January 24, 2022, 6:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

তিনদিন বন্ধ থাকার পর ভোলায় নৌযান চলাচল শুরু

মোঃ আরিয়ান আরিফ:ভোলা: তিনদিন পর ভোলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটের সকল লঞ্চ ও ফেরি চলাচল শুরু হয়েছে। রবিবার (৫ মে) সকাল ৬টা থেকে জেলার ২৫টি নৌপথ থেকে নৌযান চলাচল শুরু হয়। এ বিষয়ে ভোলা নদীবন্দরের বিআইডব্লিউটিএ সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, এখন নৌপথে ঝুঁকি নেই, তাই সব সতর্কতা সঙ্কেত উঠিয়ে নেয়া হয়েছে।নৌযান চলাচলের নির্দেশ দেয়া বিস্তারিত..

রোহিঙ্গাদের জন্য খাদ্য সরবরাহে ব্যাপক অনিয়ম দুর্নীতি ডব্লিউএফপির

উখিয়া প্রতিনিধি: মিয়ানমার থেকে পালিয়ে আসা বলপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গা নাগরিকদের ত্রাণ বিতরণে নিয়োজিত ওয়ার্ড ফুড প্রোগ্রাম (ডাব্লিউএফপি)’র বিরুদ্ধে রোহিঙ্গাদের জন্য ত্রাণ বিতরণে ব্যাপক অনিয়ম, দুর্নীতির অভিযোগ উঠেছে। এছাড়াও বিতরণকৃত ত্রাণের চাল, ডাল, তেলসহ বিভিন্ন পণ্য মুহূর্তের মধ্যে হাত বদল হয়ে সিন্ডিকেটের মাধ্যমে ওয়াল্ড ফুড প্রোগ্রামের গুদামে চলে যাচ্ছে বলে জানিয়েছেন ত্রাণের মালামাল ক্রয়কারী সিন্ডিকেটের এক বিস্তারিত..

লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ এগিয়ে যাচ্ছে

লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ  এগিয়ে যাচ্ছে সবার ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস আর সদিচ্ছা যে একটি সমাজকে বদলে দিতে পারে তার দৃষ্টান্ত হতে পারে বান্দরবানের প্রত্যন্ত অঞ্চল লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ। শুধু শিক্ষা নয়, খেলাধুলা, সংস্কৃতি চর্চা সব কিছুতেই শীর্ষে এখানকার ক্ষুদে শিক্ষার্থীরা। আন্তর্জাতিক স্বীকৃতিও আছে তাদের। তাইতো তারা স্বপ্ন বিস্তারিত..

রোববার থেকে আবহাওয়া স্বাভাবিক, বাড়তে পারে তাপমাত্রা

সারা বাংলা প্রেস: 05.05.2019 নিউজ ডেস্ক: রোববার থেকে সারাদেশে আবহাওয়া স্বাভাবিক অবস্থায় ফিরতে পারে। সেই সঙ্গে বাড়তে পারে তাপমাত্রাও। শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়েছে। আবহাওয়া অধিদফতরের সন্ধ্যা ৬টার পূর্বাভাসে বলা হয়, আগামী ২৪ ঘণ্টায় সারাদেশে দিনের তাপমাত্রা ২ থেকে ৪ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা বিস্তারিত..

ক্ষতিগ্রস্ত এলাকায় দ্রুত ত্রাণ দি‌তে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ

05.05.2019 সারা বাংলা ডেস্ক : নিউজ ডেস্ক: ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকায় দ্রুত ত্রাণ সহযোগিতা নিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগ নেতাদের নির্দেশ দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডনে অবস্থানরত প্রধানমন্ত্রী শনিবার (৪ মে) রা‌তে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানককে ফোন করে এ নির্দেশনা দেন। জাহাঙ্গীর কবির নানক ছাড়াও সাংগঠনিক সম্পাদক বিস্তারিত..

