January 27, 2022, 12:47 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

রোয়াংছড়িতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও মিষ্টি মুখ

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের কার্যালয়ে উপজেলার আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা প্রিয় নেতা চহাইমং মারমাকে মিষ্টি মুখ করান। প্রথম পর্যায়ে দলীয় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নেইতন বুইতিং,সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,আওয়ামী লীগের বিস্তারিত..

ভোলায় উপকূল জুড়ে জনসচেতনতায় কাজ করছে রেড ক্রিসেন্ট।

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: উপকূল জুড়ে প্রতি বছর নানা নামে নানা ধরনের দুর্যোগ হানা দেয়। আর এই দুর্যোগ মোকাবেলায় প্রশাসনের কঠোর ব্যবস্থার পাশাপাশি কাজ করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবীরা। রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা ব্যাপক তৎপরতার কারণে  উপকূলীয় জেলা ভোলায় দুর্যোগে প্রাণহানীর হার ধীরে ধীরে কমে আসছে। সেই সাথে সচেতনতা বেড়েছে উপকূলীয় এলাকার জনসাধারণের মধ্যে। গত বিস্তারিত..

লামায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৩

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে টমটম ও ডাম্পার গাড়ির (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার (০৮ মে ২০১৯ইং) বিকেল সাড়ে ৩টায় ইউনিয়নের ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার জানিয়েছেন, ঘটনাস্থলে বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে একটি ব্রিজের জন্য ২০ হাজার মানুষের ভোগান্তি!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। দুর্ভোগ লাঘবে ব্রিজ করার প্রতিশ্রুতিতে নির্বাচনে জয় পেয়ে বারবার জনপ্রতিনিধি পাল্টালেও কক্সবাজার সদরের ঈদগাঁওয়ের মাইজপাড়া খালের কাঠের সাঁকোটি পরিবর্তন হয়নি দীর্ঘ ২০ বছরেও। প্রতি বর্ষায় ঢল ও বানের পানিতে নড়বড়ে হয়ে যাওয়া সাঁকোটি দিয়ে ঝুঁকিতে চলাচল করছে চার গ্রামের প্রায় ২০ হাজার মানুষ। এদের মাঝে নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠানে যাচ্ছে হাজারেরও বেশি শিক্ষার্থী। বিস্তারিত..

মহেশখালীতে অস্ত্র গুলিসহ ২ অপহরণকারী গ্রেপ্তার, অপহ্নত উদ্ধার।

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী থানা পুলিশের সৌকস অভিযানে ২ অপহরণকারী গ্রেপ্তার ও অপহ্নতাকে উদ্ধার করা হয়েছে। গত ৭ই মে বিকাল আড়াইটার সময় মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার, ফোর্স সহ অভিযান পরিচালনাকালে আসামী রুহুল কাদের রুহুইল্যা(৩০), পিতা-মোঃ আমিন, শাহঘোনা, কালারমারছড়া, আজিজ(২৮), পিতা-ওসমান, সাং-অফিস পাড়া, কালারমারছড়া, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজারদ্বয় এবং তাদের বিস্তারিত..

দেশ ও জাতির কল্যাণে সবাইকে কাজ করছে : লেঃ কর্ণেল মোঃ সাইফ শামীম

  মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টারঃ বান্দরবানের আলীকদমে সেনা জোনের উদ্যোগে আলীকদম – লামার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরীব মেধাবী ছাত্রছাত্রী,শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনার নিমিত্তে প্রতিষ্ঠান প্রধানকে মাসিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টার সময় আলীকদম জোনের হলরুমে আলীকদম-লামার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে মাসিক অনুদান প্রদান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ সাইফ বিস্তারিত..

ভিক্ষুকের ঘরে মিললো ১৩ বস্তা টাকা

রাজধানীর দক্ষিণ মাণ্ডা এলাকার মাদরাসা রোডে জাকির হোসেনের বাড়িতে ‘গুপ্তধন’পাওয়া গেছে এমন খবর গতকাল বুধবার সকালে জড়িয়ে পড়ে। এমন খবরে ওই বাসার চারপাশে ভিড় করে অসংখ্য কৌতূহলী মানুষ। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। জাকিরের বাড়িতে সাজেদা বেগম নামে ৭২ বছর বয়সী এক বৃদ্ধার ঘর থেকে ১৩টি বস্তায় ভর্তি ৭৬ হাজার টাকা এবং ৮৮ কেজি কয়েন উদ্ধার বিস্তারিত..

সমুদ্র সম্পদ আহরণের সমস্যা সমাধান;শীগগির সম্পদ আহরণ করবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ৯ মে ২০১৯ বাংলাদেশের আয়তন ১,৪৭,৫৭০ বর্গ কিলোমিটার হলেও ২০১২ সালে বাংলাদেশের প্রায় সমান আরেকটি ভূ-খণ্ডের মালিকানা পায়। এরপর ২০১৪ সালে ভারতের সঙ্গে আরেকটি সমুদ্রসীমা বিরোধ নিষ্পত্তি হয় বাংলাদেশের। এর ফলে ফলে বঙ্গোপসাগরের প্রায় এক লাখ ১৯ হাজার বর্গকিলোমিটার এলাকার সার্বভৌমত্ব প্রতিষ্ঠিত হয় বাংলাদেশের। তবে বিরোধ নিষ্পত্তি হলেও এরপর থেকে বিভিন্ন সমস্যার বিস্তারিত..

দুই নৌকায় পা দিয়ে বিপাকে বিএনপি

নির্বাচন পূর্ববর্তী সময়ে ২০ দলীয় জোটের বাইরের কয়েকটি রাজনৈতিক দলের সাথে বিএনপির জাতীয় ঐক্যফ্রন্ট নামক নির্বাচনী জোট গঠনের পর থেকেই বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সাথে টানাপোড়েন শুরু হয় বিএনপির। নির্বাচনের পূর্বে তা কিছুটা নিয়ন্ত্রিত হলেও নির্বাচন পরবর্তী সময়ে তা প্রকট আকার ধারণ করে। ভাঙ্গনের কবলে পড়েছে ২০ দলীয় ঐক্যজোট। ২০ দলীয় জোট ছেড়ে বের বিস্তারিত..

বাংলাদেশকে আর অনুদান নয়; নতুন চুক্তিতে যাচ্ছে ইইউ

প্রেসটিভি ডেস্ক: বিদেশে জনশক্তি রপ্তানি, সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, উন্নত বিশ্বে তৈরি পোশাক রফতানিসহ বেশ কয়েকটি কারণে দেশ আজকে উন্নয়নের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে। দেশে এখন বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার আগে উন্নত বিশ্বের দেশগুলোর কাছে হাত পাততে হয় না। বরং দেশের টাকা দিয়েই এখন যাবতীয় উন্নয়নমূলক কাজ করা সম্ভব হয়ে উঠছে। বাংলাদেশকে এখন আর কেউ তলাবিহীন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com