January 16, 2022, 2:48 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

পবিত্র শবেবরাত ২১ এপ্রিল

ডেক্স রিপোর্ট : আজ শনিবার সন্ধ্যায় দেশের আকাশে কোথাও শাবান মাসের চাঁদ দেখা যায়নি। ফলে রবিবার রজব মাসের ৩০ দিন পূর্ণ হচ্ছে। আগামী সোমবার থেকে শাবান মাস গণনা শুরু হবে। আর আগামী ২১ এপ্রিল রবিবার দিবাগত রাতে পবিত্র শবে বরাত পালিত হবে। আজ শনিবার সন্ধ্যায় বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভায় এ বিস্তারিত..

লামায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : বান্দরবানের লামা উপজেলায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের কৃমি ট্যাবলেট খাইয়ে এ কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন করেন লামা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: মোহাম্মদুল হক। জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন উপলক্ষে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত আলোচনা বক্তব্য বিস্তারিত..

আলীকদমে ৪২ পিচ ইয়াবা সহ আটক ১

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি: বান্দরবানের আলীকদমে পুলিশ অভিযান চালিয়ে ৪২ পিচ ইয়াবাসহ ১ জনকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার রাত ৮ টার সময় আলীকদম উপজেলার ১নং সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পূর্ব পালং পাড়ায় অভিযান চালিয়ে আব্দুর রহমান সর্দারের দোকানের সামনে থেকে ৪২ পিচ ইয়াবাসহ ১ জনকে আটক করেছে আলীকদম থানা পুলিশ। থানা সুত্রে বিস্তারিত..

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতকে নতুন আঙ্গিনায় নিয়ে গেছে সরকার।

প্রকাশিত: ৬এপ্রিল ২০১৯ মো: ফরিদ উদ্দীন, কলাম লেখক,সাংবাদিক আমাদর দেশে প্রতিটি পর্যটন স্পটে পর্যটনদের সংখ্যা বাড়াতে নতুন করে প্রকল্প হাতে নিয়েছে  বর্তমান সরকার। এর আওতায় পর্যটন স্পটগুলোতে নতুন করে সাজানোর কাজ শুরু করেছে । এর অংশ হিসেবে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতকে নতুন আঙ্গিনায় নিয়ে গেছে । এই সমুদ্র সৈকতে   আগের বড় পাথর বদলিয়ে দেয়া বিস্তারিত..

মাহে রমজানে দাম বাড়ছে না নিত্য পণ্যের দাম

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯ প্রায় প্রতিবছরই রমজান মাসকে কেন্দ্র করে দৈনন্দিন জিনিসপত্রের দাম বাড়িয়ে দেয় এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা। আর এতে করে রমজান মাসে শুধু রোজাদাররাই নয় এর কারণে নাজেহালে পড়তে হয় দেশের প্রতিটি নাগরিকের। সিয়াম সাধনার এই মাসে শুধুমাত্র বাংলাদেশের দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি হয়। তবে গত কয়েক বছর ধরে দৈনন্দিন জিনিসপত্রের দাম বাড়লেও তা বিস্তারিত..

আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজর শুরু হয়েছ প্রশ্ন ফাঁস রোধে।

আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজর শুরু হয়েছ প্রশ্ন ফাঁসরোধে। প্রকাশিত: ৬এপ্রিল ২০১৯   এটা সত্য বাংলাদেশে প্রশ্ন ফাঁস হওয়ার ইতিহাস বেশ পুরোনো। এ প্রক্রিয়া এতটাই শৈল্পিক যে তা মানছে না শিক্ষার্থীর বয়স, শ্রেণি, পরীক্ষার ধরন, ঋতুর বৈচিত্র্য ইত্যাদি!  আর এই ইতিহাস পরিবর্তনে এবার কঠোর পদক্ষেপ নিয়েছে সরকার। প্রশ্নফাঁসকারীদের যে বিশাল ‘সিন্ডিকেট’ তার সাথে পাল্লা দিয়ে পারেনি বিস্তারিত..

ঢাকাসহ তিন শিক্ষার্থীও সড়কে ৯ জনের মৃত্যু ডেমরায় অবরোধ-বিক্ষোভ, শতাধিক গাড়ি ভাংচুর

ঢাকাসহ তিন শিক্ষার্থীও সড়কে ৯ জনের মৃত্যু ডেমরায় অবরোধ-বিক্ষোভ, শতাধিক গাড়ি ভাংচুর   প্রেসটিভি  ডেস্ক ০৬ এপ্রিল ২০১৯, ঢাকাসহ তিন শিক্ষার্থী সড়কে ৯ জনের মৃত্যু। ছবি: প্রেসটিভি। ছুটির দিন শুক্রবার ঢাকাসহ তিন শিক্ষার্থীও দেশের বিভিন্ন স্থানে সড়কে প্রাণ হারিয়েছেন ৯ জন। এ সময় আহত হয়েছেন আরও ১৮ জন। এর মধ্যে ডেমরায় বাসচাপায় ইবনে তাহছিম ইরাম (১৮) বিস্তারিত..

একটি সিনেমা ডাউনলোড করতে এক সেকেন্ডেরও কম সময় লাগছে!

বিশ্বের প্রথম ফাইভ–জি ফোন বাজারে!  প্রেস নিউজ : 06.04.2019 নিউজ ডেস্ক  থ্রি–জি, ফোর–জির পর এবার বাজারে এল ফাইভ–জি ফোন। আজ শুক্রবার ইলেকট্রনিকস সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং দক্ষিণ কোরিয়ায় বিশ্বের প্রথম ফাইভ–জি প্রযুক্তি সমর্থিত মোবাইল উন্মোচন করেছে। এই ফোনের নাম হলো—গ্যালাক্সি এস১০ ৫জি। এটিই বিশ্বের প্রথম মোবাইল, যাতে বিল্ট ইন ফাইভ–জি প্রযুক্তি রয়েছে। বার্তা সংস্থা এএফপির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com