January 25, 2022, 11:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

জীবনে সফলতার জন্য যে সকল মানুষের সঙ্গ ত্যাগ করা উচিত/জরুরী সফলতা এমন এক সোনার হরিণ,যেটিকে জগতের সবাই তাকে ছুঁয়ে দেখতে চায়, তাকে অর্জন করতে চায়। ছুঁয়ে দেখতে চাওয়া এই সফলতার হাতচানির জন্য কেউ কেউ চিন্তা করে কাটিয়ে দেন সারারাত, আবার কেউ কেউ ঠিকঠাক ঘুমিয়েও জীবনের একটা সময় সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যান। সফলতা আসলে ঘুমানো বা বিস্তারিত..

চকরিয়া উপজেলা পরিষদের স্থগিত কেন্দ্রে নির্বাচন সম্পন্ন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের স্থগিত পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ এপ্রিল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সময়ে নির্বাচন অনুষ্টিত হয়েছে। তবে নির্বাচনে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম। কোন ধরণের আগ্রহ ছিলনা ভোটারের। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার মোঃ নুরুল আবছার জানিয়েছেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসমিন বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবাসহ যুবক আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামুতে ইয়াবার আসরে অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক আমিনুল ইসলাম (৩২) রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের তেচ্ছিপুল এলাকার মৌলভী ছিদ্দিক আহমদের ছেলে। গত মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত আটটায় রামু থানার উপ-পরিদর্শক (এসআই) ইমতিয়াজ এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। জানা গেছে, পুলিশ সদস্যরা সাদা পোষাকে বিস্তারিত..

আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষাখাতে অনেক সাফল্য অর্জিত হয়েছে -রমেশ চন্দ্র সেন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : বর্তমান সরকারের আমলে শিক্ষার মানোন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করায় দেশের শিক্ষাখাতে অনেক সাফল্য অর্জিত হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের ছিট চিলারং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একতলা নতুন ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বিস্তারিত..

কক্সবাজারে রাতের আঁধারে বসত ভিটার ঘেরাবেড়া ও গাছপালা কেটে দিলো দুর্বৃত্তরা!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়ায় রাতের অন্ধকারে বসত ভিটার ঘেরাবেড়া ভেঙ্গে গাছপালা কেটে নিলো চিহ্নিত দুর্বৃত্তরা। ভিটেমাটি ছেড়ে না গেলে প্রাণনাশের হুমকি-ধমকি দিয়েছে বসবাসরত লোকজনকে। গত ১৬ এপ্রিল দিবাগত রাত অনুমান দুইটার দিকে স্থানীয় মাস্টার পাড়ায় এই ঘটনাটি ঘটেছে। পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় শফিকুল ইসলাম প্রকাশ শফিকুর রহমান, নুরুল ইসলামের নেতৃত্বে একদল বিস্তারিত..

জীবনে সফলতার জন্য যে সকল মানুষের সঙ্গ ত্যাগ করা উচিত/জরুরী

সফলতা এমন এক সোনার হরিণ,যেটিকে জগতের সবাই তাকে ছুঁয়ে দেখতে চায়, তাকে অর্জন করতে চায়। ছুঁয়ে দেখতে চাওয়া এই সফলতার হাতচানির জন্য কেউ কেউ চিন্তা করে কাটিয়ে দেন সারারাত, আবার কেউ কেউ ঠিকঠাক ঘুমিয়েও জীবনের একটা সময় সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যান। সফলতা আসলে ঘুমানো বা না ঘুমানোর উপর নির্ভর করেনা। বেশীরভাগ মানুষ সফল হওয়ার জন্য বিস্তারিত..

জাফলংয়ে নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন সিঁড়ি।

        জাফলংয়ে নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন সিঁড়ি। ।।আব্দুস সাত্তার।। সিলেটের প্রকৃতি কন্যা জাফলংয়ে পর্যটন ব্যবস্থাপনায় সরকার উদ্যোগ নিয়েছে। দেশ-বিদেশের ভ্রমণে আসা পর্যটকদের নিরাপদ ভ্রমণ এবং যাতায়াতে বর্তমান সরকারের ইতিবাচক উদ্যোগগুলো বাস্তবায়িত হচ্ছে। বাংলাদেশ টুরিজম বোর্ডের অর্থায়নে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পালের উদ্যোগে গড়ে তোলা হয়েছে একটি বিশাল দৃষ্টিনন্দন সিঁড়ি। ৪০ বিস্তারিত..

দুদকের গণশুনানি। বান্দরবানে অনিয়ম-দুর্নীতি নিয়ে দুদকের

  নিজস্ব প্রতিবেদক, বান্দরবান: সরকারি সেবা সংস্থার বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি বিষয়ে দিনব্যাপী গণশুনানি মঙ্গলবার বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। গণশুনানি পরিচালনা করেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম। এতে বেশ কয়েকজন ভুক্তভোগী বিভিন্ন সংস্থা ও ব্যক্তির বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। বিস্তারিত..

লামায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

  মোঃ নাজমুল হদা,লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানে লামায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) সকালে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা পরবর্তী পরিষদ হলরুমে দিবসের তাৎপর্য নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে লামা উপজেলার নবাগত সহকারী কমিশনা (ভূমি) ইশরাত ছিদ্দিকার সভাপতিত্বে আলচনাসভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিস্তারিত..

কক্সবাজারে বিয়ে বাড়ির গেইট ভাংচুর নিয়ে উত্তেজনা!

কক্সবাজারে বিয়ে বাড়ির গেইট ভাংচুর নিয়ে উত্তেজনা! কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ে অনুষ্ঠানের একদিন আগেই বিয়ে বাড়ির গেইটের কাপড় ছিঁড়ে ফেলেছে প্রতিপক্ষরা। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার সুষ্ঠু সমাধান না হলে উভয় পক্ষের মধ্যে বড় ধরনের সংঘাত সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয়রা। বুধবার (১৭ এপ্রিল) সকাল ৮ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com