January 15, 2022, 4:25 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

বান্দরবানে ৭ উপজেলার ২১ জনপ্রতিনিধির শপথ গ্রহণ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হুদা, স্টাফ রিপোর্টার,বান্দরবান: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৬ জন ও স্বতন্ত্র ১ জনসহ মোট ৭ জন উপজেলা চেয়ারম্যান এবং ১৪ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে নবনির্বাচিত এই জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. বিস্তারিত..

লামায় বিশ্ব ম্যালেরিয়া দিবসের র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ আমিই করব ম্যালেরিয়া নির্মূল’ এ স্লোগানকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে এবং এনজিও সংস্থা ব্র্যাক এবং এনজেড একতা মহিলা সমিতির সহযোগীতায় বিশ্ব ম্যালেরিয়া দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক এর নের্তৃত্বে হাসপাতাল চত্বর থেকে বিস্তারিত..

শ্রীলঙ্কা হামলা: প্রতিরক্ষা সচিব ও পুলিশের আইজিপি বরখাস্ত

আন্তর্জাতিক ডেস্ক: দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বোমা হামলার আগাম সতর্কবার্তা থাকলেও তা প্রতিহত করতে ব্যর্থ হওয়ায় বরখাস্ত করা হয়েছে শ্রীলঙ্কার প্রতিরক্ষা সচিব হেমাসিরি ফার্নান্দো এবং আইজিপি পুজিথ জয়াসুন্দরাকে। হামলার আগেই সম্ভাব্য হামলার বিষয়ে জানানো হয়েছিল দেশটির গোয়েন্দা সংস্থা এবং পুলিশকে। রবিবার শ্রীলঙ্কার রাজধানীর কলম্বোতে সিরিজ বোমা হামলা চালানো হয়। তবে এই হামলার আগে আগাম গোয়েন্দা সতর্কতা বিস্তারিত..

প্রথমবারের মতো কিম-পুতিন বৈঠক . .

আন্তর্জাতিক প্রতিবেদন : প্রথমবারের মতো কিম-পুতিন বৈঠক . . . . রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। ছবি: সংগৃহীত প্রথমবারের মতো রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠকে বসেছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। বৃহস্পতিবার রাশিয়ার পূর্বাঞ্চলীয় শহর ভ্লাদিভস্তকে এই শীর্ষ দুই নেতা বৈঠকে বসেন। এই দুই নেতার বিস্তারিত..

নাতি জায়ানকে শেষ বিদায় জানাতে শেখ ফজলুল করিম সেলিমের বাসায় প্রধানমন্ত্রী

  নিজস্ব প্রতিনিধি:ঢাকা। বাবা-মায়ের আদরের ছোট্ট জায়ান তাদের ছেড়ে এখন অন্য জগতে। জীবনটাকে ভালো করে বোঝার আগে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় তিন শতাধিক মানুষের সঙ্গে আট বছরের ছোট্ট জায়ান চৌধুরীও না ফেরার দেশে। গতকাল সন্ধ্যায় রাজধানীর বনানী কবরস্থানে যখন চিরঘুমে শায়িত হয় জায়ান তার বাবা মশিউল হক চৌধুরী তখন শ্রীলঙ্কার একটি হাসপাতালে চিকিৎসাধীন। পিতার স্পর্শ বিস্তারিত..

কালাউজান বাসীর ভালবাসায় সিক্ত হলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান বাবুল ।

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ লোহাগাড়া পশ্চিম কালাউজান বাসীর পক্ষ থেকে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল কে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। কাজী অালহাজ্ব মাওলানা শিহাব উদ্দীনের সভাপতিত্বে সংবর্ধিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল নাগরিক সভার উদ্বোধন করেন কালাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম, এ ওয়াহেদ। বিস্তারিত..

লন্ডনে গ্রেফতার হতে পারেন তারেক রহমান!

  নিউজ ডেস্ক: রাজনৈতিক আশ্রয়ের নামে বাংলাদেশ থেকে হাজার কোটি টাকার দুর্নীতি করে লন্ডনে পলাতক জীবন যাপন করছেন বিএনপি নেতা তারেক রহমান। বিভিন্ন সময়ে বাংলাদেশ সরকারের অনুরোধের ভিত্তিতে ব্রিটিশ সরকার তদন্ত করলেও খুব বেশি কিছু উদঘাটন করতে পারেনি। ধারাবাহিক তদন্তের ভিত্তিতে এবার তারেক রহমানের জ্ঞাতআয় বহির্ভূত ৬০ হাজার পাউন্ড জব্দ করেছে ব্রিটিশ সরকার। তারেকের সেই বিস্তারিত..

খালেদার মুক্তিতে ‘ধীরে চলো নীতি’: তৃণমূলের চাপে পিষ্ট কেন্দ্র, গণ-পদত্যাগের শঙ্কা

নিউজ ডেস্ক: বিএনপির দণ্ডিত নেত্রী বেগম জিয়ার মুক্তি আন্দোলনে কেন্দ্রের ‘ধীরে চলো নীতির’ কঠোর সমালোচনায় মেতেছেন দলটির তৃণমূল নেতৃবৃন্দ। নেত্রীর মুক্তি প্রসঙ্গে তৃণমূল বিএনপির নানা চাপে পিষ্ট হচ্ছেন কেন্দ্রের নেতারা। কঠোর আন্দোলন গড়ে না তুলে সিনিয়র নেতৃবৃন্দ মৃদু কূটনৈতিক তৎপরতা এবং সাধারণ নাগরিক কর্মসূচি পালনেই ক্ষান্ত থাকায় তৃণমূলে বাড়ছে ক্ষোভ। তৃণমূল কর্মীরা বলছেন, কারো দয়া-দাক্ষিণ্য বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com