January 29, 2022, 7:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

মানবিক মানুষই পারে আধুনিক পৃথিবী বিনির্মাণ করতে

মানবিক মানুষই পারে আধুনিক পৃথিবী বিনির্মাণ করতে বিখ্যাত দার্শনিক টমাস হবস বলেছিলেন,”মানুষ স্বভাবতই স্বার্থপর এবং আত্মকেন্দ্রিক। ” তবে পৃথবীতে স্বার্থান্বেষী মানুষের পাশাপাশি মানবিক বোধ সম্পন্ন মানুষও আছে।  বর্তমান বিশ্বে আমেরিকার এককেন্দ্রিক শাসন প্রতিষ্ঠিত হয়েছে ১৯৯১ সালে সাবেক সোভিয়েত ইউনিয়ন ভেঙ্গে যাওয়ার পর। আফ্রিকার দেশ সোমালিয়াসহ কয়েকটি দেশে এতটাই খাদ্যের অভাব দেখা দিয়েছে যে তারা কাঁদা বিস্তারিত..

আগৈলঝাড়ায় প্রবীন- প্রতিবন্ধী ও মাদকাশক্ত পরিবারের সদস্যদের নিয়ে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত।

  বি,এম,মনির হোসেন, বরিশাল জেলা প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বেসরকারি সংস্থা কারিতাস বরিশাল অঞ্চল এর আয়োজনে প্রবীন- প্রতিবন্ধী ও মাদকাশক্ত পরিবারের সদস্যদের নিয়ে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।আজ ৩০/০৪/১৯ ইং মঙ্গলবার সকালে গৈলা মডেল ইউনিয়ন পরিষদ হল রুমে প্রবীন প্রতিবন্ধী ও মাদকাশক্ত হিতৈশি কাবের ফোরাম সভাপতি শ্যামল হালদারের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মোঃ আফজাল বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রাজাগাঁও ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

ঠাকুরগাঁওয়ের রাজাগাঁও ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা নিজস্ব প্রতিবেদক আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরে প্রায় দেড় কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে রাজাগাঁও ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট বিষয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকারের সভাপতিত্বে বিস্তারিত..

চকরিয়া থানায় ওসি হাবিবুর রহমানের যোগদান

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. হাবিবুর রহমান। গতকাল সোমবার বিকালে তিনি থানার বিদায়ী অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছ থেকে তাঁর দায়িত্বভার গ্রহন করেন। নবাগত ওসি মো. হাবিবুর রহমান ২০১৬ সাল থেকে ২০১৯ সালের মার্চ পর্যন্ত চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ডিবি শাখার ওসি হিসেবে সততা ও দক্ষতার বিস্তারিত..

রোয়াংছড়িতে দুস্থ পরিবারকে ৬৪টি সোলার প্যানেল বিতরণ

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবান রোয়াংছড়িতে ২০১৮-২০১৯ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবক্ষেণ (টিআর) ও সংস্কার (কাবিটা) কর্মসূচি আওতায় প্রথম পর্যায়ে ৬৪টি দুস্থ পরিবারদের রোয়াংছড়ি বাজার মাল্টিপারপাস মিলনায়তনে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নেইতন বুইতিং সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান। বিস্তারিত..

কক্সবাজারে ত্রাণবাহী ট্রাক জব্দ করেছে বিজিবি

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে রামু মরিচ্যা যৌথ চেকপোষ্ট আবারো ডাব্লিউএফপি’র প্রদত্ত রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক জব্দ করেছে বিজিবি। ৩০ এপ্রিল মরিচ্যা গরুর হাট নামক স্থানে তল্লাশীকালে বালুখালী হতে চট্টগ্রামগামী মালবাহী ট্রাকটি (চট্টমেট্রো-ট-৬৪১১) ফেলে পালিয়ে যায় ড্রাইভার। পরে ট্রাক তল্লাশী করে সাড়ে ১২ লক্ষ টাকা মূল্যের ২৫ হাজার কেজি এ্যাংকর ডাল উদ্ধার করে। বিজিবি জানায়, ট্রাকসহ জব্দকৃত বিস্তারিত..

চকরিয়ার পল্টু-মিন্টুর মাকে ২০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

  মোঃ নাজমুল হুদা,চকরিয়া প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া পৌর এলাকায় বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের (২০০১-২০০৬) আমলে নির্মম নির্যাতনের শিকার মোজাফফর হোসেন পল্টু ও সাদ্দাম হোসেন মিন্টুর পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে ২০ লাখ টাকার একটি চেক প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে জাফফর হোসেন পল্টু ও সাদ্দাম হোসেন মিন্টুর মা আনোয়ারা বেগমের বিস্তারিত..

তালপাখা তৈরি করে জিবীকা নির্বাহ

নিজস্ব প্রতিবেদক: কালীগঞ্জে ৫০টি পরিবার ও পারিয়াট গ্রামের শতাধিক পরিবার তালপাখা তৈরি করে জিবীকা নির্বাহ করছে বছর ঘুরে আবারও ব্যাস্ত হয়ে পড়েছে কালীগঞ্জের তালপাখা কারিগর ঝিনাইদহে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে জাহেদী বিস্তারিত..

লামার স্বনামধন্য অধ্যাপক মোঃ আইয়ুব আর নেই : পার্বত্য মন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার সর্বোচ্চ বিদ্যাপিঠ সরকারি মাতামুুহুরী ডিগ্রী কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রফেসর মোহাম্মদ আইয়ুব (৫৬) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন) মঙ্গলবার (৩০ এপ্রিল)সকাল সাড়ে ৭.৩০মিনিটের দিকে তিনি স্টোক করলে হ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনেরা। এক পর্যায়ে দায়িত্বরত চিকিৎসক মোহাম্মদ আইয়ুবকে মৃত ঘোষণা বিস্তারিত..

শিক্ষাক্রমের সঙ্গে পরিবর্তন হবে পাঠ্যবই-শিক্ষামন্ত্রী

ঢাকা অফিস: থেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষাক্রম পরিমার্জনের উদ্যোগ নেয়া হয়েছে। শিক্ষাক্রমের সঙ্গে পরিবর্তন হবে পাঠ্যবইও। যুগের চাহিদা, পরিবর্তন ও তথ্যপ্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গতি স্থাপনের লক্ষ্যে এ পদক্ষেপ নেয়া হয়েছে। ২০২১ সাল থেকে নতুন বই দেয়া হবে। রোববার (২৮ এপ্রিল)  প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়। প্রতিবেদনটি লিখেছেন মুসতাক আহমদ। প্রতিবেদনে আরও বলা হয়, শুরুতে প্রাথমিক, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com