January 24, 2022, 4:48 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈলে লটারির মাধ্যমে কৃষকের ধান ক্রয়ের উদ্বোধন

মো: সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধি: চলতি মৌসুমে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সরকার প্রদত্ত মূল্যে উপজেলার ধান চাষী কৃষকদের নিকট হতে উপজেলা কৃষি অফিস এর দেওয়া তালিকা অনুযায়ী পঁচিশ হাজার চারশত বাষট্রি জন কৃষকের নাম নিয়ে কৃষকদের লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারণ করা হয়েছে । বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা’র নেতৃত্বে অফির্সাস ক্লাবে এ লটারী অনুষ্ঠিত হয়েছে । বিস্তারিত..

লামায় যাত্রী ছাউনী নির্মাণের নামে কৃষকের জমি দখলের চেষ্টা

লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় যাত্রী ছাউনী নির্মাণের নাম করে প্রতিপক্ষ কর্তৃক এক কৃষক পরিবারের বসতভিটাসহ জমি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। জমি দখলে ব্যর্থ হয়ে কৃষক পরিবারের ওপর দু’দফা হামলাও চালায় প্রতিপক্ষ। এতে উভয় পক্ষের নারী ও শিশুসহ ৭জন আহত হন। আহতরা হলেন, কৃষক পরিবারের নুর আয়েশা (৫৫), আবদুর রহমান (১৬), জয়নব বেগম (৩৫), বিস্তারিত..

বগুড়া-৬ উপ-নির্বাচনে ২ কোটি টাকার মনোনয়ন বাণিজ্যের অভিযোগ: সিরাজ ইন, মান্না আউট!

নিউজ ডেস্ক: আগামী ২৪ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া-৬ আসনের উপ-নির্বাচন। অথচ নির্বাচনের প্রার্থিতা নিয়ে কালক্ষেপণ করছে বিএনপি। যদিও এরই মধ্যে ওই আসনের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়েছে বিএনপি। মান্নার স্থলে মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ। জানা গেছে, অর্থ কেন্দ্রিক বিস্তারিত..

বাজারে আসছে পাটের তৈরি পলিব্যাগ

প্রকাশিত: ২৩ মে ২০১৯ A- A A+ দেখতে হুবহু পলিথিনের মতো। কিন্তু এগুলো পলিথিন তো নয়ই, কোনো রকম প্লাস্টিক উপকরণও নেই এতে।ব্যাগগুলো বানানো হয়েছে কেবলই পাটের আঁশ ব্যবহার করে। এই আঁশ থেকে পচনশীল পলিমার ব্যাগ তৈরির পদ্ধতি উদ্ভাবন করেছেন বাংলাদেশের এক বিজ্ঞানী। আমদানি করা যেসব পচনশীল পলিমার ব্যাগ বাজারে পাওয়া যায়, তার ৫ ভাগের ১ বিস্তারিত..

বেড়েছে সুন্দরবনে বাঘের সংখ্যা

  প্রকাশিত: ২৩মে ২০১৯ জাতিসংঘ আগামী ৫০ বছরের মধ্যে‘রয়্যাল বেঙ্গল টাইগার’ বিলুপ্ত হওয়ার সতর্ক বার্তা দিলেও বাংলাদেশের সুন্দরবন অংশে বাঘের সংখ্যা বাড়ছে।গত তিন বছরে বেড়েছে ৮টি। সর্বশেষ ২০১৫ সালের বাঘশুমারিতে ১০৬টি বাঘ থাকার কথা বলা হয়েছিল।বর্তমানে সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৪টি। বর্তমানে বিশ্বের অন্যতম বৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনে বেঙ্গল টাইগার কনজারভেশন একটিভিটি (বাঘ) মোট চারটি বিস্তারিত..

চাথোয়াই মং আপহরণের প্রতিবাদে লামায় বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামায় বান্দরবান পৌর আ,লীগের সহ- সভাপতি ও সাবেক কাউন্সিলর চাথোয়াইমং অপহরণ এর প্রতিবাদে লামায় আ,লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে,২০১৯ ইং,)সকালে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একস্থানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে লামা বিস্তারিত..

‘রাণীশংকৈলে গাজাসহ আটক -২

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল নেকমরদ মেইন সড়কের পাশে মহেশপুর গোরস্থান এলাকা থেকে গাজা সহ দু’জনকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়,গত ২১ মে (মঙ্গলবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সু-সংগঠিত পুলিশের একটি দল মহেশপুর গোরস্থান এলাকায় অভিযান চালিয়ে ১৯৩ গ্রাম গাজা সহ উপজেলার নয়নপুর গামের ওসমানগনির ছেলে লিটন আলী (২৮) বিস্তারিত..

ভোলায় ধানের ন্যায্য মূল্য দাবিতে বিএনপি’র স্মারকলিপি প্রদান।

ভোলা প্রতনিধি: সরাসরি কৃষকের কাছ থেকে ধান কিনে ন্যায্য মূল্য নিশ্চিত করা এবং পাটকল শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে ভোলা জেলা বিএনপি। মঙ্গলবার সকালে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের নেতৃত্বে স্থানীয় সরকারের শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান কাছে স্মারকলিপি প্রদান করেন বিএনপি নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র বিস্তারিত..

গোবিন্দগঞ্জে আস্থা ডিজিটাল ডায়াগনোস্টিক এন্ড কলসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ রোডে কাজী ম্যানসনে আস্থা ডিজিটাল ডায়াগনোস্টিক এন্ড কলসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম । এ সময় উপস্থিত ছিলেন ডায়াগনোস্টিক সেন্টারের পরিচালক একরামুল হোসেন লিটু, মঞ্জুরুল হাসান বিস্তারিত..

মোটরসাইকেলে তীব্র গতি ঝিনাইদহের সাধুহাটী এলাকায় ঝরে পড়লো তাঁজা প্রাণ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটী নামক স্থানে বুধবার দুর্ঘটনাই হাসান আলী (২৩) নামে এক জন নিহত হয়েছেন। তিনি সাধুহাটি ধর্মতালা গ্রামের মোশারেফ হোসেনের ছেলে। মটর সাইকেল চালিয়ে গ্রামে ফেরার পথে নিয়ন্ত্রন হারিয়ে কারেন্টের খাম্বার সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে হাসান আলীর। তার অকাল মৃত্যুতে সাধুহাটী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ডাকবাংলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com