January 14, 2022, 11:24 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

পাহাড়ের বাঁশ পাচার প্রশাসন নিরব যেন দেখার কেউ নেই

 নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারে বন বিভাগের কিছু অসাধু বন কর্মকর্তা ও কর্মচারীর যোগসাজশে জেলার বিভিন্ন পাহাড় থেকে প্রতিনিয়ত পাচার হচ্ছে বাঁশ। যেন দেখার কেউ নেই,প্রশাসনের নাকের ডগার  দিয়ে এ সকল বাঁশ পাচার হয়ে যাচ্ছে।বন্ধের কোন আলামত নেই।যার কারণে সরকার হারাচ্ছে লাখ লাখ টাকার রাজস্ব। হুমকির মুখে পড়ছে পরিবেশ ও জীববৈচিত্র্য। উজাড় হচ্ছে সরকারি বেসরকারিভাবে বনায়নকৃত বাঁশবাগান। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১০৭জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার সকালে পিকেএসএফের শিক্ষাবৃত্তি কার্যক্রমের আওতায় ও বেসরকারি এনজিও সংস্থা ইএসডিও’র উদ্যোগে ১০৭জন শিক্ষার্থীদের মাঝে ১২ হাজার টাকা করে ১২ লাখ ৮৪ হাজার টাকার শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। এর আগে শহরের গোবিন্দনগর এলাকায় ইএসডিও’র প্রধান কার্যালয়ের বিস্তারিত..

রোয়াংছড়ি সরকারীউচ্চ বিদ্যালয়ের কর্মরত শিক্ষক শলিম উল্ল্যাহ মাস যাবত কর্মস্থলে অনুপস্থিত

রোয়াংছড়ি সরকারীউচ্চ বিদ্যালয়ের কর্মরত শিক্ষক শলিম উল্ল্যাহ মাস যাবত কর্মস্থলে অনুপস্থিত হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের কর্মরত সহকারী শিক্ষক মো: শলিম উল্ল্যাহ এক মাস যাবত কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগ পাওয়া গেছে। সূত্রে জানা গেছে চলতি মাসের ২রা এপ্রিল থেকে অদ্যাবধি ২৮ এপ্রিল পর্যন্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিনা অনুমতিতে ছুটি কাটাচ্ছে শিক্ষক মো: বিস্তারিত..

নোয়াখালীতে আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা

  প্রান্ত দাস জয়- নোয়াখালী প্রতিনিধি:- জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার নোয়াখালীর সকল জেলা,উপজেলা,স্টাপরিপোর্টারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলোকিত সকাল পত্রিকার বার্তা-সম্পাদক শরিফুল ইসলামের তত্বাবধান ও সার্বিক সহযোগীতায় এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল ৫ ঘটিকায় স্টাপরিপোর্টার রিপন মজুমদারের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা ও মতবিনিময় সভাতে প্রতিনিধিরা পত্রিকার সাম্প্রতিক বিস্তারিত..

লামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

লামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ পুরানতন কমিটিকে বিলুপ্ত করে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে একটি শক্তিশালী কমিটি গঠনের লক্ষে বান্দরবানের লামা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের লামা উপজেলা শাখা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোস্তফা জামালকে আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলামকে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে দুই ওষুধ ব্যবসায়ীকে জরিমানা

  আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ বিক্রি ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে দুই ওষুধ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে শহরের চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত এ অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন: মেরি ফার্মেসির মালিক আলমগীর হোসেন (৩৪) ও মেডিসিন পয়েন্টের মালিক গোপাল চন্দ্র রায় (৪৩)। ভ্রাম্যমান বিস্তারিত..

কুচক্রী মহলের মদদে লন্ডনে বহাল তারেক, নেতারাও জানেন খুঁটির জোর!

 প্রেসটিভি: নিউজ ডেস্ক : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের নামে ইংল্যান্ডে থাকা তিনটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন আদালত। যদিও বিষয়টিকে আমলে নিচ্ছেন না বিএনপির নেতারা। তবে বিএনপি নেতারা বলছেন, লন্ডনে অবস্থানরত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার কোনো ক্ষমতা সরকার ও দুদকের নেই। এদিকে বিএনপি নেতারা তারেক বিস্তারিত..

বিএনপির এমপিদের শপথে সরকারের চাপ নেই: প্রধানমন্ত্রী

।।মো:ফরিদ উদ্দীন।। বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেওয়ার বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো চাপ নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শুক্রবার বিকাল ৪টায় ব্রুনাইয়ে তিন দিনের সফর নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেয়ার বিষয়ে বিস্তারিত..

পায়রা বন্দরের ক্ষতিগ্রস্ত পরিবার পাচ্ছেন উন্নত বসতি

  পায়রা বন্দরের ক্ষতিগ্রস্ত পরিবার পাচ্ছেন উন্নত বসতি প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯ ।।ফরিদ উদ্দীন।। দেশের তৃতীয় ‘পায়রা সমুদ্রবন্দর’ দক্ষিণ উপকূলের মানুষের জীবন বদলে দিচ্ছে। বন্দর ঘিরে প্রকল্প এলাকায় চলছে বিরামহীন উন্নয়ন কার্যক্রম। শত শত শ্রমিক সেখানে কাজ করছে। পটুয়াখালী সদর থেকে পর্যটন শহর কলাপাড়া উপজেলা সদর হয়ে মানুষ যেতে পারছে পায়রা বন্দর প্রকল্প এলাকায়। ভূমি বিস্তারিত..

লামায় ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা জামাল

লামায় ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা জামাল মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল ও ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী রানী দাশ। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচিত নির্বাচিতদের চট্টগ্রামে গতকাল শপথ গ্রহণ করার পরে হাজারো নেতা-কর্মীদের ভালবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন লামা উপজেলা থেকে নব-নির্বাচিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com