January 24, 2022, 4:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্র¯’ পরিবারের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ দূর্যোগ ব্যব¯’াপনা অধিধপ্তরের আয়োজনে অগ্নিকান্ডে ক্ষতিগ্র¯’ পরিবারের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ক্ষতিগ্র¯’দের মাঝে এ টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় উপ¯ি’ত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাকিলা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, বিস্তারিত..

ভোলা শহরের মোড়ে মোড়ে মূর্তি স্থাপনের প্রতিবাদে ওলামা মাশায়েখের বিক্ষোভ।

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলা বাপ্তা বাসষ্ট্যান্ড রোড ও কালীবাড়ী মোড়ে ভাষ্কর্যের নামে মুর্তি স্থাপন করার প্রতিবাদে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ভোলা জেলার উদ্যোগে সোমবার (১৩ মে’১৯ ইং) সকাল ১১ ঘটিকায় ভোলা জেলা সভাপতি আল্লামা মুফতী ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান এর পরিচালনায় এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিঃ সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাধন

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ প্রায় ১০ মাস অপেক্ষার পর আজ ঘোষণা করা হল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি। ৩০১ জন বিশিষ্ট এই কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাবেক সভাপতি বরিকুল ইসলাম বাধন। আজ সোমবার(১৩ মে) শোভন-রাব্বানীর সুপারিশক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদনের মাধ্যমে এই বিস্তারিত..

জোটে থাকার প্রশ্নই আসে না, শুধু শুধু বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি বলেছেন আন্দালিব রহমান পার্থ

নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট থেকে নির্বাচিত ৫ জন নেতার সংসদে যোগ দেয়ার প্রতিক্রিয়ায় জোট ছাড়ার ঘোষণা দিয়েছে আন্দালিব রহমান পার্থের দল বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)। বিএনপি বলছে, ঘোষণা দিলেও জোট ছাড়ছেন না পার্থ তথা বিজেপি। এমন প্রেক্ষাপটে বিজেপি মহাসচিব বলছেন, জোট ছাড়ার ঘোষণা যেহেতু দেয়া হয়েছে ফলে জোটে থাকার বিস্তারিত..

টেকনাফে অর্ধগলিত লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে অর্ধগলিত অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার (১২ মে) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী সৈকত এলাকা থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো: আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, রাতে বাহারছড়া দক্ষিন শীলখালীর সমুদ্র সৈকতে অর্ধগলিত লাশ ভেসে আসার বিস্তারিত..

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিঃ ১নং যুগ্ন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিঃ ১নং যুগ্ন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ প্রায় ১০ মাস অপেক্ষার পর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হলো আজ সোমবার(১৩ মে)। ৩০১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ১নং যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাবি ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক লেখক ভট্টাচার্য। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ১নং বিস্তারিত..

ঐক্যফ্রন্টের ‘ষড়যন্ত্র’ নিয়ে শরিকদের সচেতন করতে চিঠি দিচ্ছেন কাদের সিদ্দিকী

প্রেসটিভি: নিউজ ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের অভ্যন্তরে অসঙ্গতি দূর না করলে জোট ছেড়ে দেয়ার আল্টিমেটাম দিয়েই ক্ষান্ত থাকেননি ঐক্যফ্রন্টের শরিক দল কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী। তিনি এবার চিঠির মাধ্যমে ঐক্যফ্রন্টের অসঙ্গতি ও ঐক্যফ্রন্টের অস্পষ্ট কর্মকাণ্ডকে খোলাসা করতে শরিকদের সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন। এমন প্রেক্ষাপটে রাজনৈতিক মহলে গুঞ্জন চলছে যে, অস্পষ্ট কর্মকাণ্ড বিস্তারিত..

ছোট ছোট দলের প্রয়োজনেই টিকে থাকবে ২০ দলীয় জোট, চিন্তিত নন মাহবুব-গয়েশ্বর

  নিউজ ডেস্ক: বিএনপির সংসদে যোগ দেওয়ার বিষয়ে নানা নেতিবাচক কথা বলেছে ২০ দলীয় জোট। এমনকি দু-একটি দল জোট ছাড়ারও হুমকি দিয়েছে। সব কিছুর পর বিএনপি ছাড়া ২০ দলীয় জোটের দলগুলোর আলাদা কোনো অস্তিত্ব নেই বলে মনে করেন বিএনপি নেতারা। মূলত অভিমান ও সঠিক মূল্যায়নের অভাবে ক্ষোভ থেকেই ২০ দলীয় জোটের নেতারা জোট ছাড়ার মিথ্যা বিস্তারিত..

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় হতাহত-৩

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া থানার পাশে সিএনজি ও টমটমের মুখামুখি সংঘর্ষে এক জন নিহত হয়। এসময় আরো দুই জন গুরুতর আহত হয়েছে। রবিবার ১৩মে দুপুর ২টার দিকে এই সড়ক দুঘর্টনা ঘটে। চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সিএনজির গাড়ীর ড্রাইভারকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্ত্বরত চিকিৎসক মূত্যু ঘোষনা করেন। বিস্তারিত..

রাণীশংকৈলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ । তিনি হলেন উপজেলার পূর্ব বাচোর গ্রামের পবিত্র কুমারের স্ত্রী সূচিত্রা রাণী(১৯)। থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ১১ মে সন্ধ্যায় নিজ বাড়ির শোয়ার ঘরের পাটাতনের বাঁশের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com