January 25, 2022, 10:30 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

একটি অজানা গল্প ও তোঁতা মিয়ার সাপের খামার’

  সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল প্রতিনিধিঃ আমাদের সাপুড়ে তোঁতা মিয়ার কথা নিয়ে সাধারণ লোক মুখে শুধু এখন সম্ভবনাহীন একটি গাঢ় অন্ধকার প্রতি”ছবি! তোঁতা মিয়ার কিছু সাপ ¯’ানান্তরের সিদ্ধান্ত এবং বাকী সাপগুলোকে হত্যা না করে, উপযুক্ত পরিবেশে সংরক্ষন করার জন্য বন ও পরিবেশ মন্ত্রণালয়কে আহবান জানিয়েছে পরিবেশ বিশেষজ্ঞগণ। ১৯ নভেম্বর ২০০৭, সোমবার, ৩:৩০ মিঃ পরিবেশ বাঁচাও বিস্তারিত..

কিশোরী ধর্ষণের হোতা সোহেলকে পুলিশ গ্রেফতার

  গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজারে কিশোরী ধর্ষণের হোতা ভবঘুরে সোহেল(২১)কে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। সোহেল পাশ্ববর্তী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ধাপাকান্দি মাঠের হাট গ্রামের মোঃ সিরাজুল ইসলাম আকন্দের ছেলে। সোহেল ফাঁসিতলা বাজারের পাশে একটি হোটেলে বয়ের কাজ করত। থানা সূত্রে জানা গেছে, গত ১২ মে রবিবার সন্ধ্যায় ৫ম শ্রেণির এক বিস্তারিত..

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় হতাহত-৩

  কক্সবাজার প্রতিনিধি। ককক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালি ছড়া নামক এলাকায় ট্রাক ও সিএনজি গাড়ীর মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় আরো দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়। পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে গুরুত্বর আহতদের উদ্ধার করে স্হানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ১৭ মে দুপুর আড়াইটার সময় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় বিস্তারিত..

বান্দরবানে বোমা বিস্ফোরনে সেনা সদস্য নিহত: পরিবারে শোকের ছায়া

  স্টাফ রিপোর্টার : বান্দরবান পার্বত্য জেলার সুয়ালক ইউনিয়নের আমতলী এলাকায় সেনাবাহিনীর ভারি অস্ত্রের ফায়ারিং রেঞ্জে পরিত্যক্ত সেল (বোমা) বিস্ফোরণে জাহেদুল ইসলাম (২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে। নিহত সেনা সদস্য জাহেদুল এর বাড়ি জেলার লামা উপজেলার ফাসিঁয়াখালী ইউনিয়নে হায়দার নাসী এলাকায়। ঘটনায় খবর শুনে তার লামার ফাঁসিয়াখালীর বাড়িতে শোকের ছায়া নেমে আসে। সেল বিস্তারিত..

কক্সবাজার সমুদ্র সৈকতে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে থেকে সাগরে ভেসে আসা এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৭মে সকালে সৈকতের কলাতলী পয়েন্টে মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে অবহিত করলে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। বিবৎস এই লাশটির এখনো পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি এবং লাশটি কক্সবাজার বিস্তারিত..

বুদ্ধ পূর্ণিমাঃ কক্সবাজারে ১৪৭ বৌদ্ধ মন্দিরে নিশ্ছিদ্র নিরাপত্তা

  কক্সবাজার প্রতিনিধি। বৌদ্ধদের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমাকে ঘিরে জঙ্গি হামলার আশঙ্কায় দেশের অন্যান্য বৌদ্ধ মন্দির ও ধর্মীয় স্থাপনাগুলোর মত কক্সবাজারের ১৪৭ বৌদ্ধমন্দিরে নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। কক্সবাজারের আইন শৃংখলা বাহিনী ও বৌদ্ধ সম্প্রদায়ের লোকজনের সমন্বয়ে প্রতিটি মন্দির ভিত্তিক ‘নিরাপত্তা কমিটি’র কার্যক্রম শুক্রবার থেকে শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ কমিটির অনুকূলে রাখাইন বিস্তারিত..

জামায়াতকে ক্ষমা চাইতে বলায় মানসিক রোগীর আখ্যা পেলেন ডা. জাফরুল্লাহ!

প্রেসটিভি :   নিউজ ডেস্ক : দলের নেতার সামনেই ১৯৭১ সালে দেশ বিরোধী ভূমিকা পালনের জন্য জামায়াতকে জনসম্মুখে ক্ষমা চাইতে বলে ক্ষোভের মুখে পড়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। ঐক্যফ্রন্ট গঠনের শুরু থেকেই নানা বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে জামায়াতকে দেশবাসীর সামনে বেইজ্জত করতে জাফরুল্লাহ একটি মহলের এজেন্ট হিসেবে কাজ করছেন বলে মনে করে জামায়াত। জামায়াতকে বিস্তারিত..

রাজনীতির আদর্শ ধারণ করতে ব্যর্থ হয়েছে বিএনপি, কপাল পুড়বে ২ জোটের!

 প্রেসটিভি : নিউজ ডেস্ক : ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টে ব্যালেন্সের রাজনীতি করতে গিয়ে বিপাকে পড়েছে বিএনপি। ঐক্যফ্রন্টকে প্রাধান্য দেয়ায় ভাঙনের মুখে পড়েছে ২০ দলীয় জোট। গুঞ্জন উঠেছে, বিএনপির সঙ্গে থাকার জন্য ২০ দল ও ঐক্যফ্রন্টেরও কপাল পুড়বে। বিএনপির পাপের ভাগীদার হতে যাওয়া দলগুলো অচিরেই রাজনীতিতে ব্রাত্য হয়ে পড়বে, এমন আলোচনা এখন রাজনীতির খোরাক যোগাচ্ছে। বিস্তারিত..

রোয়াংছড়ি প্রাংসা ঝিরিতে অবৈধ পাথর উত্তোলনের বন্ধ করে দিলেন : উপজেলা প্রশাশন

  নিজস্ব প্রতিবেদক রোয়াংছড়ি : বান্দরবানের রোয়াংছড়ি প্রাংসা ঝিরিতে অবৈধ পাথর উত্তোলনের সংবাদ পেয়ে দ্রুত প্রশাসনিক ব্যবস্থা গ্রহণে মধ্যেদিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান। সাম্প্রতিক হাইকোর্টে জারিকৃত নিষিধাজ্ঞা রুলকে তোয়াক্কা না করে পাথর খেকোরা বেপরোয়ার ভাবে অবৈধ পাথর উত্তোলন করে মহোৎসব চলছিলেন ৩৪৯ নং ঘেরাউ মৌজার সীমান্তে খামতাম পাড়ার নিচে বিস্তারিত..

কক্সবাজারে গণপূর্তের জমিতে অবৈধ স্থাপনা,বাধা দেয়ায় কর্মকর্তা-কর্মচারির উপর হামলা

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের কলাতলীতে গণপূর্তের জমিতে অবৈধ পাকা স্থাপণা নির্মাণে বাধা দিতে গিয়ে প্রহারের শিকার হয়েছেন কক্সবাজার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলীসহ কর্মকর্তা-কর্মচারিরা। বুধবার (১৫ মে) এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় কক্সবাজার সদর থানায় অভিযোগ দেয়া হয়েছে। তবে, হামলায় অভিযুক্ত দিদারুল আলমসহ অন্যান্যদের এখনো ধরতে পারেনি পুলিশ। হামলায় আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। কক্সবাজার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com