January 24, 2022, 11:14 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সড়ক দুর্ঘটনায় বন্ধুর মৃত্যুর খবর শুনে আরেক বন্ধুর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার তেতুলতলা বাজারে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় আক্কাচ আলী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত. গুনাই বিশ্বাসের ছেলে। অন্যদিকে, আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তার এক বন্ধু ও প্রতিবেশি ভাই বেড়বাড়ি গ্রামের মুনছুর আলীর ছেলে শওকত আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ বিস্তারিত..

ঝিনাইদহ শহর জুড়েই প্রতিটি ফলের দোকানে অতি পচা ও নি¤œ মানের খেজুর !

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ শহর জুড়েই প্রতিটি ফলের দোকানে অতি নি¤œ মানের খেজুর বিক্রি করছে। যা রোজাদার ব্যাক্তিরা কিনে নিয়ে ইফতারি করছে। বিশেষ করে ফল ব্যবসায়িরা নিমান মানের বা পচা খেজুর অল্প টাকায় কিনে চড়া দামে বিক্রি করছে। চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে ও শহরের হামদহ, আরাপপুর,পায়রা চত্তর, মডার্ন মোড়, বাস টামর্নিাল, চাকলাপাড়া, হাটের রাস্তা, ‘ট’  বাজারের বিস্তারিত..

অবশেষে কোটচাঁদপুরে বড়বামুন্দা রেলগেট এলাকায় ঘটে যাওয়া ডাকাতি’র মালামাল উদ্ধার, আটক ২

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ অবশেষে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভাধীন বড়বামুন্দা রেলগেট সংলগ্ন বাড়িতে ডাকাতির ঘটনায় আসামি সনাক্তসহ ২জন গ্রেপ্তার এবং খোয়া যাওয়া কিছু স্বর্ণালংকার উদ্ধার করছে পুলিশ। বৃহস্পতবিার কোটচাঁদপুর বড়বামুন্দ গ্রামের আসাদুল ইসলামের ছেলে গ্রেপ্তারকৃৃত কবির হোসেন শান্ত (২১) আদালতে ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছে। এর আগে ৪ মে রাতে গোপন সংবাদের বিস্তারিত..

রাণীশংকৈলে উন্নয়ন মূলক রাস্তার কাজে ব্যাপক অনিয়ম ও দূর্নীতি

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রাস্তার উন্নয়ন কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতির অভিযোগ উঠেছে স্থানীয় এক ঠিকাদারের বিরুদ্ধে।যে মুহুর্তে সরকার সারাদেশে রাস্তা, ঘাট, ব্রীজ,কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন স্থাপনা উন্নয়নে অগ্রগণ্য ভূমিকা রাখছেন। ঠিক সেই মুহুর্তে কতিপয় ঠিকাদার এবং সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা কর্মচারীর অনিয়ম দূর্নীতির কারনে এসব নির্মান কাজ নিম্ন মানের হওয়ায় সরকারের ভাবমুর্তি বিস্তারিত..

রমজান মাসে চালছে ক্লাস কিন্ডারগার্টেনে

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি ঃ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান কিন্ডারগার্টেন । এই বে-সরকারি প্রতিষ্ঠান কিন্ডারগার্টেন গুলো সরকারি বই পেলেও মানছেনা কোনো সরকারি নিয়ম নীতি। এমন চিত্র দেখা যাচ্ছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায়। সরকারি নিয়ম নীতি অপেক্ষা করে তারা চালিয়ে যাচ্ছেন তাদের ক্লাস। পহেলা রমজান থেকে সারা দেশের ন্যায় রাণীশংকৈলের সরকারি, বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলো বন্ধ হলেও বন্ধ হচ্ছেনা বে-সরকারি বিস্তারিত..

ভোলায় বিড়ি শিল্পকে কুটির শিল্প ঘোষনার দাবিতে মানববন্ধন

  মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: নিম্ন আয়ের শ্রমজীবি মানুষ, বিড়ি ধুমপানে অভ্যস্ত, খরচ বাড়িয়ে বিড়ি ধুমপান হতে বিরত রেখে সিগারেট ধুমপানে উৎসাহিত করার প্রতিবাদে বিড়ি ভোক্তা সমিতির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। শনিবার বিকালে ভোলার বাংলা বাজারে ভোলা–১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর বাসভবনের সামনে এ কর্মসূচি পালন করে বিড়ি ভোক্তা পক্ষ নামের একটি বিস্তারিত..

ভোলায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ, তদন্তে দুদক।

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলায় ১০ কোটি টাকা ব্যয়ে ১৩ কিলোমিটার সড়ক নির্মাণকাজে অনিয়মের অভিযোগ ওঠায় তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)। সংস্থাটির সহকারী পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে একটি টিম বুধবার নির্মাণাধীন সড়কের বিভিন্ন পয়েন্ট পরীক্ষা-নিরীক্ষা করে। ভোলা শহরের কালীনাথরায় বাজার থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড পর্যন্ত ৫ দশমিক ৫ কিলোমিটার এবং ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানউদ্দিন বিস্তারিত..

ভোলার বোরহানউদ্দিনের কর্ণফুলী-১৩ লঞ্চের ধাক্কায় আহত-৩০,নিখোজ-১।

প্রকাশিত ১০মে’১৯ মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন লঞ্চ ঘাটে কর্ণফুলী-১৩ নিয়ন্ত্রণ হারিয়ে পল্টনে ধাক্কা দেয়,এসময় পল্টনে থাকা অর্ধশতাধীক যাত্রী সহ সুপার ভাইজার নুরু হাওলাদার গুরুতর আহত হয়েছে। এবং তবে অনেক যাত্রী নদীতে পরে নিখোঁজ রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় আহতদের স্থানীয় বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য নেওয়া হয়েছে। স্থানীয়রা বিস্তারিত..

ভোলায় বিড়ি শিল্পকে কুটির শিল্প ঘোষনার দাবিতে মানববন্ধন

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: নিম্ন আয়ের শ্রমজীবি মানুষ, বিড়ি ধুমপানে অভ্যস্ত, খরচ বাড়িয়ে বিড়ি ধুমপান হতে বিরত রেখে সিগারেট ধুমপানে উৎসাহিত করার প্রতিবাদে বিড়ি ভোক্তা সমিতির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। শনিবার বিকালে ভোলার বাংলা বাজারে ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর বাসভবনের সামনে এ কর্মসূচি পালন করে বিড়ি ভোক্তা পক্ষ নামের একটি সংগঠন। বিস্তারিত..

রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত

মো:সবুজ ইসলাম : রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ “বিশ্বের সকল মা”কে জানাই বিনম্র শ্রদ্ধা”এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে বিশ্ব মা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার ১২ মে সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয় । উপজেলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com