January 24, 2022, 9:00 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আগামিকাল চুরিহাট্রার চকবাজারে আগ্নিকান্ডে নিহত আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলার স্মরণে আবৃত্তি ও পঙ্ক্তিমালা অনুষ্ঠিত হতে যাচ্ছে,

আগামিকাল চুরিহাট্রার চকবাজারে আগ্নিকান্ডে নিহত আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলার স্মরণে আবৃত্তি ও পঙ্ক্তিমালা অনুষ্ঠিত হতে যাচ্ছে, মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধি।বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের উদ্যোগে চকবাজার অগ্নিকান্ডে নিহত আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলা স্মরনে ৩০ মার্চ শনিবার সন্ধ্যা ৭ টায় ভোলা প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তির আয়োজন করা হয়েছে । তারুণ্যে ঝলমল করা এই দুজন তরুন বিস্তারিত..

আগামিকাল চুরিহাট্টার চকবাজারে অগ্নিকান্ডে নিহত আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলার স্মরণে আবৃত্তি ও পঙ্খক্তিমালা অনুষ্ঠিত হতে যাচ্ছে

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধি: বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের উদ্যোগে চকবাজার অগ্নিকান্ডে নিহত আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলা স্মরনে ৩০ মার্চ শনিবার সন্ধ্যা ৭ টায় ভোলা প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তির আয়োজন করা হয়েছে । তারুণ্যে ঝলমল করা এই দুজন তরুন আবৃত্তি শিল্পী বৃষ্টি ও দোলা গত ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার ঢাকার চকবাজারের চুড়িহাট্টার আগুনে কেড়ে নিয়েছে বিস্তারিত..

সেই নাঈমের জন্য পাঁচ হাজার ডলার পুরস্কার ঘোষণা

সেই নাঈমের জন্য পাঁচ হাজার ডলার পুরস্কার ঘোষণা  সেই নাঈমের জন্য পাঁচ হাজার ডলার পুরস্কার ঘোষণা রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউতে আকাশচুম্বী ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে অগ্নিকাণ্ডের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে পাইপ ধরে রাখা একটি শিশুর ছবি। অধিকাংশ মানুষ যেখানে ছবি তুলতে ব্যস্ত ছিল সেখানে যেন ব্যতিক্রম শিশুটি। অনেকে ফেসবুকে শিশুটির ছবি বিস্তারিত..

লাইফ সাপোর্টে ফায়ারম্যান সোহেল

এফ আর টাওয়ারে আগুন লাইফ সাপোর্টে ফায়ারম্যান সোহেল বনানীর এফ আর টাওয়ারে আগুনের সাথে লড়াই করতে গিয়ে নিজের জীবনই শঙ্কার মুখে ফেলে দিয়েছেন ফায়ারম্যান সোহেল। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লেফটেন্যান্ট কর্নেল এসএম জুলফিকার রহমান শুক্রবার (২৯ মার্চ) দুপুরে জাগরণকে বলেন, বিস্তারিত..

দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনতে হবে

ওয়ার্কার্স পার্টির বিবৃতি!……. দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনতে হবে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বনানীর এফ আর টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫ জনের মর্মান্তিক মৃত্যু ও শতাধিক মানুষের আহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেছেন, দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনতে হবে। বিস্তারিত..

ফের মেক্সিকো সীমান্ত বন্ধ করে দেয়ার হুমকি ট্রাম্পের

ফের মেক্সিকো সীমান্ত বন্ধ করে দেয়ার হুমকি ট্রাম্পের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্ত ফের বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছেন। টুইটারে দেয়া এক বার্তায় তিনি দাবি করে বলেন, আমেরিকার দক্ষিণাঞ্চলীয় প্রতিবেশি দেশ মেক্সিকো অবৈধ অভিবাসীদের অবাধে সীমান্ত অতিক্রমের সুযোগ দিচ্ছে। প্রেসিডেন্ট টুইটার বার্তায় লিখেছেন, এ কারণে ‘দক্ষিণাঞ্চলীয় সীমান্ত বন্ধ করে দেয়া হতে পারে।’ তিনি বলেন, বিস্তারিত..

অপেক্ষা করুন সুযোগ আসবে সংগঠিত থাকুন: আ স ম রব।

অপেক্ষা করুন সুযোগ আসবে সংগঠিত থাকুন: আ স ম রব। আন্দোলন কখনও ব্যর্থ হয় না দাবি করে জেএসডির সভাপতি আ স ম আবদুর রব সরকারের উদ্দেশে বলেছেন, আন্দোলন জমা থাকে। আন্দোলন কখনও হারিয়ে যায় না। সকল আন্দোলন যখন বিস্ফোরিত হবে সেদিন ভেসে যাবেন। রোববার বিকেলে রাজধানীর কাকরাইল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুর রহমানের বিস্তারিত..

লোহাগাড়াবাসীর ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে চাই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসমিন আক্তার

লোহাগাড়াবাসীর ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে চাই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসমিন আক্তার মোঃ সেলিম উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডে কলসি প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণার সুবিধার্থে ওয়ার্ড অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮শে মার্চ(বুধবার) সন্ধ্যা ৭টায় বিশিষ্ট যুবলীগ নেতা মিকরাজ উদ্দিন পিন্চুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বিস্তারিত..

বনানীতে নিহত ২৫ জনের নাম-পরিচয়

নিহত ২৫ জনের নাম-পরিচয় বনানীর এফ আর টাওয়ার অগ্নিকাণ্ডে নিহত ২৫ জনের নাম-পরিচয় পাওয়া গেছে। এর মধ্যে একজনের মরদেহ ছাড়া বাকি সবার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থলের কাছে বনানী থানা পুলিশের কন্ট্রোল রুম থেকে নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে। সেখান থেকে জানা যায়- কুর্মিটোলা জেনালের হাসপাতালে ছিল জেবুন্নেছা (৩০) এর মরদেহ। বাবা আবদুল ওয়াহাব, মা কামরুন্নাহার, লক্ষ্মীনারায়ণপুর, বেগমগঞ্জ, নোয়াখালী। বিস্তারিত..

……. মা . মোহাম্মদ ইসমাইল . মাগো ! তোমার খোকা তো অবুঝ নয়, তোমারি বেদনার ধার ধারিনা ! মিছে কেন করো ভয় । স্রষ্টার কৃপায় আনিলে তুমি আলোক সজ্জায়, সেই দুগ্ধকাল হতে যৌবনে আমি এতো তোমারি দয়ায় । শত গঞ্জনা আর পাঁচকাহনের পরেও আগলে রাখিলে আমায় , মাগো ! আমৃত্যু থাকিতে চাই তোমারি ডোরে স্বর্গীয় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com