January 25, 2022, 7:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

চকোরিয়া মাতামুহুরী সেতুর গার্ডারে ফাটল

  চকোরিয়া প্রতিনিধি: ১০ টনের অধিক ভারী যানবাহন চলাচল করার কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার চিরিঙ্গা মাতামুহুরী সেতুর বেশ কয়েকটি স্থানে বড় ধরনের ফাটল সৃষ্টি হয়েছে। এতে করে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে সেতুটি। সেখানে লোহার বড় পাইপের ঠেস দিয়ে ভাঙন ঠেকানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে সড়ক ও জনপথ অধিদপ্তরের ক্রস বর্ডার ইমপ্রুভমেন্ট বিভাগ। এদিকে, গতকাল রাত ৮টায় সেতুটির বিস্তারিত..

অসহ্য গরম, বাড়ছে….।

একটু একটু করে প্রতিদিন তাপমাত্রা বৃদ্ধিপাচ্ছে।বলা যায়-অসহ্য গরম। বৃষ্টি না হওয়া পর্যন্ত ক্রমশ এই তাপমাত্রা আরো বাড়বে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। গতকাল চট্টগ্রামের তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা রাঙামাটিতে ৩৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।   চট্টগ্রামেও আগামী ২ থেকে ৩ দিনে তাপমাত্রা ৩৬ ডিগ্রি অতিক্রম করবে বলে বিস্তারিত..

নুসরাত হত্যাকাণ্ডে জড়িত রুহুল আমিনের কলুষিত রাজনৈতিক চরিত্রের তথ্য ফাঁস

বাংলা নিউজ প্রেসটিভি: 22.04.2019 প্রকাশিত: নিউজ ডেস্ক: মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ড মামলায় রুহুল আমিনকে একতরফা দোষারোপ করে আওয়ামী লীগের বদনামে ব্যস্ত একটি চক্র। অনুসন্ধানে উঠে আসা তথ্যানুযায়ী, রাজনৈতিক সুবিধা আদায়ে পটু রুহুল আমিন। তিনি নিজাম হাজারী এমপির আশীর্বাদ পুষ্ট হয়ে অনৈতিকভাবে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। তিনি রাজনৈতিক সুবিধা হাসিলে বিএনপি-জামায়াতপন্থী নেতাদেরও পৃষ্ঠপোষকতা বিস্তারিত..

৪০তম বিসিএস পরীক্ষা নকলমুক্ত করতে সরকারের বিশেষ পদক্ষেপ

প্রেসবাংলাা: 22.04.2019   নিউজ ডেস্ক: আগামী ৩ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে ৪০তম বিসিএসের প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষা। ঢাকাসহ দেশের অন্যান্য বিভাগীয় শহরে একযোগে অনুষ্ঠিত হবে এই পরীক্ষা। ঢাকার ১৬৫টি কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। জানা গেছে, পরীক্ষা নিরবচ্ছিন্ন ও নকলমুক্ত করতে ১৬৫ কেন্দ্র পরিদর্শনে ১৭৫ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com