January 25, 2022, 11:28 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলা পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু পিতার ইন্তেকাল

এম এইচ ফাহাদ-ভোলা : ভোলা পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসীম উদ্দীন আরজু এর পিতা আলহাজ্ব মোঃ হাদিছুর রহমান ইন্তেকাল করেছেন। । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) ৩০ মার্চ রাত ৩:১৫ মিঃ হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে বরিশাল হাসপাতালে মৃত্যুবরণ করেন)। মৃত্যুকালে তিনি ৮ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাজা বাদ আসর বিস্তারিত..

ভোলার পশ্চিম ইলিশায় খাল দখল করে দোকান নির্মাণে ব্যস্ত দখলদার

এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি : ভোলার সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে জাঙ্গালিয়া বাজারের ওপর দিয়ে প্রবাহিত খালের মধ্যে অবৈধভাবে পাকা পিলার তুলে দোকানঘর নির্মাণ করছেন স্থানীয় বিএনপির সাবেক প্রভাবশালি নেতা মোঃ আলী গাজী। প্রকাশ্যে এ ঘর তুলেলও সংশ্লিষ্ট প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। ফলে স্থানীয় সচেতন লোকজনের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। স্থানীয়রা জানান, জাঙ্গালিয়া বাজারের বিস্তারিত..

ভোলায় বাংলাদেশ আবৃত্তি শিল্পীগোষ্ঠী কর্তৃক পুরান ঢাকার অগ্নিকান্ডে নিহত বৃষ্টি ও দোলার স্বরণসভা ও পঙ্খক্তিমালা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধি: বাংলাদেশ আবৃওি সমন্ময় পরিষদ উদ্যোগে ভোলা জেলা আবৃওি শিল্পীগোষ্ঠি কতৃক আয়োজিত ২০ ফেব্রুয়ারি রাজধানী পুরান ঢাকার চকবাজারে চুরিহাট্রার ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ভোলার আবৃওি শিল্পি বৃষ্টি ও দোলার সরনসভা ও পঙওিমালা অনুষ্ঠিত হয়। ৩০মার্চ শনিবার সন্ধা ৭টায় ভোলা জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত ভোলার জীবনপুরাণ আবৃওি একাডেমী সংসদের সভাপতি মশিউর রহমান পিংকুর সঞ্চালনায় অনুষ্ঠিত বিস্তারিত..

লামায় জুমের আগুনে পুড়ল ২৩৭ একর বাগান ; ক্ষতি কোটি টাকা

লামায় জুমের আগুনে পুড়ল ২৩৭ একর বাগান ; ক্ষতি কোটি টাকা লামা (বান্দরবান) প্রতিনিধি, ৩০ মার্চ ২০১৯ইং ———————————– বান্দরবানের লামায় পার্শ্ববর্তী জুমে লাগানো আগুন এসে শহীদুল ইসলাম নামে এক বাগান মালিকের ১৬০ একর মিশ্র ফলের সৃজিত বাগান পুড়ে ধ্বংস হয়েছে। এতে করে বাগান মালিকের প্রায় ৭০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন। বিগত ৫ বছর বিস্তারিত..

সরকারের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে লামা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

সরকারের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে লামা তথ্য অফিসের প্রেস ব্রিফিং লামা (বান্দরবান) প্রতিনিধি, ৩০ মার্চ ২০১৯ইং ———————————– দেশের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে জনগণকে অবহিত করতে এবং গ্রামীণ জনগোষ্ঠিকে উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে লামা তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) বেলা ১১টায় তথ্য অফিস মিলনায়তনে লামা উপজেলায় কর্মকর্ত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া বিস্তারিত..

খুটাখালী তমিজিয়ার সুবর্ণ জয়ন্তীতে প্রফেসর ডঃ আহসান সাইয়েদ

খুটাখালী তমিজিয়ার সুবর্ণ জয়ন্তীতে প্রফেসর ডঃ আহসান সাইয়েদ মাদ্রাসার শিক্ষার্থীরা জাতি ও দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কক্সবাজার প্রতিনিধি। মাদ্রাসার শিক্ষার্থীরা আদর্শ জাতি ও দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ আহসান উল্লাহ (আহসান সাইয়েদ)। তিনি বলেন, বর্তমানে মাদ্রাসা শিক্ষা অনেক উন্নত ও আধুনিক হয়েছে। আলেম তৈরির পাশাপাশি বিস্তারিত..

ভেঙ্গে পড়ে যাচ্ছে ছোট কলার ঝিরি মসজিদ

প্রেসটিভি : জৌলুস ও চাকচিক্য দিয়ে আল্লাহর ঘর মসজিদের বিচার করা যায়না। তারপরেও মুসলিম প্রধান একটি দেশে এমন একটি জীর্ণ মসজিদ থাকবে তা মেনে নেয়া যায়না। ছবিগুলো শুক্রবার জুমার নামাজ পড়ার সময় লামার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম ছোট কলারঝিরি মসজিদ হতে তোলা। অনেক সামর্থ্যবান লোক সমাজে আছেন। চাইলে মসজিদটি মেরামত করে দিতে পারেন। মসজিদের ঈমাম মো. বিস্তারিত..

আমি বাচতে চাই ”ক্যান্সার আক্রান্ত রোকসানা”

প্রেসটিভি : ক্যান্সারে আক্রান্ত রোকসানা বেগমের করুণ আকুতি ‘আমি বাচঁতে চাই’ দরিদ্র পরিবারের গৃহবধূ রোকসানা বেগম (৩৬)। স্বামী দিনমজুরি করে যা আয় করে তা দিয়েই চলে সংসার ও ২ মেয়ে ১ ছেলের লেখাপড়া। কোন রকম খেয়ে পড়ে বেঁচে আছেন। কিন্তু সে সাধারণ জীবন ধারনের সুযোগও আর রইলনা। তার শরীরে বাসা বেধেছে মরণ ব্যথি ক্যান্সার। বলছিলাম, বিস্তারিত..

ঝিনাইদহে ২১১ জন ডাক্তারের স্থলে কর্মরত রয়েছে মাত্র ৬৩ জন

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ ছয় উপজেলার হাসপাতাল গুলোতে দিন দিন রোগীর চাপ বৃদ্ধি পেলেও ডাক্তারের সংকটের কারনে চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। আবার হাসপাতালে শূন্য পদে কোন নিয়োগ নেই। যে কারনে গরীব ও অসহায় রোগীরা কাঙ্খিত সেবা না পেয়ে ফিরে যাচ্ছে। এদিকে যেসব ডাক্তার সেবা দিচ্ছে তারা ঠিকমত অফিস করেন না। তারা বাইরে প্রায়ভেট ক্লিনিক ও বিস্তারিত..

বেড়েই চলছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স

বেড়েই চলছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স   দেশে বেড়েই চলছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। ২০১৭-১৮ অর্থবছরে শেষের দিকে রেমিটেন্সের পরিমাণ কমলেও ২০১৮-১৯ অর্থবছরের শুরু থেকে এখন পর্যন্ত আবারো পুরোদমে বেড়ে চলছে রেমিটেন্স। এদিকে চলতি মার্চ মাসের ২২ দিনেই ১১০ কোটি (১.১ বিলিয়ন) ডলার রেমিটেন্স পাঠিয়েছেন প্রবাসীরা। বাংলাদেশের অর্থনীতির অন্যতম প্রধান সূচক রেমিটেন্সে সুখবর দিয়ে শেষ হয়েছিল ২০১৮ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com