January 24, 2022, 7:51 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লোহাগাড়া প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

মোঃ সেলিম উদ্দীন ,বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। গতকাল ২৫ এপ্রিল বিকালে প্রেস ক্লাব কার্যালয়ে সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সিদ্ধান্তক্রমে পুরানো কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়। সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ এর সভাপতি মো: সেলিম উদ্দিন ( দৈনিক যুগান্তর) ও সাধারন সম্পাদক কাইছার হামিদ (দৈনিক বীর বিস্তারিত..

“নৈতিকতায় পারে অসামাজিক কর্মকান্ড থেকে সবাইকে দূরে রাখতে”

পরিবার প্রত্যেকটি মানুষে প্রথম এবং প্রধান শিক্ষাকেন্দ্র। পারিবারিক শিক্ষা একটি মানুষের জন্য অতীব গুরুত্বপূর্ণ। পারিবারিক শিক্ষার প্রতিফলন ঘটে আমরা যখন উচ্চ শিক্ষা গ্রহণের জন্য শহরে যায় কিংবা বিদেশে যায় অথবা আমরা যখন এলিট শ্রেণি বা সভ্য শ্রেণির সাথে মেলামেশা করি তখন। নৈতিকতা মানুষের নিজস্ব দিক হলেও এই নৈতিকতা সৃষ্টি করে আসলে পরিবার। পরিবার ব্যক্তির নৈতিকতার বিস্তারিত..

আলীকদমে নির্মাণ শ্রমিকের মৃত্যু ,দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা! নিহতের স্ত্রীর অভিযোগ

জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি।। বান্দরবানের আলীকদম উপজেলায় নির্মাণ শ্রমিকের মৃত্যু নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা। নিহত শ্রমিক শাহেদুল ইসলাম এর স্ত্রী নিশাত আক্তার (২০) বৃহস্পতিবার রাতে অভিযোগ করেন, তার স্বামীকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। থানায় এ ব্যাপারে তিনজনকে আসামী করে মামলা করতে চাইলেও পুলিশ মামলা নিয়েছে একজনের নামে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আলীকদম উপজেলার কলার বিস্তারিত..

আজ রাতেই বন্ধ হচ্ছে ২০ লাখ সিম

নিউজ ডেস্ক: একটি জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) বিপরীতে নিবন্ধনকৃত ১৫টির অতিরিক্ত সিম বন্ধ করা হচ্ছে। বৃহস্পতিবার মধ্যরাত ১২টা থেকে ভোর ৬টার মধ্যে এসব সিম বন্ধ হয়ে যাবে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) জানায়, এই ছয় ঘণ্টায় ২০ লাখ ৪৯ হাজার ৮৫৫টি সিম বন্ধ করা হবে। যাতে গ্রামীণফোনের চার লাখ ৬১ হাজার ২৬১ সিম রয়েছে। আর বাংলালিংকের বিস্তারিত..

রামু সরকারি কলেজ ছাত্রলীগে জনপ্রিয়তা ও নেতৃত্বে এগিয়ে হেলাল চৌধুরী

মো.শাহনেওয়াজ। । অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর গঠিত হতে যাচ্ছে রামু সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি। কক্সবাজার জেলার ২য় সর্বোচ্চ পর্যায়ের কলেজের উক্ত কমিটি সভাপতি-সম্পাদক পদে অনেক প্রার্থী আশাবাদী হলেও সবার চেয়ে এগিয়ে রয়েছেন রামু কলেজ ছাত্রলীগ এর কর্নধার, যিনি ছাত্র-ছাত্রীদের বিপদে আপদে সবসময় পাশে থাকেন, রামু সরকারি কলেজ এর মেধাবী ছাত্র হেলাল উদ্দিন চোধুরী। এ প্রসঙ্গে তার বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে এমবিবিএস ডাক্তার নিয়ে ধুম্রজাল!

কক্সবাজার প্রতিনিধি।। কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামাবাদে এক ভুয়া ডাক্তারের দৌরাত্ম্য থামছে না।এছাড়া তার এমবিবিএস পাশ করা নিয়েও চলছে কানাঘুষা। তিনি হলেন নুর মোহাম্মদ জিন্নাত । তার অপচিকিৎসার শিকার হয়ে জনসাধারণ আর্থিক ও শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। সরেজমিনে জানা যায়, ইসলামাবাদ ইউনিয়নের শাহ ফকির বাজারে বিসমিল্লাহ মেডিকেল হলে তার চেম্বার। সাইনবোর্ডে নামের আগে ডাক্তার। নিচে ডিগ্রি হিসেবে বিস্তারিত..

কক্সবাজারের কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

সেলিম উদ্দীন, কক্সবাজার।। দেশ গড়ার প্রয়োজনে দুর্নীতি রুখবো সর্বজনে’ এই স্লোগানে বৃহষ্পতিবার ২৫ এপ্রিল সকাল সাড়ে দশটায় কক্সবাজারেরর চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ে বির্তক প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়েছে। অনুষ্ঠিত আলোচনা সভায় শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী ও শিক্ষক উপস্থিত হয়ে দুর্নীতিকে না বলার শপথ নিয়েছেন। বির্তক প্রতিযোগিতায় অংশগ্রহণকারিরা বিস্তারিত..

লামা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যাদের শপথ গ্রহণ সম্পন্ন

মোঃ নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধিঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মোঃ মোস্তফা জামাল, স্বতন্ত্র পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে নবনির্বাচিত এই জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। পঞ্চম দফায় নির্বাচিত যারা শপথ নিয়েছেন তারা হলেন- বিস্তারিত..

কক্সবাজারের কুতুবদিয়ায় ২ জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত-২

কক্সবাজার প্রতিনিধি।।  কক্সবাজারের কুতুবদিয়ায় দুই জলদস্যু গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুইজন সদস্য নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে লেমশিখালী দরবার শরীফের সংলগ্ন বেড়িবাঁধের উপর এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস বলেন, ‘আধিপত্য বিস্তারকে বিস্তারিত..

কক্সবাজার মেডিকেলের ৩৭ কোটি টাকা আত্মসাতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা হচ্ছে!

কক্সবাজার প্রতিনিধি।। কক্সবাজার মেডিকেল কলেজে অপ্রয়োজনীয় যন্ত্রপাতি ও সরঞ্জামাদি কেনার নামে পরস্পর যোগসাজশে সাড়ে ৩৭ কোটি টাকা আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটির সাবেক অধ্যক্ষসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত বৃহস্পতিবার কমিশনের প্রধান কার্যালয় থেকে এ মামলা দায়েরের অনুমোদন দেওয়া হয়েছে বলে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন। মামলায় যারা আসামি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com