January 29, 2022, 7:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

ঘূর্ণিঝড় ‘ফণি’ আঘাত হানতে পারে রবিবারে

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি পরিণত হয়েছে নিম্নচাপে। এটি রোববার ভোরের দিকে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে। ঘূর্ণিঝড়ে রূপ নিলে এর নাম হবে ফণি। ঝড়ের এই নামটি দিয়েছে বাংলাদেশ। বিশ্ব আবহাওয়া সংস্থা (ডব্লিউএমও) এবং এসক্যাপের মাধ্যমে উত্তর ভারত মহাসাগরীয় অঞ্চল বা বঙ্গোপসাগর ও আরব সাগরের তীরবর্তী দেশগুলোর প্রস্তাবিত নামগুলোর মধ্য থেকে ঝড়ের এই নামকরণ হয়েছে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনআসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে মো. তোফাজ্জল হোসেনকে সভাপতি ও তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরবর্তীতে এই আংশিক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। বিস্তারিত..

শিক্ষকতা পেশাকে কলঙ্কমুক্ত করার আহবান জবি উপাচার্যের

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিক্ষকদের লাভ বা লালসা থেকে বেরিয়ে এসে মহান পেশাকে কলঙ্কমুক্ত করার আহবান জানান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। মঙ্গলবার(১৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে নুসরাত হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে শিক্ষক সমিতি আয়োজিত এক মানববন্ধনে এ কথা বলেন । এসময় মীজানুর রহমান আরো বলেন, অতীতে শিক্ষকদের কোনো লোভ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে এমপি ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের গণ সংবর্ধনা দেয়া হয়েছে

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে শাখাহার ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে স্থানীয় আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান এবং ভাইস চেয়ারম্যানকে গনসংবর্ধনা দেওয়া হয়েছে । শাখাহার ইউনিয়নের শহরগছি আদর্শ ডিগ্রী কলেজ মাঠে এ গনসংবর্ধনা দেওয়া হয়। গনসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য¡ প্রকৌশলী বিস্তারিত..

বরিশাল বিভাগে শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার ভোলার জাকিরুল হক

  মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: শিক্ষা সপ্তাহ-২০১৯’ এ সেরা জেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ভোলা জেলা শিক্ষা অফিসার জনাব জাকিরুল হক।মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর (মাউশি) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে জাকিরুল হক কে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার হিসেবে ঘোষণা করে।দক্ষ,সৎ ও কর্তব্য নিষ্ঠাবান শিক্ষাবিদ জনাব জাকিরুল হক ১৯৮৩ সালে ভোলা জেলা দৌলতখান বিস্তারিত..

ঝিনাইদহে জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে জনগনের নিরাপত্তা ও সড়ক দুর্ঘটনা রোধ করতে ঝিনাইদহে ট্রাফিক পক্ষ পালন করা হয়েছে

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ জনগনের নিরাপত্তা ও সড়ক দুর্ঘটনা রোধ করতে ঝিনাইদহে ট্রাফিক পক্ষ পালন করা হচ্ছে। জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে এ উপলক্ষে শহরের হামদহ মোড় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে পুলিশ সুপার বিভিন্ন যানবাহনে সড়ক দুর্ঘটনা রোধে করনীয় শীর্ষক সচেতনা মুলক লিফলেট বিস্তারিত..

ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে-স্ত্রী হত্যা স্বামীর ফাঁসির আদেশ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামী সুরুজ আলীর ফাঁসির রায় দিয়েছে আদালত। বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজি এ রায় প্রদাণ করেন। দন্ডিত সুরুজ আলী হরিনাকুন্ডু উপজেলার রঘুনাথপুর গ্রামের বরকত আলীর ছেলে। স্ত্রী চম্পা খাতুনকে হত্যা আদালতে প্রমানিত হওয়ায় তাকে এই দন্ড দেওয়া বিস্তারিত..

শৈলকুপা পৌরসভা ও সাধুহাটী শিল্প এলাকা বিদ্যুৎ শুন্য ! পিজিসিবি ও পল্লী বিদ্যুতের অবহেলায় শৈলকুপা ও সাধুহাটী ফিডার থেকে স্ক্যাডা অপসারণে গড়িমসি !

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ পাওয়ার গ্রিড কোং অব বাংলাদেশ (পিজিসিবি) ও ঝিনাইদহ পল্লী বিদ্যুতের গড়িমসির কারণে ওয়েষ্টজোন পাওয়ার ডিষ্ট্রিবিউশন (ওজোপাডিকো) কোম্পানীর শৈলকুপা ও সাধুহাটী ফিডার থেকে সুপারভাইজারি কন্ট্রোল এন্ড ডাটা একুইজিশন (স্ক্যাডা) অপসারণ করে পল্লী বিদ্যুতের দুইটি ফিডারে (৩৩ কেবি) সংযুক্ত করার সিদ্ধান্ত বাস্তবায়ন হচ্ছে না। ফলে ওই দুইটি ফিডারের আওতাধীন শত শত গ্রাহক দুর্ভোগে পড়েছে। বিস্তারিত..

মহেশপুরে মাদকাসক্ত যুবকের ‘টাকা না দেওয়ায়’ ক্ষিপ্ত হয়ে মা ও নানীকে কুপিয়ে হত্যা !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর পৌর এলাকার নওদাগ্রামে মানসিক বিকারগ্রস্থ যুবক ইমরান (২৬)’র ধারালো অস্ত্রের আঘাতে মা ও নানী নিহত হয়েছে। নিহতরা হলো-ওই গ্রামের মৃত নুর মোহাম্মদের মেয়ে মর্জিনা খাতুন ও স্ত্রী শামসুন্নাহার (৭০)। বৃহস্পতিবার ভোররাতে যশোর সদর হাসপাতালে তাদের মৃত্যু হয়। মহেশপুর থানার ওসি রাশেদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ইমরান তার মায়ের বিস্তারিত..

ভোটার তালিকায় নাম ওঠানো হলনা আবু বকরের, ঝিনাইদহে ইজিবাইক দুর্ঘটনায় ভিক্ষুক নিহত

লাগালে স্ক্যাডা অপসারণ হবে বলে তিনি জানান। ঝিনাইদহ পল্লী বিদ্যু সমিতির নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) মহিউদ্দীন জানান, আমি নতুন দায়িত্ব নিয়েছি। খোঁজ নিয়ে বলতে পারবো। ভোটার তালিকায় নাম ওঠানো হলনা আবু বকরের, ঝিনাইদহে ইজিবাইক দুর্ঘটনায় ভিক্ষুক নিহত স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার পশ্চিম ভবানীপুর গ্রামের আবু বকর (৬৫) নামে এক হতদরিদ্র ভিক্ষুক ইজিবাইক দুর্ঘটনায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com