January 24, 2022, 6:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

উখিয়ায় ১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী বাজারে সিএনজিতে তল্লাশি করে ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে বিজিবি। মঙ্গলবার দুপুরে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফের হোয়াইকং খারিক্ষাঘোনার রশিদ মোহাম্মদের ছেলে মো. মোস্তাফিজ (২০) ও তুলাতলীর মো. হোসেন শরীফের ছেলে মো. জাফর ইসলাম (২৫)। কক্সবাজার ৩৪-বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন, বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে বন কর্মীদের উপর হামলার ঘটনা ভূরিভূজে দফারফা!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ইসলামপুরে বন কর্মিদের উপর হামলার ঘটনা মোটা অংকের উৎকোচ আর ভূরিভূজের বিনিময়ে ধামাচাপা দেয়ার গুরুতর অভিযোগ উঠেছে বিট কর্মকর্তার বিরুদ্ধে । এ ঘটনায় রেঞ্জ ও বিট কর্মকর্তার পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। খোঁজ খবর নিয়ে জানা যায়, কক্সবাজার উত্তর বন বিভাগের অধীন ফুলছড়ি বিটের আওতাভুক্ত ইসলামপুর ইউনিয়নের উত্তর পূর্ব জুমনগর বিস্তারিত..

লামায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের শুভ উদ্বোধন

বিশেষ প্রতিনিধি  : ‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ এ প্রতিপাদ্যকে মুখ্য করে সারা দেশের মতো বান্দরবানের লামা উপজেলায় জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। দেশের মানুষের কাছে মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলণ কেন্দ্র থেকে দেশব্যাপী জাতীয় স্বাস্থ্য সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় বিস্তারিত..

অসুস্থ হয়ে হালপাতালে কণ্ঠশিল্পী সুবীর নন্দী

ডেস্ক নিউজ: বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুবীর নন্দী গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রবিবার রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে নিশ্চিত করেছেন শিল্পীর কন্যা ফাল্গুনী নন্দী। তিনি জনান, বর্তমানে একটু ভালো আছেন তার বাবা। দুশ্চিন্তার কিছু নেই। ফাল্গুনী সবার কাছে তার বাবার বিস্তারিত..

পাবনায় অনলাইন নিউজ পোর্টাল চলনবিলের আলোর ৮ম বর্ষপূর্তী উদযাপন

তোফাজ্জল হোসেন বাবু,পাবনা থেকে : পাবনার বৃহত্তর চলনবিলের ঐতিহ্যবাহী হান্ডিয়াল থেকে একমাত্র ও প্রথম প্রকাশিত সাপ্তাহিক চলনবিলের আলো’র গৌরবময় প্রকাশনার ৮ম বর্ষপূর্তি উদযাপন করা হয়। দেশে,মাটি ও মানুষের কল্যাণের কথা বলে এই শ্লোগান নিয়ে প্রকাশিত সাপ্তাহিক চলনবিলের আলো ও দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এর জন্মদিন আজ বিকাল ৩টায় প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর পরিবেশে পালিত বিস্তারিত..

বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধি করতে আগ্রহী কানাডা : বাণিজ্যমন্ত্রী

নিউজ ডেস্ক: বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি বলেছেন, কানাডা বাংলাদেশের সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধি করতে আগ্রহী। দু’দেশের ব্যবসায়ীদের মধ্যে আলোচনার প্ল্যাটফর্ম তৈরি ও যোগাযোগ বৃদ্ধির লক্ষ্যে একটি ফোরাম গঠন করা প্রয়োজন। এর ফলে ব্যবসায়ীদের তৎপরতা বৃদ্ধি পাবে। সোমবার (১৫ এপ্রিল) সচিবালয়ে নিজ অফিসকক্ষে ঢাকায় নিযুক্ত কানাডার রাষ্ট্রদূত বেনোয়েট প্রিফনটেইনের সাথে বৈঠক শেষে বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের এ সব বিস্তারিত..

ঢাকা জেলা বিএনপির কমিটি মানতে অস্বীকৃতি: আমান উল্লাহ আমানকে নিয়ে বিপাকে তারেক  

  নিউজ ডেস্ক: ঢাকা জেলা কমিটি মানতে অস্বীকৃতি জানিয়েছেন বিএনপির একাধিক নেতা। তাদের মধ্যে অন্যতম হলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান। তিনি বলছেন, এ কমিটিতে নিজের অনুসারীরা ‘পর্যাপ্ত পদ না পাওয়ায়’ তিনি এই কমিটি মানবেন না। এমনকি কেন্দ্রের অপর তিন নেতা গয়েশ্বর চন্দ্র, দেওয়ান সালাউদ্দিন ও আবু আশফাকের অনুসারীদের বিস্তারিত..

প্রশ্নপত্র ফাঁস রোধে উচ্চ মাধ্যমিকেও কাজে দিচ্ছে সরকারের গৃহীত পদক্ষেপ

নিউজ ডেস্ক: পয়লা এপ্রিল থেকে শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষা- ২০১৯। এরই মধ্যে প্রশ্ন ফাঁসের মতো ভয়াবহতা ছাড়াই শেষ হয়েছে বেশ কয়েকটি বিষয়ের পরীক্ষা। পরীক্ষাকে সুষ্ঠু ও সুশৃঙ্খল করতে নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। যাতে কোনো ভাবেই পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের মতো ঘটনা না ঘটে। সে লক্ষ্যে সরকার ও শিক্ষা মন্ত্রণালয়ের কঠোর পদক্ষেপে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com