January 24, 2022, 3:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় তারুণ্যের কবি প্রায়ত অনন্ত জাহিদ এর ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

এম এইচ ফাহাদ-ভোলা: আবৃত্তি, গান ও আলোচনা সভার মধ্যদিয়ে স্মরণ করা হলো তারুণ্যের কবি প্রায়ত অনন্ত জাহিদ এর ১০ম মৃত্যুবার্ষিকী। সোমবার (১ এপ্রিল) রাতে ভোলা প্রেস ক্লাব মিলনায়তনে এ আয়োজন করেছে ভোলা আবৃত্তি সংসদ, জীবনপূরান আবৃত্তি একাডেমী, প্রথমআলো বন্ধুসভা সহ নানা সংগঠন। কবি অনন্ত জাহিদের লেখা কবিতা আবৃত্তি করেন সাংবাদিক ও আবৃত্তি শিল্পী সামস-উল আলম বিস্তারিত..

অবশেষে শপথ নেওয়ার ঘোষণা মোকাব্বিরের

অবশেষে শপথ নেওয়ার ঘোষণা মোকাব্বিরের   বিএনপির একাংশকে নিয়ে ‘নাগরিক সভা’ করলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনে গণফোরাম থেকে বিজয়ী মোকাব্বির খান। সভায় উপস্থিত কয়েক শ জনতার মতামতের ভিত্তিতে তিনি শপথ নেওয়ার পক্ষে ইতিবাচক মত দেন। তিনি আগামী কয়েক দিনের মধ্যেই শপথ নেবেন বলে ঘোষণা দেন। তবে তাঁর এই সভা বর্জন বিস্তারিত..

প্রশ্নফাঁসের গুজব ছড়ালে ছাড় নয় : শিক্ষামন্ত্রী

প্রশ্নফাঁসের গুজব ছড়ালে ছাড় নয় : শিক্ষামন্ত্রী   নিউজ ডেস্ক: প্রশ্নফাঁসের গুজব ছড়ালে কোনোভাবে তাকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ার করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, সম্প্রতি শেষ হওয়া এসএসসি পরীক্ষার মতোই এইচএসসি পরীক্ষা প্রশ্নফাঁস মুক্ত সম্পন্ন করা হবে। এ কারণে বিশাল কর্মযজ্ঞ হাতে নেয়া হয়েছে। সোমবার (১ মার্চ) রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজে বিস্তারিত..

ভোলা পশ্চিম ইলিশায় সরকারী খাল দখল করে ঘর উত্তোলন ৪ ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড

ভোলা পশ্চিম ইলিশায় সরকারী খাল দখল করে ঘর উত্তোলন ৪ ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড এম এইচ ফাহাদ-ভোলা। ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ৬ নং ওয়ার্ডের জাঙ্গালিয়া ও বাঘার হাট বাজারস্থ সরকারী খাল দখল করে ঘর উত্তোলন এর অভিযোগে ভিত্তিতে ভোলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন নিজজে সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসক এর নির্দেশে সহকারী কমিশনার ( বিস্তারিত..

লামা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

লামা প্রতিনিধি : “সহায়ক প্রযুক্তির ব্যবহার, অটিজম বৈশিষ্ট্যদেরসম্পন্নদের অধিকার” প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় বান্দরবানের লামা উপজেলায় র‌্যালি, আলোচনাসভা ও হাসপাতাল প্রাঙ্গনে নীল বাতি প্রজ্জলণের মধ্য দিয়েই বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২ এপ্রিল) সকালে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর বের বিস্তারিত..

হঠাৎ মাঠে নেমে গম কাটছেন হেমা মালিনী!

হঠাৎ মাঠে নেমে গম কাটছেন হেমা মালিনী! মাঠে নেমে গম কাটছেন হেমা মালিনী! পাশে দাঁড়িয়ে আছেন কৃষক, কৃষাণীরা। এটা কোনও সিনেমার দৃশ্য নয়। এভাবেই ভোটের প্রচারণা শুরু করলেন মথুরার বিজেপি প্রার্থী ‘ড্রিমগার্ল’ খ্যাত হেমা মালিনী। গম কাটার কয়েকটি ছবি তিনি টুইটারে পোস্টও করেছেন। তবে হেমার প্রচার অভিযানকে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনদের একাংশ। গত লোকসভা নির্বাচনে বিস্তারিত..

আজ বিশ্ব অটিজম সচেতনতা দিবস

  আজ বিশ্ব অটিজম সচেতনতা দিবস প্রেসটিভি ডেস্ক: নিউজ ডেস্ক: আজ ২ এপ্রিল বিশ্ব অটিজম সচেতনতা দিবস। অটিজমের মতো অপেক্ষাকৃত নতুন একটি বিষয়ে নিজেকে সজাগ ও সময়োপযোগী করার জন্য সচেতনতার বিকল্প নেই। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিবস উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে এক প্রেস বিস্তারিত..

এবার চতুর্থ ধাপে জয়ী হলেন যারা

এবার চতুর্থ ধাপে জয়ী হলেন যারা প্রেসটিভি ডেস্ক: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন দলীয়ভাবে মনোনীত প্রার্থীরা। স্বতন্ত্র প্রার্থীরাও ছিলেন। উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে ১০৬ জন চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। আর কুমিল্লার তিতাস উপজেলার নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মে স্থগিত রয়েছে। চতুর্থ ধাপে চেয়ারম্যান পদে ৩৫১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচিত ১০৬ জন চেয়ারম্যানের মধ্যে বিস্তারিত..

ইমরান’আহবায়ক এবং ফাহাদ’যুগ্ন আহবায়ক জার্নালিস্ট ফোরাম ভোলার আহবায়ক কমিটি গঠন।

ইমরান’আহবায়ক এবং ফাহাদ’যুগ্ন আহবায়ক জার্নালিস্ট ফোরাম ভোলার আহবায়ক কমিটি গঠন।   সাইমুন লাভলু-ভোলা প্রতিনিধি। দ্বীপজেলা ভোলার অবহেলিত সাংবাদিকদের ন্যায্যতা আদায়ের লক্ষে গত এক বছরের জন্য জার্নালিস্ট ফোরাম ভোলা সংগঠন নামে কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে ভোলার প্রেসক্লাব এবং দৈনিক ভোলার বানী পত্রিকা সম্পাদক মাকসুদ রহমান’সহ ভোলা সিনিয়র ৬’জন উপদেষ্টা মন্ডলীর সদস্য দায়িত্ব থেকে সিদ্ধান্তক্রমে বিস্তারিত..

শেখ হাসিনার আন্তরিকতার কারণেই দেশে উন্নয়ন হয়েছে’

‘শেখ হাসিনার আন্তরিকতার কারণেই দেশে উন্নয়ন হয়েছে’ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণেই দেশে উন্নয়নের পর উন্নয়ন হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুতিয়াবো এলাকায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বস্ত্র বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com