January 24, 2022, 9:51 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাংলাদেশের সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে আগ্রহী কানাডা

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯ বাংলাদেশের রফতানি পণ্যের অন্যতম বাজার কানাডা। এই কানাডায় বাংলাদেশ ব্যাপক বিনিয়োগের সুযোগ সৃষ্টি করেছে। ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা বৃদ্ধি হয়েছে। বাংলাদেশ সরকার বিনিয়োগকারীদের বিশেষ সুযোগ-সুবিধা দিচ্ছে। গত অর্থবছরে বাংলাদেশ কানাডায় ১১১ কোটি ৮৭ লাখ ১০ হাজার ডলার মূল্যের পণ্য রফতানি করেছে, একই সময়ে আমদানি করেছে ৪৯ কোটি ৮১ লাখ ৬০ হাজার ডলার মূল্যের বিস্তারিত..

শপথ নিতে প্রস্তুত বিএনপির সাংসদরা, তারেক রহমান-মির্জা ফখরুলের না!  

19.04.2019 নিউজ ডেস্ক: দলীয় সিদ্ধান্তকে মেনে এখনো শপথ নেননি একাদশ জাতীয় সংসদে নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা। ৩০ শে এপ্রিলের মধ্যে শপথ না নিলে শূন্য ঘোষণা করা হতে পারে তাদের আসন। যার কারণে বিএনপির দেয়া সকল শর্তকে উপেক্ষা করে শপথ নিতে চাইছেন বিএনপি থেকে নির্বাচিত প্রার্থীরা। এ প্রসঙ্গে বিএনপি থেকে বিজয়ী নেতা জাহিদুর রহমান বিস্তারিত..

লামায় পিকআপ গাড়ি দূর্ঘটনায় এক শিশু নিহত, আহত ৩

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান পার্বত্য জেলার লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত ও নারী সহ ৩ জন আহত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় লামা উপজেলার সরই ইউনিয়নের লুলাইং-সরই সড়কের মেরাইত্তা নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশু আরাফাত মিয়া (৭) লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড অংসার ঝিরি এলাকার মনসুর আলমের ছেলে। আহতরা হল, নিহত বিস্তারিত..

চকরিয়ার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালী এলাকার জিয়াবুল হক (৪০) নামের শীর্ষ এক মাদক বিক্রেতা পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো: ইসমাঈলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাজার পাড়া এলাকা থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল হক উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকের বাজার পাড়া বিস্তারিত..

উখিয়ায় বিট কর্মকর্তাকে ম্যানেজ করে বহুতল ভবন নির্মাণ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ায় ভূমিদস্যুরা অবৈধভাবে বহুতল ভবন নির্মাণকাজ চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাহাড়ী পর্যটন এলাকাখ্যাত ছেপটখালীতে স্থানীয় বিট কর্মকর্তাকে ম্যানেজ করে কিছু চিহ্নিত ভূমিদস্যুচক্র অবৈধভাবে বহুতল ভবন নির্মাণকাজ চালিয়ে আসছে বলে জানা গেছে। এ নিয়ে স্থানীয় পরিবেশবাদীরা বিট কর্মকর্তা মনজুরুল আলম চৌধুরীকে দায়ী করছেন। বিট কর্মকর্তার নিরব দর্শকের ভূমিকা নিয়ে বিস্তারিত..

চকরিয়া থানার ৫ পুলিশ কর্মকর্তার বিদায়

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া থানার এসআই ও এএস আইসহ পাঁচ পুলিশ কর্মকর্তা অন্যত্রে বদলি হওয়ায় থানা প্রশাসনের আয়োজনে এক সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার রাতে চকরিয়া থানার সম্মেলন কক্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিনের সঞ্চলনায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  রহিম উল আলম খোকন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে দলীয় কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে এবং জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বিআরটিএতে ভোগান্তি উৎকোচ ছাড়া সময়মত মিলেনা লাইসেন্স\বহিরাতগদের দাপট

ঠাকুরগাঁওয়ে বিআরটিএতে ভোগান্তি উৎকোচ ছাড়া সময়মত মিলেনা লাইসেন্স\বহিরাতগদের দাপট ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁওয়ে বিআরটিএতে লাইসেন্স করতে এসে ভোগান্তি শিকার হচ্ছে লাইসেন্সধারিরা। উৎকোচ ছাড়া সময়মত লাইসেন্স না পাওয়ার অভিযোগ ভুক্তভুগিদের। অন্যদিকে জেলা বিআরটিএ এর প্রধানের নির্দেশেই বহিরাগতারা অফিস রুমে প্রবেশ করে সকল কাজে নিয়জিত রয়েছে। তবে জেলা বিআরটিএ এর সহকারি পরিচালক বলছেন, বহিরাগতদের কাজ করতে না বিস্তারিত..

টেকনাফে দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফ ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী মোঃ শাহাব উদ্দিন নামের নিহত হয়েছেন। নিহত মোঃ শাহাব উদ্দিন উপজেলার হোয়াইক্যং ইউপির কানজর পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র। এসময় ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২, ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা করেছে পুলিশ। টেকনাফ বিস্তারিত..

ঈদগাঁও বাজারে শবে বরাত ও রোজাকে পুঁজি করে ব্যবসায়ীদের ফায়দা লোটার চেষ্টা

  সেলিম উদ্দীন,কক্সবাজার। রমজানে নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে ব্যাপক উদ্যোগ নিয়েছে প্রশাসন। এ লক্ষ্যে বাজার তদারকিতে ৭ সংস্থাকে দায়িত্ব দেয়া হয়েছে। সংস্থাগুলো হচ্ছে- র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি), কৃষি বিপণন অধিদফতর, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, বাজার মনিটরিং সেল ও পুলিশ বাহিনী। তারা খুচরা বাজার থেকে শুরু করে পাইকারি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com