January 16, 2022, 3:10 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

পবিত্র মাহে রমজান উপলক্ষে লামায় স্যানেটারী ইন্সপেক্টরের ভেজাল বিরোধী অভিযান

 লামা প্রতিনিধি: বান্দরবানের লামায় পবিত্র মাহে রমজানে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণের লক্ষে শহরে সতর্কতামূলক অভিযান পরিচালনা করেছেন, স্যানেটারী ইন্সপেক্টর মাধবী লতা আসাম।গত রবিবার সন্ধ্যায় শহরের রেস্টুরেন্ট, ঝাল বিতান, চা দোকান, ডিপার্টমেন্টাল স্টোর, ফলের দোকান, মাছের দোকানসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন তিনি। অভিযানের সময় স্বাস্থ্য পরিদর্শক মিকু বড়ুয়া, সাংবাদিক, ব্যবসায়ী নেতা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বিস্তারিত..

ভ্রাম্যমাণ আদালতের অভিযান চট্রগ্রামের রাঙ্গুনিয়ায়

রাঙ্গুনিয়া প্রতিনিধি চট্রগ্রামের রাঙ্গুনিয়ায় সড়কে চলাচল করা গাড়ি থেকে চাঁদা আদায়ের অভিযোগে একজনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। তার নাম শাহাদাত হোসেন (৩৬)। বাড়ি কাপ্তাই উপজেলার বড়ইছড়ি এলাকায়। সে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের এ্যাভিয়ারি পার্ক এলাকায় কাপ্তাই সড়কে চলাচল করা গাড়ি থেকে চাঁদা আদায় করতো। এ অভিযোগে তাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গত ২৮ বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে বাসের ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত, বাসে আগুন

 সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও অংশে হানিফ পরিবহনের বাসের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঈদগাঁও কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-ইমরান ও রাহুল। তারা ঈদগাহ কেজি স্কুলের ছাত্র ও কালিরছড়া এলাকার বাসিন্দা। কক্সবাজার মডেল থানার ওসি খন্দকার ফরিদ বিস্তারিত..

এবারে লেবুর বাম্পার ফলন চন্দনাইশে

চন্দনাইশ প্রতিনিধি মঙ্গলবার , ৭ মে, ২০১৯ এবারে দক্ষিণ চট্টগ্রামের লেবুর সুখ্যাতি সর্বত্র। চলতি মৌসুমে নির্দিষ্ট সময়ে বৃষ্টিপাত ও আবহাওয়া অনুকূলে থাকায় লেবুর ভালো ফলন হয়েছে। খরা রোদে তাপদ্রাহে যখন সাধারণ মানুষ অতিষ্ট, তখন মৌসুমের ফল লেবুর চাহিদা প্রচুর। সে সাথে লেবুর দাম ভালো থাকায় কৃষকেরা বেজায় খুশি। প্রচুর গরমের কারণে লেবু বিক্রি হচ্ছে প্রচুর। বিস্তারিত..

সমকামীদের পাথর ছুড়ে হত্যার শাস্তি স্থগিত করলো ব্রুনাই

   নিজস্ব প্রতিবেদক: ইসলামি শরিয়াহ আইন অনুসারে সমকামিতার জন্য পাথর ছুড়ে মৃত্যুর শাস্তির বিধান কার্যকর করা থেকে পিছু হটলো ব্রুনাই। রবিবার দেশটির সুলতান হাসানুল বলকিয়া নতুন আইনে থাকা সমকামিতার জন্য মৃত্যুদন্ডের বিধানের ওপর স্থগিতাদেশ দিয়েছেন। এই বিধানটি চালু করার পর বিশ্বজুড়ে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। বিশ্বজুড়ে উদ্বেগ এবং সেলিব্রেটিদের প্রতিবাদ ও দেশটিকে বয়কটের ঘোষণার পর বিস্তারিত..

ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়া থেকে সাড়ে ১০ হাজার কেজি মেয়াদ উত্তীর্ণ খেজুর জব্দ করেছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-৬

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে সাড়ে ১০ হাজার কেজি মেয়াদ উত্তীর্ণ খেজুর জব্দ করা হয়েছে। সোমবার বিকেলে শহরের ব্যাপারীপাড়ার একটি গুদামে নামানোর সময় জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব এ অভিযান চালায়। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান, রমজানে গত বছরের মেয়াদউত্তীর্ণ খেজুর শহরের ব্যাপারীপাড়ায় একটি গুদাম ঘরে বিক্রির বিস্তারিত..

ঝিনাইদহের কাস্টসাগরা ও পলিটেকনিক এলাকায় আলাদা মোটর সাইকেল দুর্ঘটনায় ২ ছাত্র নিহত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার কাস্টসাগরা ও পলিটেকনিক এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় ২ ছাত্র নিহত হয়েছে। সোমবার বিকেলে ঝিনাইদহ–মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো–সদর উপজেলার কাস্টসাগরা গ্রামের সরোয়ার হোসেন মালিতার ছেলে রাব্বুল হোসেন (১৮) ও ঝিনাইদহ শহরের চাকলা পাড়া এলাকার মৃত এলিট হোসেনের ছেলে উল্লাস হোসেন (১৫)। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর বিস্তারিত..

ভোলায় নানা অনিয়মের প্রতিবাদে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

মোঃআরিয়ান আরিফ :ভোলা: সরকারি কলেজে শিক্ষক শূন্যতা, অনার্স মাস্টার্স কোর্সে ক্লাস না হওয়া, উত্তরপত্র অবমূল্যায়ন, পূনমূল্যায়নের ফলাফল প্রকাশ না করাসহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনিয়ম দূর করার দাবিতে আজ ভোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ওই কলেজের শিক্ষার্থীরা। ভুক্তভোগী ছাত্র-ছাত্রী সংগঠনের ব্যানারে এ সময় বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান বিভাগের মোঃ কামরুল ইসলাম, মাস্টার্স গনিত বিভাগের বিস্তারিত..

২৫ দিন স্বঘোষিত ছুটি কাটানোর পর ভুয়া মেডিকেল সার্টিফিকেট দিয়ে ধামাচাপা দেয়ার চেষ্টা

২৫ দিন স্বঘোষিত ছুটি কাটানোর পর ভুয়া মেডিকেল সার্টিফিকেট দিয়ে ধামাচাপা দেয়ার চেষ্টা হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক মো: সলিম উল্ল্যাহ গত ২রা এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত দীর্ঘ ২৫ দিন স্বঘোষিত ছুটির কাটিয়ে প্রধান শিক্ষকের মাইনেস করে মিথ্যা ও ভুয়া মেডিকেল সার্টিফিকেট দিয়ে ধামাচাপা দেয়া চেষ্টায় চলছে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রায় ৪ লক্ষ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করেছে ইসলামী ব্যাংক। সোমবার দুপুরে ঠাকুরগাঁও ইসলামী ব্যাংক শাখা কার্যালয়ে জেলার ৪১ জন শিক্ষার্থীদের মাঝে ৯ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান উপলক্ষে ঠাকুরগাঁও ইসলামী ব্যাংক শাখা কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com