January 16, 2022, 3:00 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

তীব্র গরম থেকে বাঁচার উপায়

প্রেসটিভি : বৈশাখ মাস শুরুর মধ্য দিয়ে শুরু হয়েছে গরমের মৌসুম। চৈত্রের শেষের কয়েকদিন দেশের উপর দিয়ে বয়ে গেছে ঝড় বৃষ্টি।  আর ইতোমধ্যে দেশের উপর দিয়ে বয়ে যাচ্ছে মৌসুমি গরম। দিন যত যাচ্ছে তা আরো প্রকট আকার ধারণ করছে। আর এই গরমকে কেন্দ্র করে সৃষ্টি হচ্ছে বিভিন্ন পানিবাহিত রোগ ও ডায়রিয়া। তবে কয়েকটি ধাপ অনুসরণ বিস্তারিত..

স্থানান্তরিত হচ্ছে পুরান ঢাকার কেমিক্যাল কারখানা

  প্রেসটিভি : ৪০০ বছর হতে চললো ঢাকার বয়স। এর মধ্যে গঠিত হয়েছে ঢাকার নতুন একটি অংশ। কিন্তু আগের মতোই রয়ে গেছে ঢাকার আদি অংশ। ঢাকার এই অংশে বসবাসকারী মানুষ আবার নতুন ঢাকায় বসত গড়তে চান না। আর চাইলেও তা নিতান্তই কম। জীবন নির্বাহের জন্য তারা গড়ে তুলেছেন বাসার পাশে কিংবা বাসার মধ্যেই বিভিন্ন পণ্যের বিস্তারিত..

কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক লাঞ্ছিত!

  কক্সবাজার প্রতিনিধি। রোগীদের জন্য সরবরাহকৃত খাবারের মান যাচাই করতে গিয়ে ঠিকাদারের হাতে লাঞ্চিত হয়েছেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মহিউদ্দিন। শুক্রবার হাসপাতাল প্রাঙ্গণে ঘটনাটি ঘটেছে। তবে, তা সামান্য ভুল বোঝাবুঝি বলে হাসপাতাল কর্তৃপক্ষ দাবি করেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকালে রোগীদের জন্য রান্না করে আনা খাবারের মান দেখে অসন্তোষ প্রকাশ করেন তত্ত্বাবধায়ক ডাঃ মহিউদ্দিন। সেই বিস্তারিত..

কক্সবাজার সৈকতে ভেসে যাওয়া থেকে তরুণ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সমুদ্র সৈকতে সার্ফিং করতে গিয়ে ভেসে যাওয়া অবস্থা থেকে মো. তারেক আজিজ (২৬) নামের এক তরুণকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৩টার দিকে সৈকতের লাবণী পয়েন্ট থেকে সার্ফিং ক্লাবের সদস্যরা তাকে উদ্ধার করে। উদ্ধার তারেক আজিজ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার বিটঘর গ্রামের বাসিন্দা। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে বিস্তারিত..

টেকনাফে সড়ক দূর্ঘটনায় নিহত-২

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে মোটর সাইকেল-ম্যাজিক গাড়ী মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত ও ১১জন গুরুতর আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় উপজেলার হ্নীলা আলীখালী-রঙ্গিখালী মাঝামাঝি সৌর বিদ্যুৎ প্যানেলের সংলগ্ন কক্সবাজার-টেকনাফ সড়কে বালুখালীগামী যাত্রীবাহী ম্যাজিক গাড়ী সাথে টেকনাফ গামী মোটর সাইকেলের মুখোমূখী সংঘর্ষ হয়। আশপাশের লোকজন দ্রুত এসে আহতের বিস্তারিত..

কক্সবাজার ডিসি কামাল ১২ দিনের সফরে আমেরিকা : ভারপ্রাপ্ত ডিসি আশরাফুল আফসার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ১২ দিনের সরকারি সফরে শুক্রবার ১৯ এপ্রিল আমেরিকা যাচ্ছেন। গত বৃহস্পতিবার ১৮ এপ্রিল অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আশরাফুল আফসার (উপসচিব) কে ডিসি মোঃ কামাল হোসেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের দায়িত্ব দিয়ে তিনি কক্সবাজার ত্যাগ করেন। আমেরিকা সফরকালে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ‘ফিল্ড ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অন ক্যাবিনেট বিস্তারিত..

কক্সবাজার ডিসি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন মন্ত্রীপরিষদ সচিব

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের বইল্ল্যা পাড়ায় বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমী’র পূর্বপার্শ্বে, ডি ওয়ার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পরিত্যক্ত সাবেক সিএন্ডবি কলোনী’র জায়গায় শনিবার ২০ এপ্রিল একটি নতুন কলেজ প্রতিষ্ঠার লক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন মন্ত্রীপরিষদ সচিব মোঃ শফিউল আলম। প্রস্তাবিত কলেজটির নামকরণ করা হয়েছে “কক্সবাজার ডিসি কলেজ”। প্রস্তাবিত কক্সবাজার ডিসি কলেজটি আপাতত মানসম্মত একটি উচ্চ বিস্তারিত..

কক্সবাজারে স্ত্রীর ওড়না প্যাঁচিয়ে স্বামীর আত্মহত্যা!

কক্সবাজারে স্ত্রীর ওড়না প্যাঁচিয়ে স্বামীর আত্মহত্যা! কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু ফতেখাঁরকুলে পারিবারিক কলহের জেরে মোহাম্মদ সামি (২৯) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৯ এপ্রিল) ভোর রাতে রামু ফতেখাঁরকুল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মুসলিম পাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত  স্বামী মৃত ছুরুত আলমের ছেলে।স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের মোবারক হোসেন মেম্বার ও পরিবারের সদস্যরা বিস্তারিত..

লামায় মার্মাদের বর্ণাঢ্য জলকেলি উৎসব সম্পন্ন

    মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ মারমাদের নববর্ষ বা সংগ্রাই উৎসব অনেক পরিচিত এখন। পুরাতন বছরকে বিদায় এবং নতুন বছরকে স্বাগত জানানোর এ অনুষ্ঠান মূলত বান্দরবান জেলার লামা উপজেলার আকর্ষণীয় অনুষ্ঠান। এ সময় লামায় পাহাড়ি মানুষ আনন্দ উৎসবে মুখরিত হয়ে ওঠে। এ দিন মারমারা পরস্পরের প্রতি পানি ছিটিয়ে পুরাতন সব জীর্ণ, জরা, কালিমা দূর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com