন,মধ্যসত্ত্বভোগীরা যাতে সুবিধা গ্রহণ না করতে পারে সে জন্য সরকার বিস্তারিত..

জনগণের সাথে সমন্বয় করে আ.লীগ উন্নয়নের কাজ করছে – রমেশ চন্দ্র সেন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সুশৃঙ্খল একটি রাজনৈতিক সংগঠন। এ দলে কোন বিভেদ নেই। আওয়ামী লীগ জনগণের সাথে সমন্বয় করে প্রত্যেকটি উন্নয়নমূলক কাজ করেই যাচ্ছে। বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে চাঁদা না দেয়ায় ছাত্রকে প্রাণ নাশের হুমকি!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও- চৌফলদন্ডীতে চাঁদা না দেয়ায় সদ্য এসএসসি’র ফল প্রাপ্ত এক স্কুল ছাত্রকে প্রাণ নাশের হুমকি ও ইয়াবা দিয়ে ফাসানোর চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে। জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ ও সাংবাদিকদের দারস্ত হলেন মা কামরুন নাহার। দাবীকৃত চাঁদা না দিলে পনের দিনের মধ্যে ছেলেকে বড় ধরনের ক্ষতি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com