January 28, 2022, 11:54 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বিজিএমইএ সভাপতির দায়িত্ব নিলেন রুবানা হক

 সাইফুল ইসলাম ঢাকা থেকে: গার্মেন্টস শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর নতুন সভাপতি হিসেবে গতকাল আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক। তার সঙ্গে নতুন পরিচালনা পর্ষদের নতুন সাত সহ-সভাপতি ও অন্যান্য পরিচালকও দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল শনিবার উত্তরায় বিজিএমইএর নির্মাণাধীন ভবনে অনুষ্ঠিত সংগঠনের ৩৬তম বার্ষিক সাধারণ সভায় রুবানা হকের নেতৃত্বাধীন পরিচালনা পর্ষদ দায়িত্ব বিস্তারিত..

মাংসের বাজারে মগের মুল্লুক!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ও পার্শ্ববর্তী খুটাখালী বাজারে পবিত্র শবেবরাত উপলক্ষে জবাইকৃত গরু-মহিষের মাংস বেচাকেনায় সিন্ডিকেট সৃষ্টি করে ক্রেতাদের উপর চালিয়ে যাচ্ছে গলাকাঁটা বাণিজ্য! ২১ এপ্রিল রবিবার সকালে এমনতর চিত্র দেখা গেছে। প্রশাসন কতৃক নির্ধারিত মাংসের মূল্য উপেক্ষা করে সাধারণ ক্রেতাদের কাছ থেকে গরু-মহিষের মাংস বিক্রিতে অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে বলে জানা বিস্তারিত..

না ফেরার দেশে চলে গেলেন ঢাবি দর্শন বিভাগের ছাত্রী বিনীতা রাণী

  ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী বিনীতা রাণী। বিনীতা রাণী ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগের ছাত্রী (সেশনঃ ২০১৫ -২০১৬)।তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার সদরে। মেয়েটির বাবা বেঁচে নেই। অনেক সংগ্রাম করে নিজের চেষ্টায় মেয়েটি দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে ভর্তি হয়। স্বপ্ন ছিলো প্রতিষ্ঠিত হয়ে তার মতো অসহায় বিস্তারিত..

রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে ও চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার

২১ এপ্রিল ২০১৯ ।।ফরিদ উদ্দীন।। রমজান মাস সিয়াম সাধনার মাস। কিন্তু পবিত্র এমাস এলেই কিছু অসাধু ও উচ্চ মুনাফাভোগীব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্য মূল্যের দামবৃদ্ধি করে এ মাসকে কলুষিত করে। পবিত্র এ মাসেধর্ম পালনে দেশের মানুষের যাতে কোন বিঘ্ন সৃষ্টি না হয়, সেদিকে লক্ষ্য রেখে সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রণেরাখতে নিয়েছে যুগান্তকারী সব পদক্ষেপ। রমজানে নিত্য প্রয়োজনীয় বিস্তারিত..

তারেক রহমানের অর্থ পাচারের সাক্ষ্য দিলেন রিজভী আহমেদ!

প্রেসটিভি : 21.04.2019 ।। ফরিদ উদ্দীন।। নিউজ ডেস্ক: লন্ডনে তারেক রহমানের অবৈধ বিনিয়োগ ও সম্পদ অর্জনের সাক্ষ্য দিয়ে রোষানলে পড়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। অবৈধ লেনদেনের কারণে তারেক দম্পতির তিনটি অ্যাকাউন্ট জব্দ হওয়ার ঘটনাকে মিথ্যা প্রমাণ করার চেষ্টায় কথাচ্ছলে তিনি তারেকের লন্ডনে বিনিয়োগের বিষয়গুলোর বর্ণনা দিলে বিএনপির রাজনীতিতে তোলপাড় শুরু হয়। বিএনপির বিস্তারিত..

যেসব অবিশ্বাস্য ক্ষমতার অধিকারী ব্রিটেনের রাণী

।।ইসাইল।। রাজাদের যুগ নেই তবু পৃথিবীতে রয়ে গেছেন রাণী। রাণীর যেসব বিশেষ ক্ষমতা রয়েছে তা শুনলে বিশ্বাস করা যায় না। তবে ব্রিটেনে এখনো সেই চল রয়ে গেছে। রাণী যুক্তরাজ্যের রাণী দ্বিতীয় এলিজাবেথ এমন অনেক ক্ষমতা ভোগ করেন, যা শুধু তার জন্যই। তার অনুমোদন না পেলে, আইন পাস হওয়ার উপায় নেই। তিনি ক্ষুব্ধ হলে, ফেলে দিতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com