January 26, 2022, 9:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে মোক্তাদুরের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে মোক্তাদুরের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন আসিফ জামান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার কালিতলায় মোক্তাদুর রহমান মোক্তাজের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও স্থানীয়রা। বুধবার বিকেল সাড়ে ৫ টায় কালিতলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানব বন্ধনে নিহতের খুনীদের ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন, নিহতের স্ত্রী লাকি আক্তার, ছেলে মাসুদুর রহমান মৃদুল, বিস্তারিত..

পবিত্র শবে মেরাজ

আজ পবিত্র শবে মেরাজ আজ রাত এক অলৌকিক অসামান্য মহাপুণ্যময় রজনী। এ রজনী মহাপবিত্র মহিমান্বিত লাইলাতুল মেরাজের। এ রাতে আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম হযরত জিবরাঈল আলাহিস্ সালামের সাথে পবিত্র কাবা হতে পবিত্র বায়তুল মুকাদ্দাস হয়ে সপ্তাকাশের উপর সিদরাতুল মুনতাহা হয়ে সত্তর হাজার নূরের পর্দা পেরিয়ে আরশে আজিমে মহান আল্লাহ তায়ালার দিদার বিস্তারিত..

পার্বত্য রাঙ্গামাটির রাজস্থলীতে সশস্ত্র গ্রুপের ৭ জন নিহত হওয়ার গুজব

 পার্বত্য রাঙ্গামাটির রাজস্থলীতে সশস্ত্র গ্রুপের ৭ জন নিহত হওয়ার গুজব রাঙ্গামাটি সংবাদদাতা: প্রকাশিত: এপ্রিল ৩ রাঙ্গামাটির রাজস্থলীতে দুটি সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় ৭ জন নিহত হওয়ার গুজব শোনা যাচ্ছে। তবে ঘটনার সত্যতা নিয়ে নিশ্চিত নয় পুলিশ ও স্থানীয় প্রশাসন। বুধবার (৩ এপ্রিল) সকালের দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের তাইতংপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে বিস্তারিত..

দেশদ্রোহী . মোহাম্মদ ইসমাইল . ” ওহে ! বানচাল ভাই ? নেইকো তোমার অন্তরে ভয় ! উপরে একজন আছে মালিক, সে যে তোমার মতো নয়, সবকিছু দেখে সদায় । নিজেকে ভাবো যত ধনী, থাকবে না তোমার বিন্দু কনি, সবকিছু ধ্বংস করবে তিনি যে অন্তরজামি । কত মানুষের প্রাণ নিয়েছো ! ক্ষুদা- তৃষ্ণা অকারণে জ্বেলেছো । বিস্তারিত..

ববি’র উপাচার্যের পদত্যাগের দাবির সাথে একাত্মতা পোষন করলেন ডাকসুর জিএস

‘ববি’র উপাচার্যের পদত্যাগের দাবির সাথে একাত্মতা পোষন করলেন ডাকসুর জিএস ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এস এম ইমামুল হকের পদত্যাগ চেয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের দাবির সাথে একাত্মতা পোষন করলেন ডাকসুর জিএস ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এ বিষয়ে ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেন, শিক্ষার্থীদের সকল নৈতিক এবং যৌক্তিক দাবীর সাথে আমরা আছি। বরিশাল বিস্তারিত..

চকরিয়ায় কবর থেকে লাশ উত্তোলন

চকরিয়ায় কবর থেকে লাশ উত্তোলন কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় আদালতের নির্দেশে কবর থেকে রায়হান নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাতের উপস্থিতিতে লাশটি উত্তোলনের করা হয়। এসময় চকরিয়া থানার সাব ইন্সপেক্টর (এসআই) শুকান্ত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ উত্তোলন কাজে সহযোগিতা বিস্তারিত..

লামায় চাঁদা না দেয়ায় উলুফুলের গাড়ি পুড়িয়ে দিল চাঁদাবাজ

লামায় চাঁদা না দেয়ায় উলুফুলের গাড়ি পুড়িয়ে দিল চাঁদাবাজ লামা (বান্দরবান) প্রতিনিধি, ০৩ এপ্রিল ২০১৯ইং ———————————– বান্দরবানের লামায় ৩০ হাজার টাকা চাঁদা না দেয়ায় উলুফুলের (ভাটারি) গাড়ি পুড়িয়ে দিল চাঁদাবাজরা। মঙ্গলবার দিবাগত রাত ১২টায় লামা-সুয়ালক সড়কের ডিসি রোড নামকস্থানে এই ঘটনা ঘটে। উলুফুলের মালিক ব্যবসায়ী সালাউদ্দিন (২৭) জানিয়েছেন, গাড়িতে থাকা উলুফুল আগুনে পুড়ে তার ১ বিস্তারিত..

লামায় লাকড়ী বোঝাই পিকআপ খাদে পড়ে শ্রমিক নিহত

লামায় লাকড়ী বোঝাই পিকআপ খাদে পড়ে শ্রমিক নিহত লামা (বান্দরবান) সংবাদদাতা বান্দরবানের লামা উপজেলায় লাকড়ী বোঝাই একটি পিকআপ গাড়ি খাদে পড়ে মো. সোহাগ (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি পোড়ার ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর এক শ্রমিক আহত হন। সোহাগ ফাইতং ইউনিয়নের মেউন্দা মুসলিম বিস্তারিত..

ভোলার হাজারো জেলেদের দাবির মুল্যায়ন করলেন- মঈনুল হোসেন বিপ্লব।

ভোলার হাজারো জেলেদের দাবির মুল্যায়ন করলেন- মঈনুল হোসেন বিপ্লব। মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধি। দ্বীপ জেলা ভোলার ঐতিহ্যবাহী ইলিশা ও রাজাপুর দুটি ইউনিয়নের প্রায় মানুষ ভয়াল মেঘনা নদীর তীব্র ভাঙ্গনে সর্বস্ব হারিয়ে তাদের শেষ উপায় প্রধানমন্ত্রী এবং ভোলা-১ আসনের এমপি সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের প্রচেষ্টায় নদীভাঙ্গন এলাকাটি সিসি ব্লকের মাধ্যমে রোধ করা হয়। এই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com