January 25, 2022, 9:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

রাণীশংকৈলে ইয়াবা ব্যবসায়ি রবিউল আটক’

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল নেকমরদের গন্ডগ্রাম এলাকায় রবিউল (৩৪) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওসি তদন্ত খায়রুল আনামের নেতৃত্বে সু- সংগঠিত পুলিশের একটি দল ১৪ মে (মঙ্গলবার) আনুমানিক ভোর সাড়ে ৫টা সময় নেকমরদ গন্ডগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১২৭ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বিস্তারিত..

বৃহত্তর চট্টগ্রাম থেকে একমাত্র সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন।

বৃহত্তর চট্টগ্রাম থেকে একমাত্র সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন। সোমবার(১৩মে)ঘোষিত হলো বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি। কমিটিতে বৃহত্তর চট্রগ্রাম থেকে ৩ জন সহ সভাপতি ১ জন সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদে ১৬ জন স্থান পেয়েছিলেন। তন্মধ্যে চট্টগ্রাম থেকে একমাত্র সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন সাজ্জাদ হোসাইন। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ২নং সাংগঠনিক সম্পাদক বিস্তারিত..

কক্সবাজারে দুই ‘রোহিঙ্গা মানবপাচারকারী’সহ বন্দুকযুদ্ধে নিহত ৩

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার ও টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ‘রোহিঙ্গা মানবপাচারকারী’সহ এক ইয়াবা ব্যবাসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে বঙ্গোপসাগর সংলগ্ন শামলাপুর মেরিনড্রাইভ ও কক্সবাজার কাটাপাহাড় এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গারা হলেন শামলাপুর ২৩ নম্বর ক্যাম্পের আব্দুর রহিমের ছেলে আজিম উল্লাহ (২০) ও উখিয়ার জামতলী ১৫ নম্বর ক্যাম্পের মৃত রহিম আলীর বিস্তারিত..

আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক বাস্তবায়নে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ সেলিম উদ্দীন , বিশেষ প্রতিনিধিঃ সৌদিআরব কিং সালমান হিউম্যানটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর পক্ষ থেকে এবং আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক বাস্তবায়নে ১৪ মে মঙ্গলবার সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা পরিষদ মাঠে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেন এর সভাপতিত্বে ও সাতকানিয়া কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান এবং চট্টগ্রাম-১৫ আসনের সংসদ বিস্তারিত..

লামায় ভ্রাম্যমান আদালত অভিযান ও জরিমানা

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানে লামা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে শাহ জব্বারিয়া হোটেল ১ ব্যবসায়ীকে ৩০০০ (তিন হাজার টাকা) জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৪ মে,২০০৯ ইং) সকালে মোবাইল কোর্ড পরিচালনা করা হয়।হোটেলের খাবার গুণাগত মান ঠিক না থাকায়, দোকানের সহ নানা সমস্যার কারণে জরিমানা করা হয়। এ সময় বেশ কয়েকটি হোটেল,কাপড় ও কম্পিউটার বিস্তারিত..

লোহাগাড়ায় বন বিভাগের সামাজিক বনায়নের বাগান কাটতে বাধা।

মোঃ সেলিম উদ্দীন ,বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা পহরচান্দায় এলাকায় বন বিভাগের নিলামকৃত বাগান কাটতে বাধা দিচ্ছে কিছু কুচক্রীমহল। চট্টগ্রাম দক্ষিন বন বিভাগের আওতাধীন পদুয়া রেঞ্জের টংকাবতী এলাকার পহরচান্দায় ২০০৫-২০০৬ সনে ২০ হেক্টর সামাজিক বনায়ন করে বন বিভাগ। সামাজিক বনায়ন করে স্থানীয়দের উপকার ভোগী হিসেবে যুক্ত করেন। পরে সামাজিক বনায়নটি বিক্রি করে দেয় বন বিস্তারিত..

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ২১ মণ খেজুর ধ্বংস

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে। সোমবার ১৩ মে বিকেলে চকরিয়া পৌরশহরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, মুদির দোকানে মেয়াদ উত্তীর্ণ খেজুর রাখায় বিস্তারিত..

খালেদা জিয়াকে বিএনপি থেকে বের করে দিতে তারেক রহমানের মাস্টারপ্ল্যান ফাঁস

 প্রেসটিভি :   নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয় পরাজয়, শপথ গ্রহণ প্রসঙ্গে বিভক্তি স্পষ্ট হয়েছে বিএনপির রাজনীতিতে। এসব কারণে ২০ দল থেকে বের হয়ে গেছেন ব্যারিস্টার আন্দালিব পার্থ’র মতো নেতা। সব মিলিয়ে রাজনীতিতে বিব্রতকর অবস্থানে রয়েছে বিএনপি। বেগম জিয়ার ঘনিষ্ঠদের কেউই পাত্তা পাচ্ছে না বিএনপিতে। বিভিন্ন গণমাধ্যমের বরাতে জানা গেছে, গত বছরে খালেদা বিস্তারিত..

বিএনপির ভাঙ্গনে এজেন্ট হিসেবে কাজ করছেন পার্থ-ডা. ইরান; জাফরুল্লাহ’র অভিমত

 প্রেসটিভি  ডেস্ক : নিউজ ডেস্ক : ২০ দলীয় জোট বিরোধী কিছু কুচক্রী মহলের প্রলোভনে পড়ে আন্দালিব রহমান পার্থ ও ডা. মোস্তাফিজুর রহমান ইরান মিথ্যাচার করে বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে মনে করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। বিএনপিকে জোটে বদনাম করে জোটের ভাঙ্গন ত্বরান্বিত করে বিরোধী মহলকে খুশি করতে পার্থরা সঙ্গবদ্ধভাবে কাজ করছেন। বিএনপিকে রাজনীতিতে বদনাম করে সকল ধরণের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com