January 26, 2022, 8:28 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

খুব জানতে ইচ্ছে করে দেশে শান্তি ফিরবে কবে? -সাবরিন টুম্পা বাবা ! খুব জানতে ইচ্ছে করে। গোটা দেশের মানুষগুলো ভালো আছে তো ! চারিদিকে শুধু আগুন আর আগুন। প্রথমে চকবাজার তারপর বনানী আর এখন গুলশান। আচ্ছা বাবা শান্তির দেশে এতো আগুন কেন ? খুব জানতে ইচ্ছে করে কেউ কি আসবে! আবারো এই দেশে শান্তি নিয়ে। বিস্তারিত..

ভোলা ইউনুস মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলের সামনে চটপটি বিক্রিতে বাধা দেয়ায় শিক্ষক লাঞ্চিত

ভোলা ইউনুস মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলের সামনে চটপটি বিক্রিতে বাধা দেয়ায় শিক্ষক লাঞ্চিত ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলায় বিদ্যালয়ের সামনে চটপটি বিক্রিতে বাঁধা দেয়ায় মো. মহিউদ্দিন নামের এক শিক্ষককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহত শিক্ষক উপজেলার ধনিয়া ইউনিয়নের এ্যাডভোকেট ইউনুছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। বুধবার দুপুর ১২টার দিকে ধনিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বিস্তারিত..

কক্সবাজারের খুরুস্কুল-চৌফলদন্ডী ঘাটে ইয়াবা লুটপাট !

কক্সবাজারের খুরুস্কুল-চৌফলদন্ডী ঘাটে ইয়াবা লুটপাট ! কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের খুরুস্কুল- চৌফলদন্ডী ফেরীঘাট এবং পার্শ্ববর্তী বেড়ীবাঁধ এলাকা এখন ইয়াবা খালাসের নিরাপদ জোনে পরিনত হয়েছে। আইনশৃংখলা বাহিনীর কঠোর নজরদারি থাকা সত্বেও ইতিমধ্যে ইয়াবার বড় দুটি চালান বেড়ীবাঁধ ও চৌফলদন্ডীর ঘাটে খালাস হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। যদিওবা খালাসের সময় স্থানীয়রা আঁচ করতে পেরে বিপুল পরিমাণ বিস্তারিত..

মোকাব্বিরের শপথে বিএনপির বিজয়ীদের হতাশা, দুই নৌকায় পা না দেয়ার আহ্বান

মোকাব্বিরের শপথে বিএনপির বিজয়ীদের হতাশা, দুই নৌকায় পা না দেয়ার আহ্বান নিউজ ডেস্ক: বিএনপির প্রতীকে নির্বাচিত এক সদস্য সুলতান মনসুরের পর এবার জোটের আরেক সদস্য মোকাব্বির খানও শপথ নিয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) তিনি শপথ নেন। বিএনপির নির্বাচিত ছয় সদস্যও ভেতরে ভেতরে সংসদে যাওয়ার ব্যাপারে আগ্রহী। কিন্তু কৌশলগত কারণে এ বিষয়ে তারা প্রকাশ্যে কিছু বলতে না বিস্তারিত..

বাংলাদেশ অসংক্রামক রোগ নিয়ন্ত্রণে সফল : স্বাস্থ্যমন্ত্রী

  নিউজ ডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশ অসংক্রামক রোগ নিয়ন্ত্রণে সফল হয়েছে। এদেশের টিকাদান কর্মসূচি, ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর কর্মসূচি সারা বিশ্বে প্রশংসিত। দেশের স্বাস্থ্যসেবাকে অধিকতর আধুনিক ও সুলভ করার লক্ষ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের সহায়তা বাড়ানোর আহ্বান জানানো হয়েছে। বুধবার (০৩ এপ্রিল) সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রীর সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিল্লার বিস্তারিত..

রাংগামাটিতে নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদেরকে ধরতে যৌথ অভিযান শুরু

নিজস্ব প্রতিনিধি: গত ১৮ই মার্চ ২০১৯ তারিখে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেকে নির্বাচনী দায়িত্ব পালন শেষে উপজেলা সদরে ফেরত আসার পথে নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের উপর উপজাতি সন্ত্রাসী দল কর্তৃক বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালানো হয়। উক্ত হামলায় ০৭ জন নিরীহ ব্যক্তি প্রাণ হারান এবং গুরুতর আহত হন আরো ১৯ জন। ঘটনার পর হতে নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদেরকে বিস্তারিত..

সাবরিন টুম্পার চিঠি, খুব জানতে ইচ্ছে করে দেশে শান্তি ফিরবে কবে?

খুব জানতে ইচ্ছে করে দেশে শান্তি ফিরবে কবে? -সাবরিন টুম্পা বাবা ! খুব জানতে ইচ্ছে করে। গোটা দেশের মানুষগুলো ভালো আছে তো ! চারিদিকে শুধু আগুন আর আগুন। প্রথমে চকবাজার তারপর বনানী আর এখন গুলশান। আচ্ছা বাবা শান্তির দেশে এতো আগুন কেন ? খুব জানতে ইচ্ছে করে কেউ কি আসবে! আবারো এই দেশে শান্তি নিয়ে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com