January 25, 2022, 6:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা: রাজধানীর বনানী এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  রাতে পৃথক শোকবার্তায় তারা এ মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আহতদের আশু সুস্থতাও বিস্তারিত..

বনানীর অগ্নিকান্ডে নিহত ২৫ আহত ৭৫ জন

।।ফরিদ উদ্দীন।। রাজধানী বনানীর এফ আর টাওয়ারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।নিহত ২৫ জন আহত ৭৫জন। তবে এ সংখ্যা আরো বৃদ্ধি হতে পারে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। বৃহস্পতিবারে ১২টা ৫৫ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। নানা সীমাবদ্ধতার মধ্যে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী নৌবাহিনী, বিমান বাহিনী এবং অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টানা ছয়ঘণ্টা আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে বিস্তারিত..

মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে বৃদ্ধার মৃত্যু মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি, ২৮ মার্চ ২০১৯ইং ———————————– মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে হ্লামে মার্মা (৬০) নামে এক বৃদ্ধ মহিলার পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সে লামা উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বরিশাল পাড়াস্থ শামুকঝিরি এলাকার ম্রাথোয়াই মার্মার স্ত্রী। বৃহস্পতিবার বেলা ৩টায় পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার মানিকপুরস্থ বিস্তারিত..

লামায় রেস্টুরেন্টে নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশ!

    প্রেসেটিভি ডেক্স: লামার হোটেল  ও রেস্টুরেন্টে গুলোতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে লামা দিন দিন বাড়ছে হোটেলের রমরমা ব্যবসা বানিজ্য। হোটেলগুলোতে প্রতিদিন হাজার হাজার মানুষ আহার করে থাকেন। সকালের নাস্তা থেকে শুরু করে রাতের খাবারে তাদের নির্ভর করতে হয় এসমস্ত হোটেলগুলোর উপর। বিস্তারিত..

জানালা থেকে হাত বাড়িয়ে উদ্ধারের আকুতি……..

আগুন লাগা এফআর টাওয়ারের বিভিন্ন তলার জানালা থেকে হাত বাড়িয়ে উদ্ধারের আকুতি জানাতে দেখা গেছে আটকে পড়া ব্যক্তিদের। আগুন থেকে বাঁচতে বেশ কয়েকজন এফআর টাওয়ার থেকে লাফও দেন। কয়েকজনকে ভবনের পাশে থাকা তার ধরে নিচে নামতে গিয়ে পড়ে যান। ভবনটির ২০ তলার উপর থেকে এক যুবককে বাঁশ দিয়ে গ্লাস ভেঙে ভেতরের ধোঁয়ার কুণ্ডলি থেকে রক্ষা বিস্তারিত..

রাজধাণীর ঢাকার বনানীতে আগুনের ৩৮ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে…

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে লাগা আগুন পাশের ভবন আহমেদ টাওয়ারেও ছড়িয়ে পড়েছে।   বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ওই দু’টি ভবনের ভেতর থেকে আটকেপড়া লোকজন হাত নেড়ে উদ্ধারকর্মীদের সাহায্য চাইতে দেখা গেছে। এর আগে, বেলা ১২টা ৫০ মিনিটে ৬এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।   জানা যায়, বনানীর এফ আর টাওয়ারে লাগা আগুন, ফায়ার সার্ভিসের বিস্তারিত..

লোহাগাড়ায় মাইক্রোবাস ও রিলাক্স পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত (৮)

লোহাগাড়ায় মাইক্রোবাস ও রিলাক্স পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত (৮) মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৮জন নিহত হয়েছেন। গতকাল রাত অানুমানিক দেড়টার সময় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। এসময় বাসের ২০ জন যাত্রীও আহত হয়েছেন। প্রশাসন ও বিস্তারিত..

স্বাধীনতার ৪৮ বছর মাথাপিছু জাতীয় আয় ১৫ গুণ বেড়েছে ১৯৭২ সালে মাথাপিছু আয় ছিল ১২৯ ডলার, ২০১২ সালে ৯২৩, বর্তমানে ১৯০৯ ডলার

।। ফরিদ উদ্দীন।।   মাথাপিছু আয়। প্রতীকী ছবি: সংগৃহীত বিশ্বব্যাংকের হিসাবে বাংলাদেশ এখন নিুমধ্যম আয়ের দেশ। সরকারের সর্বশেষ তথ্যানুসারে আগামী জুন শেষে দেশের প্রত্যেক মানুষের মাথাপিছু আয় দাঁড়াবে ১ হাজার ৯০৯ ডলারে। কিন্তু ১৯৭২ সালে এর পরিমাণ ছিল ১২৯ ডলার। এ হিসাবে স্বাধীনতার পর গত ৪৮ বছরে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ১৫ গুণ বেড়েছে। তবে বিস্তারিত..

উপজেলা নির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি: সিইসি

উপজেলা নির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি: সিইসি ।।ফরিদ উদ্দীন।। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা। ফাইল ছবি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, উপজেলা নির্বাচনে একটি বড় রাজনৈতিক দল অংশগ্রহণ না করায় নির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি। বুধবার বিকালে নোয়াখালী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে বিস্তারিত..

বহিষ্কৃতদের প্রণোদনা দিয়ে শান্ত করার চেষ্টা বিএনপির!

বহিষ্কৃতদের প্রণোদনা দিয়ে শান্ত করার চেষ্টা বিএনপির!   নিউজ ডেস্ক: নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত নেতাদের প্রতি সদয় হওয়ার চেষ্টা করছে বিএনপি। বহিষ্কৃতদের বিএনপিকে প্রতিহতের ঘোষণায় কিছুটা নড়েচড়ে বসেছে কেন্দ্র। জানা গেছে, পরিস্থিতি স্বাভাবিক করতে বহিষ্কৃত নেতাদের প্রণোদনা দেয়ার লোভ দেখানো হচ্ছে। পাশাপাশি রাজনৈতিক পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com