January 16, 2022, 2:42 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

হরিপুরে মধু সংগ্রহ করতে গিয়ে গাছ থেকে পড়ে ১ ব্যক্তির মৃত্যু

  মো সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে মৌচাক থেকে মধু সংগ্রহ করতে গিয়ে মেহগণি গাছ থেকে পড়ে কুরবান আলী (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার ১৯ শে মে সকাল আনুমানিক ৮:৩০ মিনিটে ঘটনাটি ঘটে জেলার হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের ফালডাঙ্গী গ্রামে। মৃত কুরবান আলী একই ইউনিয়নের শিহিপুর (শেখটলা) গ্রামের মৃত তসির উদ্দীনের ছেলে। বিস্তারিত..

রামুতে বজ্রপাতে একই পরিবারের ২ জন নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের কালারপাড়া তুলাবাগান এলাকায় বজ্রপাতে একই পরিবারের শিশু ও কিশোরীসহ ২ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। নিহতরা হলো-উক্ত এলাকার মাওলানা নুরুল ইসলামের কন্যা ফাতেমা খাতুন (১৫) ও শিশুপুত্র আফনান (২)। নিহত ২ জনের পিতা, মাতা ও তাদের আরেকটি শিশু একই বজ্রপাতে গুরুতর আহত হয়েছে। কক্সবাজারের সিনিয়র বিস্তারিত..

ধর্ষণ: অরক্ষিত আমাদের মা-বোনেরা

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ধর্ষণ! ধর্ষণ! ধর্ষণ! সারা বিশ্বজুড়ে ধর্ষণের ভাইরাস ছড়িয়েছে। সারা বিশ্বের উদাহরণ আজ আমি আমার গৌরবমন্ডিত বাংলাদেশ দিয়েই দিতে চাই। প্রথমে মাদ্রাসা ছাত্রী নুসরাত তারপর একে একে সবাই। পাঁচ বছরের শিশু থেকে শুরু করে বৃদ্ধা পর্যন্ত কেউ বাদ পড়েনি ওই হিংস্র জানোয়ারদের হাত থেকে। কী পেয়েছে এই দেশের মানুষ? ত্রিশ বিস্তারিত..

রামুতে মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামুতে উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সমন্বয় সভার মাধ্যমে নবাগত উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল ও ভাইস চেয়ারম্যানদের সরকারীভাবে কার্যকাল শুরু হল। ১৯ মে রবিবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনয় চাকমা, সহকারী কমিশনার ভূমি বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে কোষ্ট ট্রাষ্টের ইফতার ও দোয়া অনুষ্ঠান

  কক্সবাজার প্রতিনিধি। দেশের আর্থ-সামাজিক ,সাংস্কৃতিক এবং নাগরিক জীবনে ক্রমবর্ধমান অংশ গ্রহনের মাধ্যমে বাংলাদেশের উপকুলীয় অঞ্চলের নারী,শিশু ও অনগ্রসর জনগোষ্ঠির স্থায়ীত্বশীল এবং সুষম জীবন বিকাশে সহায়তার লক্ষ্যে, রবিবার ১৯ মে চকরিয়া উপজেলার খুটাখালীতে এনজিও কোষ্ট ট্রাষ্টের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এলাকা ব্যবস্থাপক মিজানুর রহমানের সভাপতিত্বে ও শাখা ব্যবস্থাপক জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিস্তারিত..

মহেষখালীতে ভূমিদস্যুদের দখল থেকে ২০ একর সরকারি ভূমি উদ্ধার

মহেষখালীতে ভূমিদস্যুদের দখল থেকে ২০ একর সরকারি ভূমি উদ্ধারকক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার গোরকঘাটা রেঞ্জের পোকখালী বিট এলাকায় ভূমিদস্যুদের পদখল থেকে বন ভূমির প্রায় ২০একর ভূমি উদ্ধার করা হয়েছে। রবিবার এ অভিযান পরিচালনা করা হয়। মহেশখালী গোরকঘাটার রেঞ্জ কর্মকর্তা মো: হাবিবুল হক এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রেঞ্জের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এ বিস্তারিত..

লামায় উঁচু পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত

লামায় উঁচু পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত মোঃ নাজমুল হুদা,লামাঃ বান্দরবানে লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে গিয়ে উঁচু পাহাড় হতে পড়ে এক কাঠুরিয়া নিহত হয়েছে। নিহত শ্রমিক আব্দুল গফুর (৩৫) উপজেলার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ড ধূইল্যাছড়ি এলাকার নুর হোসেনের ছেলে। রোববার বিকেল সাড়ে ৫টায় এই ঘটনা ঘটে। স্থানীয়দের সূত্রে জানা বিস্তারিত..

ছাত্রলীগ তো আপনাদের এই শিক্ষা দেয়নি, তাহলে এই শিক্ষা আপনারা কোথায় পেলেন?- লেখক ভট্টাচার্য

ছাত্রলীগ তো আপনাদের এই শিক্ষা দেয়নি, তাহলে এই শিক্ষা আপনারা কোথায় পেলেন?- লেখক ভট্টাচার্যছাত্রলীগের কমিটি নিয়ে লেখক ভট্টাচার্যের ফেসবুক স্ট্যাটাস। গত কমিটিতে জীবনের প্রথম পদ পাওয়া নেতারাও মিডিয়ার সামনে এই কমিটিতে প্রথম পদ পাওয়া নিয়ে অভিযোগ করছেন। ভোটের রাজনীতি বজায় রাখতে সাংগঠনিক যোগ্যতা উপেক্ষা করে ডাকসুর প্যানেলে ছাত্রলীগের মনোনয়ন পাওয়া নেতারাও অন্যদের যোগ্যতা বিচার করছেন। বিস্তারিত..

বান্দরবানের আম্রপালি

   বাংলাদেশে আমের জগতে আম্রপালি একটি গুরুত্বপূর্ণ প্রবর্তন। ভারত থেকে সংগৃহীত এ জাতটি এদেশের জলবায়ুতে উপযোগিতা যাচাইয়ের পর ১৯৯৬ সালে চাষের জন্য অনুমোদন দেয়া হয়। বান্দরবানের পাহাড়িদের কাছে এ আমটি “রুপালী” নামে বেশি পরিচিত। ভারতের জাতটি প্রক্রিয়া করে বারি আম-৩ হিসেবে চাষীদের আমটি চাষে উদ্বুদ্ধ করা হচ্ছে। বান্দরবানে চলতি মৌসুমে জেলায় প্রায় ৮ হাজার ৫০ বিস্তারিত..

‘বিএনপি-জামায়াত আবারো জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়’

নিজস্ব প্রতিবেদক:  বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বিএনপি-জামায়াত জোট দেশে আবারো জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়। তারা বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে এখনো মরিয়া। তারা চায় বাংলাদেশ পাকিস্তানের মতো জঙ্গি রাষ্ট্র হোক। শনিবার (১৮ মে) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com