January 14, 2022, 4:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

পুরোদমে এগিয়ে যাচ্ছে স্বপ্নের মেট্রোরেল

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ২২ মে ২০১৯ আর স্বপ্ন নয়! দৃশ্যমান হচ্ছে স্বপ্নের মেট্রোরেল। উত্তরা দিয়াবাড়ীর পর মিরপুর, শেওড়াপাড়া ও আগারগাঁওয়ে দৃশ্যমান হলো ঢাকা ম্যাস র্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট বা মেট্রোরেলের কাজ। পিলারের উপর দৃশ্যমান হয়েছে মেগা প্রকল্পের স্প্যান। উত্তরার দিয়াবাড়ি থেকে মিরপুর, শেওড়াপাড়া ও আগারগাঁওয়ে পিলারের উপর দৃশ্যমান হয়েছে স্প্যান। ম্যাস র্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্টের বিস্তারিত..

গাড়ী পেলেন রাণীশংকৈলের কৃষি অফিসার

মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি ঃ “ উপজেলায় পর্যায়ে কৃষি প্রযুক্তি হস্তান্তরের জন্য প্রকল্পের আওতায় ” রাণীশংকৈল উপজেলা কৃষি অফিসে গাড়ী প্রদান করা হয়। মঙ্গলবার ২১ মে এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ বলেন, কৃষক সেবা ত্বরান্বিত করা ও আধুনিক প্রযুক্তি দ্রুত বিস্তারের জন্য সরকার এ পর্যন্ত ৫৪টি উপজেলায় গাড়ী প্রদান করেন। তিনি আরো বিস্তারিত..

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রংপুরের রুহুল আমিন

  এমডি জাহান বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রংপুরের মো. রুহুল আমিন সরকার।মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক শেখ হাসিনার অনুমোদন ক্রমে গত ১১ মে কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। রুহুল আমিন সরকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের পালি এন্ড বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগের ছাত্র। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিস্তারিত..

পার্বত্য এলাকার শিক্ষক সংকট দূর হবে : বান্দরবানে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

  মোঃ নাজমুল হুদা,বান্দরবানঃ পার্বত্য এলাকা শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে পড়ে থাকবে না,পাহাড়ের জন্য যা যা প্রয়োজন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার প্রতিশ্রুতিতে আগামী দিনে বাস্তবায়িত হবে, পার্বত্য এলাকায় শীঘ্রই শিক্ষক সংকট দূর হবে এমনটাই মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। বুধবার(২২ মে,২০১৯ ইং,) সকালে বান্দরবানের অরুণ সারকি টাউন হলে শিক্ষার জন্য আলো ও সোলার চালিত বিস্তারিত..

দ্বীপজেলা ভোলায় পুলিশ নারী কল্যান সমিতি’পুনাক’ কতৃক ঈদবস্ত্র বিতরন

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। আজ মজ্ঞলবার দ্বীপজেলা ভোলার পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক)এর আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সমাজের গরিব অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। ২১মে সকাল ১০.ঘটিকায় ভোলা পুলিশ সুপার এর কার্যালয়ে অনুষ্ঠিত,ভোলা জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন (পিপিএম’র) সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক এর সভানেত্রী বিস্তারিত..

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের ইফতার মাহফিল সম্পন্ন

  কক্সবাজার প্রতিনিধি। সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২১ মে) কলাতলীর স্যান্ডি বিচ রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম ফজলুল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁও বাজার ভূমি ও স্থাপনা সমিতিরর ইফতার মাহফিল সম্পন্ন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজকর সদরের ঈদগাঁও বাজার ভূমি ও স্থাপনা সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ মে মঙলবার বিকেলে বাজারের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও সম্প্রসারণে ভূমি ও স্থাপনা মালিকদের ভূমিকা বিস্তারিত..

রাণীশংকৈল শিক্ষক সমিতি গাইডের কাছে বিক্রি !

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি বিক্রি হয়ে গেছে এক গাইড বই এর কোম্পানির কাছে । শিক্ষক সমিতির এই বানিজ্য নীতিতে বিপাকে পড়েছেন সাধারণ অভিভাবক মহল। প্রকৃত শিক্ষা থেকে বঞ্চিত হচেছ শিক্ষার্থীরা। মানুষ তৈরী করার কারিগর শিক্ষক যাদের জন্ম দোসর বলা হয় তিনারা আজ টাকার বিনিময়ে শিশুদের অন্ধকার ভবিষ্যতের মুখে ঠেলে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com