রোয়াংছড়িতে আইন শৃঙ্খলা ও ধর্মীয় গুরুদেরকে নিয়ে মত বিনিময় সভা

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে আইন শৃঙ্খলা ও ধর্মীয় গুরুদেরকে নিয়ে মত বিনিময় সভা আয়োজন করা হয় ৪ মে ২০১৯ ইং রোজ শনিবার উপজেলা মিলনায়তন কক্ষে আলোচনা সভা আয়োজন করা হয় সকাল ১১.০০টা সময়ে। এ অালোচনা সভাতে সভাপতিত্ব করেন রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো: শরিফুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব বিস্তারিত..

লামায় স্কুল মিল কার্যক্রম উদ্বোধন করলেনঃ বীর বাহাদুর

  মোঃনাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, ‘স্কুল মিল প্রোগ্রাম’ বর্তমান সরকারের একটি যুগোপযোগী কর্মসূচী। বিশ্ব খাদ্য সংস্থার সহায়তায় পাইলট কর্মসূচী হিসেবে দেশের ৩টি উপজেলায় প্রাথমিকভাবে এই কর্মসূচীটি বাস্তবায়িত হচ্ছে। লামা উপজেলা তার মধ্যে অন্যতম। স্থানীয় এনজিও এন.জেড একতা মহিলা সমিতি লামায় কর্মসূচীটি বাস্তবায়ন করছে। ক্ষুধার্ত শিশুদের পুষ্টি বিস্তারিত..

ঘূ‌র্ণিঝড় ফণির কার‌নে বরিশাল জেলায় ১৫শ’ বসত বা‌ড়ির ক্ষ‌তি ও ৯ হাজার হেক্টর ফস‌লি জ‌মি ক্ষ‌তিগ্রস্থ হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে জেলা প্রশাসন এসএম অজিয়র রহমান

নিজস্ব প্রতিবেদক ঘূ‌র্ণিঝড় ফণির কার‌নে বরিশাল জেলায় ১৫শ’ বসত বা‌ড়ির ক্ষ‌তি ও ৯ হাজার হেক্টর ফস‌লি জ‌মি ক্ষ‌তিগ্রস্থ হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে জেলা প্রশাসন এসএম অজিয়র রহমান।  খবর ইউএনবি’র। শ‌নিবার দুপু‌রে জেলা প্রশাস‌নের স‌ম্মেলন ক‌ক্ষে অনু‌ষ্ঠিত সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি এ সকল কথা বলেন। তিনি বলেন, ফস‌লি জ‌মির মধ্যে রয়েছে ৩ হাজার ৬৮০ হেক্টর বোরো ধান, ১ বিস্তারিত..

ঘুর্ণিঝড়ে ভোলায় ঘরচাপা পড়ে নিহত ১

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ঘুর্ণিঝড়ে ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নে অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এসময় ঘরচাপা পড়ে রানী বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার (৪ মে) ভোরে এ ঘটনা ঘটে। নিহত রানী বেগম ওই এলাকার সামসুল হকের স্ত্রী ও দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাঁধের বাসিন্দা।স্থানীয়রা জানায়, ভোরে ভারী বর্ষণের সঙ্গে প্রবল বিস্তারিত..

ভোলার লালমোহনে জায়ারের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ঘূর্ণিঝড় ফনির প্রভাবে জোয়ারের পানিতে ডুবে ভোলার লালমোহনে এক শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া ১১২টি কাঁচা ঘর, ৫টি বিদ্যালয়, ৭টি মাদ্রাসা ও একটি ব্যাংক ক্ষতিগ্রস্থ হয়েছে। শুক্রবার মধ্যরাতে ফনি হানা দেয় দক্ষিণাঞ্চলে। এর ফলে জোয়ারের পানিতে লালমোহনের খাল বিল টইটম্বুর হয়ে যায়। এতে চরভূতা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মো. জসিমের ৬ বছরের শিশু বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com