January 25, 2022, 12:58 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজারে নদী ভরাট করে আবাসন প্রকল্প!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের কস্তুরাঘাট এলাকায় একদিকে চলছে সেতু নির্মাণের কাজ। অন্যদিকে নানা কৌশলে বাঁকখালী নদী গিলে খাচ্ছে অবৈধ দখলদাররা। নির্মাণাধীন সেতুর পূর্ব পাশে নদী ভরাটের প্রতিযোগিতা শুরু হয়েছে। ড্রেজিংয়ের মাধ্যমে উত্তোলন করা বালি দিয়ে ইতোমধ্যেই ভরাট করা হয়েছে নদী ও নদী তীরের বিশাল এলাকা। নদীর গতিপথ পরিবর্তনের জন্য দেওয়া হয়েছে স্পার বাঁধ। আগেই বিস্তারিত..

কক্সবাজারে উত্তর বন বিভাগের মেহেদী সিন্ডিকেটে’র প্রধানসহ ৩ জন সাসপেন্ড

  কক্সবাজার প্রতিনিধি। চলতি অর্থ বছরে কক্সবাজার উত্তর বন বিভাগের রাজস্ব খাতের প্রায় অর্ধকোটি টাকা আত্মসাতের ঘটনা ঘটেছে। কক্সবাজার উত্তর বন বিভাগের বহুল বিতর্কিত ও দুর্নীতিবাজ কর্মকর্তা সদর রেঞ্জে’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসানের নেতৃত্বে এ ঘটনা ঘটে। তার সাথে অফিস সহকারি, হিসাব রক্ষক আবুল কালাম ও ফরেস্ট গার্ড মোকাদ্দেসসহ একটি সিন্ডিকেট এসব সরকারি টাকা আত্মসাৎ বিস্তারিত..

চকরিয়ার হারবাং পাহাড়ে ৪ শতাধিক মানুষ সন্ত্রাসীদের হাতে জিম্মি!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং মকিয়াঘোনা এলাকার পাহাড়ে শতাধিক পরিবারের ৪শতাধিক মানুষ সন্ত্রাসীদের হাতে জিন্মি হয়ে পড়েছে। ভিটেমাটি কেড়ে নিয়ে বসতবাড়ি ছাড়া করার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় সন্ত্রাসীরা তাদের উপর প্রতিনিয়ত হামলা লুটপাটের ঘটনাও করে যাচ্ছে। গত কয়েকদিনে সন্ত্রাসীদের হামলায় প্রায় ২০জন আহত হয়েছে। এ ব্যাপারে চকরিয়া থানায় অভিযোগ দেয়ায় তাদেরকে বিস্তারিত..

কক্সবাজারে হোটেল থেকে ৫ হাজার ইয়াবাসহ ব্যবসায়ী আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোন এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে পাঁচ হাজার ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য অধিদপ্তর। গত ২২ এপ্রিল দিবাগত রাত সাড়ে বারোটার দিকে এ অভিযান চালানো হয়। আটক ইয়াবা ব্যবসায়ীর নাম মোঃ তরিকুল ইসলাম (৩৭)। তিনি যশোর জেলার মনিরামপুর থানার মনোহর গ্রামের মোঃ আব্দুল বিস্তারিত..

ঐক্যফ্রন্ট নয়, গণফোরামকে লাইমলাইটে নিয়ে আসাই ছিলো ড. কামালের প্রধান লক্ষ্য

  নিউজ ডেস্ক: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, গণফোরাম এখন একটি জনপ্রিয় দল। এখন অনেক দল গণফোরামের সঙ্গে আছে। আমি দলের কর্মীদের আহ্বান জানাচ্ছি, যেন তারা বিভিন্ন পর্যায়ে দলের সদস্য সংগ্রহের কাজ এগিয়ে নিতে শুরু করে। গণফোরাম একটি স্বতন্ত্র দল, আমাদের দল আগামীতে দেশের মানুষের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করবে। এ সময় গণফোরামের সাংগঠনিক শক্তি বিস্তারিত..

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমার বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করতে চান মির্জা ফখরুল

নিউজ ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির সকল ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে চান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিষয়টি ২৯ এপ্রিলের মধ্যে দলের স্থায়ী কমিটির বৈঠকে মির্জা ফখরুল উত্থাপন করবেন বলে জানা গেছে। স্থায়ী কমিটির অনুমোদন পেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের লিখিত আবেদন করবেন বিএনপি বিস্তারিত..

আলীকদমে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি ধুংথোয়াই মং মার্মা, সাধারন সম্পাদক উচাচিং মার্মা

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি ॥ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বান্দরবানের আলীকদমে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শুক্রবার বিকাল ৩ টায় আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে শিক্ষক সমিতির এই নির্বাচন অনুষ্ঠিত হয়। গোপন ব্যালটের মাধ্যমে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা ২ বছরের মেয়াদে শিক্ষকদের প্রতিনিধিত্ব করার জন্য ভোটাধিকার প্রয়োগ করেন। বিস্তারিত..

রাণীশংকৈলে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

মোঃ সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি : “খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৯ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে মঙ্গলবার ২৩ এপ্রিল সকালে এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে এক র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই বিস্তারিত..

আজ প্রধানমন্ত্রী দেশে ফিরবেন

প্রধানমন্ত্রী দেশে ফিরবেন আজ নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার সন্ধ্যায় দেশে ফিরছেন। ব্রুনাই দারুসসালামে তিন দিনের সরকারি সফর শেষে তি‌নি দে‌শে ফির‌ছেন। প্রধানমন্ত্রী কার্যালয় সূত্র জানায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে আজ সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে। এর আগে তিনি স্থানীয় সময় বিস্তারিত..

পররাষ্ট্রনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গবন্ধু

পররাষ্ট্রনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গবন্ধু নিউজ ডেস্ক: পররাষ্ট্রনীতির সফলতার জন্য শুধু শক্তিশালী পররাষ্ট্রনীতি প্রণয়ন করলেই চলে না। তার জন্য পররাষ্ট্রনীতির সফল বাস্তবায়নের জন্য শক্তিশালী নেতৃত্ব থাকতে হবে। যা করে দেখিয়ে গিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলাদেশের পররাষ্ট্রনীতির সফলতার কারিগর ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ এই বাঙালি। বর্তমান বিশ্বেই নয়, প্রাচীনকালেও রাষ্ট্রের সঙ্গে রাষ্ট্রের সম্পর্ক স্থাপনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com