January 14, 2022, 6:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রাণীশংকৈলে মহান মে দিবস পালিত

মোঃ সবুজ ইসলাম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পহেলা মে দিবস পালিত হয়। আজ মে দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠনের পৃথক পৃথকভাবে নিজ নিজ ব্যানার -ফেস্টুন নিয়ে শহরের প্রধান প্রধান সড়কে র‌্যালি বের করেন। উপজেলা প্রশাসনসহ, মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন রাজ:৮৮, উপজেলা শ্রমিক লীগ, ট্রাক-ট্যাংলরি ও কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়ন, নির্মাণ শ্রমিক ইউনিয়ন, বিস্তারিত..

লোহাগাড়ার পুটিবিলায় ছবুর মৌলভীর নেতৃত্বে সন্ত্রাসী হামলা: দেশীয় অস্ত্র উদ্ধার

মো: সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ লোহাগাড়া উপজেলার পুটিবিলা পূর্ব তাঁতীপাড়া এলাকায় সন্ত্রাসী হামলার খবর পাওয়া গেছে। ১ মে রাত ২ টায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উপজেলার পশ্চিম কলাউজানের মৃত আবুল কাসেমের পুত্র মৌলভী আব্দুস ছবুর নেতৃত্বে ২০/৩০ জনের স্বসস্ত্র দল ওই এলাকায় একটি টিনের ঘর ভাংচুর করে। স্থানীয় আনোয়ার বিস্তারিত..

রাণীশংকৈলে জমি বিরোধের জেরে নিহত-১ আটক-২

রাণীশংকৈল (ঠাকুরগাঁও )প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জমি বিরোধের জেরে রহিম উদ্দিন নামে একজন নিহত হয়েছে। এ ঘটনার পর ২ জনকে আটক করেছে রাণীশংকৈল থানা পুলিশ। আজ (১ মে)বুধবার সকালে জেলার রানীশংকৈল উপজেলায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ধুলঝাড়ী গ্রামের রহিম উদ্দিনের বসতভিটার সীমানা নিয়ে প্রতিবেশী ইমতাজুল ইসলামের সাথে বিরোধ চলছিল। বিস্তারিত..

আলীকদমে আন্তঃবিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট শুরু

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি। বান্দরবানের আলীকদমে আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্ট শুরু হয়েছে। আজ বুধবার বিকাল ৪ টায় আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল। ইউএনডিপির এসআইডি-সিএইচটি প্রকল্প ও বিএনকেএস এর সহযোগিতায় এবং লোকাল ভলান্টিয়ার মেডিয়েটরস ফোরাম এই টুর্নামেন্টের আয়োজন করে। আলীকদম আর্দশ সরকারী বিস্তারিত..

গোবিন্দগঞ্জে ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ঠ বাস্তবায়ন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ঠ বাস্তবায়ন’ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন। গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা স্থানীয় সরকারের বিস্তারিত..

ঝিনাইদহে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে জাহেদী ফাউন্ডেশন

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ নবম বর্ষে পদার্পন ও প্রতি বছরের ন্যয় শনিবার (২৭ই এপ্রিল) এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝিনাইদহে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য বিতরণ শুরু করেছে জাহেদী ফাউন্ডেশন। শনিবার দিনব্যাপী জাহেদী ফাউন্ডেশনের আয়োজনে শহরের বেড় গোপীনাথপুর কিংশুক ব্রিক্স মাঠ প্রাঙ্গণে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বিস্তারিত..

ঝিনাইদহে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাইকেল বিতরণ করছেন ইউএনও শাম্মি ইসলাম

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ “আমার বাড়ি আমার খামার” প্রকল্পে নবযোগদানকৃত মাঠকর্মীদের মাঝে মঙ্গলবার বাইসাইকেল বিতরন করা হয়। ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ চত্বরে এই সাইকেল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। তিনি মাঠকর্মীদের হাতে বাইসাইকেল তুলে দেন। এ সময় প্রশাসনের কর্মকর্তার ও নবযোগদানকৃত বিস্তারিত..

“কার্যকর টিকা সকলের সুরক্ষা” স্লোগানে ঝিনাইদহে পালিত হল বিশ্ব টিকাদান সপ্তাহ ২০১৯

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ আপনার শিশু কি হাম ও রুবেলা থেকে সুরক্ষিত ? ৯ মাস পূর্ণ হলে হাম-রুবেলা টিকার প্রথম ডোজ ও ১৫ মাস পূর্ণ হলে দ্বিতীয় ডোজ টিকা দিতে শিশুকে নিকটস্থ টিকা কেন্দ্রে নিয়ে আসুন। “কার্যকর টিকা সকলের সুরক্ষা” এই স্লোগান কে সামনে রেখে ঝিনাইদহে পালিত হল বিশ্ব টিকাদান সপ্তাহ ২০১৯। এ উপলক্ষে মঙ্গলবার বিস্তারিত..

সামাজিক ভাবে বিচার না পেয়ে ঝিনাইদহে আদালতে মামলা করল ছাত্রী হরিণাকুন্ডুতে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আদালতে মামলা শেষে ছাত্রী ও তার মা গ্রাম ছেড়ে পলাতক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিশপুর গ্রামে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আদালতে মামলা হয়েছে। আদালত মামলাটি এজাহার হিসেবে রেকর্ড করার জন্য হরিণাকুন্ডু থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। আদালতে দাখিল করা অভিযোগ সুত্রে জানা গেছে, হরিশপুর গ্রামের লম্পট নেফাউর মিয়া ওরফে নেপু দীর্ঘদিন ধরে অষ্টম শ্রেনীর হতদরিদ্র পরিবারের এক ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন বিস্তারিত..

ঘূর্ণিঝড় ফনি উপলক্ষে ভোলায় জেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

  মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: বঙ্গোপসাগরে অবস্থান ঘূর্ণিঝড় ফনি বাংলাদেশের উপকূলে আঘাত হানতে পারে এই সর্তকতায় ভোলায় জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।   মঙ্গলবার(৩০এপ্রিল)সন্ধ্যায়ভোলাজেলা প্রশাসকের কার্যালয়ের হল রুমে অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এসময় সিপিপি ভোলা জেলা উপ-পরিচালক সাহাবুদ্দিন মিয়া, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুল কুদদুস বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com