January 23, 2022, 5:49 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় পন্যের মূল্য বেশি রাখায় ৭ মাংস ও মুরগী ব্যবসায়ীর জরিমানা

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: আজ মঙ্গলবার( ৭ ই মে) সকালে ভোলা শহরের কিচেন মার্কেটে ভ্রাম্যআদালত অভিযান চালিয়ে অতিরিক্ত দামে গরুর মাংস ও মুরগির বিক্রীর অপরাধে ৭ জন কে জরিমান করেন ভূমি কর্মকতা কাওসার হোসেন। রমজান উপলক্ষে ভোলা বাজারের ব্যবসায়ীরা কোন প্রকার সিন্ডিকেট করে দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে। এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল জরিমানাও বিস্তারিত..

গাইবান্ধার ব্রহ্মপুত্র নদীতে নৌকা ডুবি শিশুসহ নিখোঁজ ৫: এক নারীর লাশ উদ্ধার

শামীম রেজা ডাফরুল , গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার ব্রহ্মপুত্র নদীতে আজ মঙ্গলবার নৌকা ডুবিতে শিশু সহ অন্তত ৫ জন নিখোঁজ হয়েছে । নিখোজ ৫ জনের মধ্যে রোকেয়া বেগম নামের এক বৃদ্ধের লাশ স্থানীয় লোকজন উদ্ধার করেছে। তবে রংপুর থেকে ডুবুরি দল উদ্ধারেরর জন্য গাইবান্ধায় রওনা হয়েছেন বলে স্থানীয় সুত্র জানায়। গাইবান্ধার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিস্তারিত..

গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটির নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে

শামীম রেজা ডাফরুল ,গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের ২০১৯-২০২০সালের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটির নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত সভাপতি গোপাল মোহন্ত ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকুসহ অন্যান্য কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জরুল হক সেলিম। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ আসনের এমপি প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী, বিস্তারিত..

পুলিশ বলে কথা……….. বান্দরবানের লামায় ভাড়ার বদলে মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ

লামা প্রতিনিধি ভাড়ার টাকা চাওয়ায় এক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালককে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। বান্দরবানের লামা উপজেলার কেয়াজুপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু বকর ছিদ্দিকের বিরুদ্ধে প্রতিকার চেয়ে পুলিশ সুপার বান্দরবান বরাবরে মোটর সাইকেল চালক মো. ইসমাইল এই অভিযোগ করেছেন। ইসমাইল কেয়াজুপাড়া বাজারের মসজিদ মার্কেট এলাকার বাসিন্দা আবদুল নবীর ছেলে। বিস্তারিত..

খাদ্যে ভেজাল মেশালে ঈদ কাটবে কারাগারে

প্রেসটিভি: পবিত্র রমজানে কোনো ব্যবসায়ী যদি ইফতার সামগ্রীসহ খাদ্যে ভেজাল কিংবা পচা-বাসি খাবার বিক্রি করে তাহলে অর্থদণ্ডের পাশাপাশি কারাদণ্ড দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। এমনকি ঈদের মতো আনন্দের দিনটি তাদের কারাগারে কাটাতে হবে। মঙ্গলবার পুরান ঢাকার চকবাজারের ঐতিহ্যবাহী ইফতার বাজার নিয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। তিনি বলে, বিস্তারিত..

সিয়াম সাধনার মাস

শুরু হলো পবিত্র মাহে রমজান। সিয়াম সাধনার মাস। সোমবার সন্ধ্যায় দেশের আকাশে রমজানের চাঁদ দেখা যাওয়ায় আজ মঙ্গলবার থেকেই দেশের ধর্মপ্রাণ মুসলমানরা রোজাব্রত শুরু করেছে। এর আগে সোমবার রাতে তারাবি নামাজ পড়া এবং শেষ রাতে সেহরি খাওয়ার মধ্য দিয়ে শুরু হয় মাহে রমজানের আনুষ্ঠানিকতা। জাতীয় চাঁদ দেখা কমিটি জানিয়েছে, সোমবার রমজান মাসের চাঁদ দেখা গেছে। বিস্তারিত..

১৩ হাজার কোটি টাকা ব্যয়ে ভোলায় সেতু নির্মাণ করছে সরকার

।।ফরিদ উদ্দীন।। দ্বীপ জেলা ভোলাকে সরাসরি সড়ক যোগাযোগের আওতায় আনতে কালাবদর ও তেঁতুলিয়া নদীর ওপর দুটি সেতু নির্মাণ করতে যাচ্ছে সরকার। এজন্য একটি প্রাথমিক উন্নয়ন প্রকল্প প্রস্তাবনা (পিডিপিপি) তৈরি করেছে সেতু বিভাগ। এই সেতু নির্মাণে ব্যয় হবে প্রায় ১৩ হাজার কোটি টাকা। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কালাবদর ও তেঁতুলিয়া নদীর ওপর সেতু নির্মাণে বিস্তারিত..

কৃষি উৎপাদনে বিশ্বে পথিকৃৎ বাংলাদেশ

।।ফরিদ উদ্দীন।। সুজলা সফলা সোনার বাংলাদেশের মূল স্তম্ভ কৃষিখাত। বাংলাদেশের অর্থনীতির প্রধান চাবিকাঠিও এই কৃষি। গত এক দশকে কৃষিতে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়। কৃষিজমি কমতে থাকা, জনসংখ্যা বৃদ্ধিসহ জলবায়ু পরিবর্তনের ফলে বন্যা, খরা, লবণাক্ততা ও বৈরী প্রকৃতিতেও খাদ্যশস্য উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ। সবজি উৎপাদনে তৃতীয় আর চাল ও মাছ উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বে চতুর্থ অবস্থানে। বিস্তারিত..

চকরিয়ায় গরুচোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক : অস্ত্র ও গুলি উদ্ধার

  কক্সবাজকন প্রতিনিধি। কক্সবাজারে চকরিয়ায় একটি চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এ সময় পুলিশ চোর সিন্ডিকেট সদস্যদের কাজ থেকে দেশীয় তৈরি একনালা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দুটি ছোরা উদ্ধার করেন। গত সোমবার দিবাগত রাতে উপজেলার চিরিংগা ইউনিয়নের মধ্যম সওদাগর ঘোনা বটতলী নামক এলাকা থেকে চোরাই গরুসহ তাদের গ্রেপ্তার বিস্তারিত..

মনোহরগন্জ উপজেলা এস এস সি, পরিক্ষার ফলাফল সন্তুষ্ট জনক,

  মো হাসান (মনোহরগন্জ সংবাদদাতা) : ৬মে ঘোষিত ২০১৯ সালের এসএসসি পরিক্ষার ফলাফল সন্তুষ্ট জনক। এই তথ্যটি জানিয়েছেন মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ উল্ল্যাহ। তিনি বলেন ছাএ/ছাএী, অভিভাবক, শিক্ষক ও সংশ্লিষ্ট সকলের সঠিক তদারকির মাধ্যামে ছাএ ছাএীরা ভাল ফলাফল করছে।এই বছর পরিক্ষা অংশগ্রহণ করছে মোট ২৭৫৪ জন, তার মধ্যে উত্তীর্ণ হয়েছে ২৫৯৮ জন। মোট পাশের হার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com