January 26, 2022, 9:49 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গোবিন্দগঞ্জে ৩টি খ্দ্যা গুদামে ২০১৯ বোরো মৌসুমের ধান-চাল ক্রয় অভিযানের উদ্বোধন করা হয়েছে

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩টি খ্াদ্য গুদামে ২০১৯ বোরো মৌসুমের ধান-চাল ক্রয় অভিযানের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার মহিমাগঞ্জ খাদ্য গুদামে, দুপুরে গোলাপবাগ খাদ্য গুদামে ও বিকালে কামদিয়া খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র আতাউর বিস্তারিত..

ঝিনাইদহের দুর্গাপুর গ্রামে আদালতের নির্দেশ ১৪৪ ধারা ভঙ্গ করে প্রাচীর নির্মান

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার দুর্গাপুর গ্রামে আদালতের নির্দেশ অমান্য করে পরের জমিতে জোর করে প্রাচীর নির্মান করেছে শমশের মন্ডল ও তার ছেলেরা। অভিযোগ রয়েছে দুর্গাপুর গ্রামের আজিজুর রহমানের ৪৫ শতক জমির মধ্যে দুই শতক জমি অবৈধ ভাবে দখল করে নেয় শমশের মন্ডল। আজিজুর রহমান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ-উজ-জামানের আদালতে হাজির হয়ে শমশের বিস্তারিত..

ঝিনাইদহের ডাকবাংলা মুকুল গোল্ডের দোকানের টিন কেটে চুরি,সিসি ক্যামেরায় ধরা পড়ল চোর

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে ঘটছে একের পর এক চুরির ঘটনা। কিছুতেই রোধ করা যা”েছ না এ চুরি। এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার রাত ১টার দিকে ডাকবাংলা মুকুল গোল্ডের দোকানের টিন কেটে চুরি করে ৭টি মোবাইল, ৮৫পিস মেমোরীসহ নগদ ৯০হাজার টাকা। স¤প্রতি লাগানো ৩টি সিসি ক্যামারা, চোরেরা ঘরে ঢুকেই দুটি ক্যামেরা নষ্ট করে বিস্তারিত..

ধারালো অস্ত্র ও ভূয়া পরিচয়পত্রসহ শৈলকুপায় ভূয়া ডিবি ওসি আটক

এ স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় ডিবি পুলিশের ভূয়া ওসি আটক হয়েছে। রবিবার উপজেলার ভাটই এলাকা থেকে তাকে শৈলকুপা থানা পুলিশ আটক করে। আটককৃত ব্যক্তি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গয়েশপুর এলাকার মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে খোকন (৫৫)। শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জনান, রবিবার বিকেল আনুমানিক ৫টার দিকে ভাটই বাজারের মিয়া মার্কেট এর বিস্তারিত..

কক্সবাজারে ৫০ হাজার ইয়াবাসহ আটক-২

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার (২০ মে) ঝিলংজা লিংরোড এলাকা থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন, ‘যশোরের জিগারগাছা এলাকার আতিয়ার রহমানের ছেলে তারেক হোসেন (২৭) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মৃত ঝড় গাজীর ছেলে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে জখম করলো শ্বশুর-শাশুড়ি

  আসিফ জামান , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নে আইরিন আক্তার নামে তিন বছরের এক কন্যা সন্তানের জননীকে তার শ্বশুর মসলিম উদ্দিন (শুকুর) , শাশুড়ি রেজিয়া খাতুন ও স্বামী আব্দুল আজিজ যৌতুকের জন্য পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ করেন মেয়ের পরিবার। রবিবার (১৯ মে) দেবীপুরে আইরিন আক্তার তার পিতার বাড়ি থেকে স্বামী বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁও’র ঈদ বাজারে নারী পুরুষের ভীড়!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারের বিপণি বিতানগুলোতে ভীড় বাড়ছে ক্রেতাদের। পছন্দের পোশাক কিনতে মার্কেটে ঈদের পোশাক কিনতে ঘুরেছেন রাত অবধি। শুধু পছন্দ হলেই হবে না, দরদামে বনলেই প্যাকেট করছেন বিক্রেতারা। ১৪ রমজান সোমবার রাত থেকে ক্রেতাদের পদচারণায় ও বেচাকেনায় সরগরম হয়ে উঠেছে বাজারের মার্কেটগুলোতে। ক্রেতাদের চাহিদা পূরণে বিক্রেতাদের পোশাক সংগ্রহেরও কমতি নেই। বিস্তারিত..

রোয়াংছড়িতে পবিত্র মাহে রমজানের দোয়া ও ইফতার মাহফিল

    হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) : বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনে আয়োজনে ১৪ মাহে রমজানের দোয়া ও ইফতার মাহফিল রোয়াংছড়ি উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ৬.৪৩ মিনিটে অনুষ্ঠিত ইফতার মাহফিল নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিস্তারিত..

ভোলার কৃতি সন্তান ড.সুলতান আহমেদ রাজউক চেয়্যারম্যান হলেন

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব প্রকৌশলী ড. সুলতান আহমেদ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ এর চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন। ড. সুলতান তাঁর সুদীর্ঘ কর্মজীবনে সরকারের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি দেশি বিদেশি অনেক প্রকল্পের পরামর্শক হিসেবে কাজ করে সুনাম অর্জন করেছেন। তাঁর অনেক বৈজ্ঞানিক প্রবন্ধ দেশীয় এবং আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে। সর্বশেষ বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, ফাঁসি না আত্মহত্যা নিয়ে চলছে ধ্রম্রজাল!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁও- পোকখালী থেকে তুফা মনি নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মৃতদেহটি ফাঁসি না আত্মহত্যা এ নিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষণ। মেয়ে পক্ষের লোকজন দাবী করছে মারধর পুর্বক ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করছে, স্বামী পক্ষের লোকজন দাবী করছে নিজেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। অন্যদিকে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com