January 16, 2022, 2:41 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

অগ্নিকান্ডে বসতবাড়ী ও গোয়াল ঘর পুড়ে ছাই, তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন ইউএনও:

মোঃ সেলিম উদ্দীন ,বিশেষ প্রতিনিধিঃ লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া দূল্লর্ভের পাড়ায় বসতঘর ও গোয়ালঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অদ্য মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় এ ঘটনাটি ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এতে মাটির দেয়াল ও টিনের ছাউনীযুক্ত বসতঘর এবং বাঁশের বেড়া ও টিনের ছাউনীযুক্ত গোয়ালঘর আগুনে পুড়ে যায়। শৌরচিৎকারে আশপাশের বিস্তারিত..

রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

প্রকাশিত: ১০ মে’১৯। রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ রাণীশংকৈলে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রেমের নতুন ইতিহাস তৈরী করে গেল প্রেমিক যুগল সুনিল পাল (২৪) ও ই”ছা রাণী পাল (২১)। পারিবারিক প্রতিবন্ধকতার কারনে জীবন বন্ধনে আসতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়। গত ৮ মে (বুধবার) রাত সাড়ে নয়টার সময় একই রশিতে গলায় বিস্তারিত..

রোয়াংছড়িতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও মিষ্টি মুখ

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের কার্যালয়ে উপজেলার আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা প্রিয় নেতা চহাইমং মারমাকে মিষ্টি মুখ করান। প্রথম পর্যায়ে দলীয় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নেইতন বুইতিং,সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,আওয়ামী বিস্তারিত..

কক্সবাজারে ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দরগাহতে বখাটের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আব্দু রহিম (৪৪) নামে এক ওয়ার্ড যুবলীগ নেতা নিহত হয়েছেন।বৃহস্পতিবার বিকেলে দরগাহ স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দু রহিম ঝিলংজা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে। তিনি দরগাহ পাড়া গ্রামের মৃত হাকিম মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আব্দু রহিমের সাথে মকবুল বিস্তারিত..

পেকুয়া আশ্রয়ণ প্রকল্পে ২ শত ঘর পুনঃনির্মাণ করে দেয়া হবে -জাফর আলম এমপি

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মেহের নামা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শণ উপলক্ষ্যে এক আলোচনা সভা প্রকল্প প্রাঙ্গনে ৯ মে বিকালে অনুষ্ঠত হয়। এতে প্রধান অথিতির বক্তব্য রাখেন চকরিয়া পেকুয়া আসনের এমপি জাফর আলম বিএ(অনার্স)এমএ, বিশেষ অথিতি পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল করিম, পেকুয়া উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ভারপ্রাপ্ত বিস্তারিত..

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার আওতাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা কমিটি অনুমোদন সহ সভাপতি মোঃ নুরুচ্ছবিহ্

  কক্সবাজার প্রতিনিধি। বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার আওতাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোর্শেদ হোসাইন তানিম। গতকাল বুধবার রাতে তাদের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে। এতে কমিটির সহ-সভাপতি করা হয়েছে মোহাম্মদ নুরুচ্ছবিহ্ কে। তিনি বিগত ২০০৯ সালে চৌফলদন্ডী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বিস্তারিত..

আলীকদমে সেনাবাহিনী কর্তৃক অস্ত্র ও তাজা গ্রেনেড উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক: পার্বত্য জেলার আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের, বাঘেরঝিরি এলাকা থেকে তিনটি গ্রেনেড, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনী। আলীকদম সেনা জোন সূত্রে জানা যায়, গােয়েন্দা সংস্থার তথ্যের উপর ভিত্তি করে আলীকদম জোনের জোন কমান্ডারের এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল (৮ মে) বুধবার রাত ১২ টা ৩৫ মিনিটে অভিযান চালায় বিস্তারিত..

চকরিয়ায় ২৭ হাজার গরীব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে টিফিনবক্স শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ

  কক্সবাজার প্রতিনিধি। শিক্ষাখাতে অনগ্রহসর জনপদ কক্সবাজারের চকরিয়া উপজেলাকে নিরক্ষরতার অভিশাপমুক্ত করার অভিপ্রায়ে ২০১৪ সালে সর্বপ্রথম চকরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রবর্তন করা হয় উপজেলা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষা। স্থানীয় সংসদ সদস্য আলহাজ জাফর আলমের অনুপ্রেরণায় তৎকালীন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহেদুল ইসলাম শিক্ষাখাতে আলোর দিশারী জাগাতে এই কর্মসুচি গ্রহন করেন। সেই থেকে উপজেলা পরিষদ বিস্তারিত..

লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ: লোহাগাড়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও বীর কণ্ঠ সম্পাদক কাইছা র হামিদ বলেছেন, জনপ্রতিনিধি কিংবা সরকারের উচ্চপদস্থ কর্মকর্তার মতো সাংবাদিকরা কিছুই দিতে পারে না। সাংবাদিকরা শুধুমাত্র জাতীকে স্বপ্ন দেখাতে পারে, জাতীর সমস্যা ও সম্ভাবনা তুলে ধরতে পারে। তাই প্রিয় শিক্ষার্থী তোমাদের স্বপ্ন দেখাতে পারি যে, নিন্ম ও মধ্য বিত্ত বিস্তারিত..

দুধে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ১১ মে ২০১৯ স্বয়ংসম্পূর্ণতার পথে দেশের দুগ্ধশিল্প। পুষ্টির চাহিদা মেটানোর পাশাপাশি বেকার সমস্যা দূর ও জ্বালানি সমস্যা সমাধানের মত ভূমিকা রাখছে এ খাত। আর জাতীয় অর্থনীতিতে বড় ভূমিকা পালন করছে। বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণে দেখা গেছে, দেশে এখন দুধের চাহিদা রয়েছে এক কোটি ৫০ লাখ মেট্রিক টন। এর মধ্যে দেশে উৎপাদন হয় ৭০ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com