January 28, 2022, 10:47 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কক্সবাজারের বৃদ্ধা ফরমোজার অছিয়তঃ মরার পরে ভাতা চেয়ারম্যান-মেম্বারদের দিন

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ নাইক্যংদিয়া গ্রামের বৃদ্ধা ফরমোজা বেগম। বয়স প্রায় ৭৬। স্বামী মৌলভী গোরা মিয়া মারা গেছে ২৮ বছর বছর আগে। দেখভালের তেমন কেউ বাড়িতে নেই। কোন রকম জীবন চলছে। কিন্তু এখনো কপালে জুটেনি বয়স্কভাতা। পাননা বিধবা ভাতাও। আর কত বছর হলে ভাতা মিলবে? প্রশ্ন ফরমোজা বেগমের। সরকারের বিস্তারিত..

৪র্থ বারের মত গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন মিসেস রিজিয়া রেজা চৌধুরী

——————————————————- মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্টান লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি হিসেবে ৪র্থ বারের মত নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক, সাতকানিয়া-লোহাগাড়া সামাজিক ব্যাধি প্রতিরোধ ফোরামের প্রতিষ্টাতা সভাপতি,সাতকানিয়া-লোহাগাড়া নারী উন্নয়ন ফোরামের প্রতিষ্টাতা,পুটিবিলা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির বিস্তারিত..

চকরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের (মালুমঘাট) ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহ কাটায় যৌতুকের দায়ে স্বামীর হাতে স্ত্রী ফাতেমা বেগম(২২) নিহত হয়েছেন। ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে পরিকল্পিতভাবে খুনের ঘটনা ঘটে। জানা যায়, স্বামী মিজানুর রহমান রিংভং ছগিরশাহ কাটা দক্ষিণ পাহাড় গ্রামের মৃত ছাবের আহমদের পুত্র। ঘটনা সূত্রে নিহতের ছোট বোন আশরাফা বিলকিস জানান, নিহত বিস্তারিত..

কক্সবাজার ডিসি সাহেবের বলীখেলা ২,৩ ও ৪ মে

কক্সবাজার ডিসি সাহেবের বলীখেলা ২,৩ ও ৪ মে কক্সবাজার প্রতিনিধি। আগামী ২,৩ ও ৪ মে তিনদিন ব্যাপী কক্সবাজারের ঐতিহ্যবাহী ডিসি সাহেবের বলীখেলা ও বৈশাখীমেলা বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্টিত হবে। বুধবার ১৭ এপ্রিল কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে বলীখেলা উদযাপন কমিটির প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেয়া বিস্তারিত..

কক্সবাজারে দুদক কমিশনার, জনগণ সেবা পেলে কেন এত অভিযোগ?

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে দুর্নীতি দমন কমিশনের গণশুনানিতে-দুদক কমিশনার (তদন্ত) এ এফ, এম আমিনুল ইসলাম বলেছেন, দেশের মালিক জনগণ। জনগণ সেবা বঞ্চিত হচ্ছে কেন? জনগণ সেবা পেলে কেন লাখ লাখ অভিযোগ? তিনি বলেন, প্রতিদিন কেন আপনাদের লাখ লাখ অভিযোগ আমাদের কাছে আসছে? আমরা সরকারি বিভিন্ন দপ্তরে দায়িত্বরত কর্মকর্তাদের মুখ থেকে শুনতে চাই। জনগণ সেবা পেলে বিস্তারিত..

আল্লাহ্ দান নার্সারি করে স্বাবলম্বী আবুল হাসেম

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি: সবুজ শ্যামল ছায়ার তৃষ্ণা মেটাতে ও জলবায়ুর বিরূপ প্রভাব থেকে পরিবেশকে মুক্ত করতে লামা উপজেলা গজালিয়া ইউনিয়নের মুসলিম পাড়া কৃষক আবুল হাসেম গড়েছেন বিভিন্ন প্রজাতির গাছের নার্সারি। নার্সারি করে পরিবেশ ও প্রকৃতির অকৃত্রিম বন্ধু হিসেবে তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, কবরস্থান, মাঠ, ছাত্রছাত্রী ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে বিনামূল্যে চারা বিতরণ বিস্তারিত..

শপথের প্রশ্ন এড়িয়ে গেলেন মির্জা ফখরুল, অনিশ্চয়তায় দলের নির্বাচিতরা!

।।ফরিদ উদদীন।। নিউজ ডেস্ক: চলতি মাসের শেষে শপথ গ্রহণের মেয়াদ শেষ হওয়ার প্রাক্কালে নিজেদের ভবিষ্যৎ এবং দলের জন্য সর্বোচ্চ ত্যাগের প্রতিদান জানতে উদগ্রীব হয়ে পড়েছেন বিএনপির নির্বাচিত সাংসদরা। দলের জন্য ত্যাগ স্বীকার করার সিদ্ধান্তে প্রাথমিকভাবে অটল থাকলেও দলের ভবিষ্যৎ কর্মসূচিতে সন্দিহান হয়ে পড়েছেন তারা। সঠিক নির্দেশনা না পেলে দু’একজন বিদ্রোহ করে সংসদে যোগদান করতে পারে বিস্তারিত..

লামায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

উজ্জ্বল বড়ুয়া : “স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার” ‘হাসপাতালে আসুন, সেবা নিন সুস্থ থাকুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজিত বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। র‌্যালিটি লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com