January 24, 2022, 6:43 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

তারেক-ফখরুল বাদ, বিএনপির প্রধান হচ্ছেন অলি আহমদ

  নিউজ ডেস্ক: দলীয় সমন্বয়হীনতার অভাবে ডুবতে বসেছে বিএনপি, এমন আলোচনা ও গুঞ্জন ছড়িয়ে পড়েছে দেশের রাজনীতিতে। বিএনপির কারণে ইতিমধ্যে ২০ দল থেকে বেরিয়ে গেছে ব্যারিস্টার আন্দালিব পার্থের দল বাংলাদেশ জাতীয় পার্টি। জোট ছাড়ার আভাস দিয়েছেন লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানও। নতুন গুঞ্জন উঠেছে যে জোট ছাড়ার পরিকল্পনা করছে কল্যাণ পার্টি। বলা হচ্ছে বিস্তারিত..

এতিম ছাত্র ও শিক্ষকদের নিয়ে ইফতার মাহফিলে ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে জিকে দারুল উলুম মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর এতিম ছাত্র ও শিক্ষকদের নিয়ে ইফতার করলেন ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। শুক্রবার ঝিনাইদহ জেলা পরিষদের সম্মেলণ কক্ষে এই ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপ¯ি’ত ছিলেন জেলা পরিষদ সচিব রেজাই রাফিন সরকার জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আনারুল আলম, বিস্তারিত..

ঝিনাইদহ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রমজানের ১০ম দিনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, ¯’ানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর বিস্তারিত..

ঝিনাইদহে শোকের মাতম চলছে পানিতে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যুতে

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার দূর্গানারায়ণপুর গ্রামের মিম খাতুন (৪) ও ফাতেমা খাতুন (৫) নামের দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় ওই গ্রামের একটি পুকুরের পানিতে ডুবে শিশু দুটির মৃত্যু হয়। মিম খাতুন ওই গ্রামের বজলু জোয়ার্দ্দার ও ফাতেমা খাতুন বাবলু জোয়ার্দ্দারের মেয়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু মিম ও বিস্তারিত..

ঝালকাঠি রাজাপুরে ইউপি সদস্য সরকারি ভিজিডি চাল সহ আটক

বিশেষ প্রতিনিধি। ঝালকাঠি রাজাপুর ইউনিয়নে ভিজিডি ও সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজি করে বরাদ্ধের ২৮ বস্তা চালসহ স্থানিয় ইউপি সদস্য মোঃ বাবুল তালুকদারকে আটক করেছে ঝালকাঠি উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় গালুয়া ইউনিয়নের চারাখালি গ্রামের ইউপি সদস্য বাবুল তালুকদারের বাড়ির সামনের দুইটি বাড়ি থেকে এই চাল উদ্ধার করা হয়। রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নির্যাতিত মায়ের পাশে ছাত্রলীগ নেতা ওসমান

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সন্তানের কাছে নির্যাতনের শিকার ৭০ বছরের বৃদ্ধা রহিমা বেগমের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ওসমান গনি। অসহায় এই বৃদ্ধার চিকিৎসা সহ প্রয়োজনীয় সহযোগীতার দায়িত্ব নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠাকুরগাঁওয়ে বড় ছেলের কাছে নির্যাতনের শিকার ৭০ বছরের বৃদ্ধার কথা জানতে পারেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক বিস্তারিত..

খুটাখালীতে ট্রাক-মিনি পিকআপ মালিকের ইফতার ও আলোচনা সভা

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের খুটাখালী-ইসলামপুর নাপিতখালী ট্রাক-মিনি পিকআপ মালিকদ্বয়ের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ মে শনিবার বিকেলে খুটাখালী বাজারে শাহাব উদ্দীন কোম্পানির সভাপতিত্বে ও মাষ্টার আবু সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আরিফুল ইসলাম, সেলিম উদ্দীন, জসিম উদ্দীন, মাওলানা আমান উদ্দীন, ফারুকুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা ও বিস্তারিত..

ভোলা ভেদুরিয়ায় গৃহবধুর উপর সন্ত্রাসী হামলা

  এম এইচ ফাহাদ-ভোলা নিজস্ব প্রতিবেদক: ভোলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে এক গৃহবধুর উপর মধ্যযুগীয় কায়দায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আহতের পারিবারিক সূত্রে জানাগেছে,ভেদুরিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পাটোয়ারী বাড়ীতে ৮ শতাংশ জমিতে মৃত আবদুল হকের ছেলে দিনমজুর ঝিলন প্রায় ৩০ বছর যাবৎ ঘর দরজা, পুকুর, বাগান বাগীচা সৃজন করে ছেলে সন্তান নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে বিস্তারিত..

চকরিয়ায় বিদ্যুৎ স্পষ্টে যুবক নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ক্যান্টমেন্ট মসজিদের ছাদে বিদ্যুৎ স্পষ্টে হাফেজ মোঃ জুনাইদ (২৫) নামের ব্যক্তি নিহত ও আহত হয় আবুল কালাম (৩৫)। ১৮মে বিকাল ৩টার সময় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। জানা যায়, নিহত হাফেজ মোঃজুনাইদ (২৫) বর্নিত ইউপির ২নং ওয়ার্ডের পূর্ব ডুমখালী গ্রামের হাফেজ মাওঃ আব্দু শুক্কুরের পুত্র আর বিস্তারিত..

চাঁদা না পেয়ে….লামায় গাজী রাবার প্লান্টেশনের ৪১৭টি রাবার গাছ কেটে দিল সন্ত্রাসীরা

লামায় কর্তনকৃত গাছের একাংশ -লামা প্রতিনিধি। লামা প্রতিনিধি চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা ফের বান্দরবানের লামা উপজেলার একটি রাবার প্লান্টেশনে তান্ডব চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রায় চার ঘন্টার তান্ডবে চার বছর বয়সী ৩০৭টি রাবার গাছ কেটে সাবাড় করে দেয় সন্ত্রাসীরা। এতে ১২ লাখ টাকার ক্ষতি সাধিত হয় বলে প্লান্টেশন কর্তৃপক্ষ দাবী করেন। শুক্রবার দিবাগত গভীর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com